January 23, 2022, 5:01 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শৈলকুপায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু : আহত ৪

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃঝিনাইদহের শৈলকুপা উপজেলার হাটফাজিলপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে জেসমিন খাতুন (৩৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ৪ জন। শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। মৃত গৃহবধু জেসমিন খাতুন গ্রামের টুকু বিশ্বাসের স্ত্রী। শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, টুকু বিশ্বাসের ঘরের গ্রিলের উপর দিয়ে বাড়িতে বিদ্যুৎ সংযোগ নেওয়া হয়েছে। বিকেলে গেটের সাথে বিস্তারিত..

এসএসসির ফলাফল মনপুত না হওয়ায় মহেশপুর খালিশপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃএসএসসি পরীক্ষায় ফলাফল মনপুত না হওয়ায় ঝিনাইদহের মহেশপুরে খালিশপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র পিয়ারুল ইসলাম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গ্রামবাসি জানায়, রোববার এসএসসি পরীক্ষার ফল প্রকাশিত হলে সাহাবাজপুর গ্রামের ঝন্টু মিয়ার ছেলে পিয়ারুল জিপিএ ২.৭৮ অর্জন করে। এতে তার মন খারাপ হয়। এরপর সে সকলের অগোচরে মাঠে একটি গাছের সাথে গলায় ফাঁস বিস্তারিত..

ঝিনাইদহে দুই সন্তানকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যা: মা আটক

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃঝিনাইদহ সদর উপজেলার বানিয়াকান্দর গ্রামের একটি পুকুর থেকে রোববার দুপুরে সাফিয়া খাতুন (৬) ও মাহিদ হোসেন (৫) নামে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদেরকে পানিতে চুবিয়ে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। পুলিশ নিহত দুই সন্তানের মা মনিরাকে গ্রেফতার করেছে। সাফিয়া ও মাহিদ বানিয়াকান্দর গ্রামের কৃষক নজরুল বিস্তারিত..

রামুর আইসোলেশন সেন্টারে টিভি-ফ্রিজ দিলেন এমপি কমল

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামুর ৫০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড আইসোলেশন সেন্টারে টেলিভিশন, রেফ্রিজারেটর ও ওয়াইফাই সংযোগ দিলেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিট-১৯) আক্রান্ত রোগীদের চিকিৎসার পাশাপাশি দেশবিদেশের খবরা-খবর এবং মানসিক বিনোদনে জন্য টেলিভিশন, ঔষধ সংরক্ষনের জন্য রেফ্রিজারেটর ও ইন্টারনেট সুবিধায় ওয়াইফাই সংযোগ দেয়া হয়। রবিবার ৩১ মে বিকালে রামু ডেডিকেটেড বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে এক তামাক ব্যবসায়ী করোনা টেস্ট পজিটিভ

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা উপসর্গের নমুনা দিতে গিয়ে এক তামাক ব্যবসায়ীর কোভিড-১৯ সনাক্তে পজেটিভ পাওয়া গেছে । শনাক্ত হওয়া ওই রোগীর নাম সাহাবুদ্দীন (৩৫) বাড়ী রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ফাক্রিকাটা গ্রামের। রবিবার (৩১ মে) সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা, আবু জাফর মো, ছলিম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিস্তারিত..

লামায় লাইনঝিরি মাদ্রাসা থেকে এ প্লাস পেলো ইসরাতুন নুর তাহমিদা

সাহাব উদ্দিন রিটু::বান্দরবানের লামায় লাইনঝিরি মাদ্রাসা থেকে এ প্লাস পেলো ইসরাত নুর তাহমিদা। রবিবার এসএসসি ও সমমান পরীক্ষার প্রকাশিত ফলাফলে লামা পৌরসভার লাইনঝিরি মোহাম্মদীয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় এ কৃতিত্ব অর্জন করে সে।তাহমিদা একই মাদ্রাসার সুপার মাওলানা মো. ইব্রােিমর দ্বিতীয় কণ্যা। রবিবার প্রকাশিত ফলাফল ও মাদ্রাসাসূত্রে জানা যায় লাইনঝিরি মোহাম্মদীয়া ইসলামিয়া মাদ্রাসা থেকে বিস্তারিত..

টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট বান্দরবান এস এস সি -২০২০সর্বোচ্চ ফলাফল লাভ

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট বান্দরবান এস এস সি -২০২০ প্রতিষ্ঠাকালীন সময় হতে অদ্যবদি সর্বোচ্চ ফলাফল, এবং জেলা পর্যায়ে পাসের হারে টপ প্রতিষ্ঠানের মধ্যে একটি,++(পরিক্ষার্থী ছিল ৯৯জন,) পাস করেছে ৯৮জন,শতকরা হারে ৯৯%। টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট বান্দরবান এস এস সি -২০২০ ভাল ফলাফলে সন্তোষ প্রকাশ করেছেন বান্দরবান জেলা শিক্ষা অফিসার সোমা রানী বিস্তারিত..

কক্সবাজারের সাংবাদিক আব্দুল মোনায়েম খান করোনা শনাক্ত

কক্সবাজার প্রতিনিধি। জাতীয় ইংরেজি দৈনিক দ্যা ফিনান্সিয়াল এক্সপ্রেসের কক্সবাজার জেলা প্রতিনিধি ও শহরের তারাবনিয়ারছরা এলাকার বাসিন্দা আব্দুল মোনায়েম খানের করোনা শনাক্ত হয়েছে। রবিবার (৩১ মে) কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবের রিপোর্টে তার করোনা পজেটিভ আসে। সাংবাদিক আব্দুল মোনায়েম খান নিজেই সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন। রবিবার সন্ধ্যায় জানান, গত ২৩ মে থেকে তার জ্বর অনুভব হয়। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আজ আবারও ২ আক্রান্ত করোনাভাইরাসে

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১১১ জনে। আজ নতুন করে একজন সুস্থ্য হওয়ায় চিকিৎসা নিয়ে এ পর্যন্ত সুস্থ্য হয়ে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন ২৫ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন একজন। রবিবার (৩১ বিস্তারিত..

এসএসসি পরীক্ষায় ফেল করায় ঠাকুরগাঁওয়ে এক ছাত্রীর আত্মহত্যা, আরেক ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

  আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধি : এসএসসি পরীক্ষায় ফেল করায় ঠাকুরগাঁওয়ে এক ছাত্রী আত্মহত্যা করেছে এবং অপর আরেক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে তার চিকিৎসা চলছে। হরিপুর থানার ওসি মো. আমিরুজ্জামান বলেন, রোববার দুপুরে হরিপুর উপজেলার হরিপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত লিমা আক্তার (১৬) হরিপুর ইউনিয়নের তিনুয়া গ্রামের জহিরুল ইসলামের মেয়ে এবং সে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com