January 24, 2022, 8:34 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কক্সবাজার পৌর মেয়র মুজিবসহ পরিবার করোনা পজেটিভ

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের ৫ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (৩০মে) সন্ধ্যায় কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব থেকে মেয়র মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের ৫ সদস্যের শরীরের স্যাম্পল টেস্টের রিপোর্ট ‘পজেটিভ’ পাওয়া যায়। কক্সবাজার জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। মেয়র মুজিবুর রহমানসহ অন্যান্যরা বিস্তারিত..

লকডাউনে কর্মহীন শ্রমিক ও শিশুদের মায়ের মাঝে খাদ্য বিতরণ করেন-এমপি শাওন

  এম এইচ ফাহাদ: লালমোহন উপজেলা ইটভাটা মালিক শ্রমিক সমিতি কতৃক আয়োজিত ভোলা জেলা ইট ভাটা মালিক সমিতির উদ্ধেগে COVID – 19 মোকাবেলায় দীর্ঘ দিন লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৫০০ শতাধিক শ্রমিকদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। শনিবার সকালে লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিস্তারিত..

কক্সবাজারে ৪ হাজার ইয়াবাসহ পাচারকারী আটক

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশ তল্লাশী চালিয়ে অভিনব কায়দায় বিস্কিটের প্যাকেটে করে ইয়াবা পাচারকালে এক পাচারকারীকে আটক করেছে। শনিবার ৩০ মে রামু ক্রসিং হাইওয়ে থানার ওসি আবু আব্দুল্লাহ’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারগামী সিএনজি যার রেজিঃ নং- কক্সবাজার -থ-১১-৩০২৯ এর যাত্রীকে তল্লাশী করে বিস্কিটের প্যাকেটে কৌশলে লুকানো ৪ বিস্তারিত..

বোরহানউদ্দিন প্রশাসনের মানবতায় ঠাই পেলো শিশু সন্তানসহ ‘মা

  বিশেষ প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ৭ নং ওয়ার্ডের মালের বাড়ীতে ওমান প্রবাসী নূরুদ্দিনের স্ত্রী সালমা ও তার দুই সন্তান সুরভী ও সোহান প্রশাসনের হস্তক্ষেপে নিজ বসত ঘরে ঠাই হয়েছে। স্থানীয়রা জানান, গত এক বছর যাবত ওমান প্রবাসী নুর উদ্দিনের স্ত্রী সালমা বেগম ও তার স্বামী নুরুদ্দিনের পরিবারের সাথে দ্বন্দ্ব চলে আসছিলো। এরই বিস্তারিত..

ভোলার আ.লীগ নেতা আফসার উদ্দিন বাবুল এর মৃত্যুতে তোফায়েল আহমেদের শোক।

এম এইচ ফাহাদঃবিশেষ প্রতিনিধি। ভোলার সাংস্কৃতিক জগতের উজ্জ্বল নক্ষত্র বাংলাবাজার ফাতেমা খানম কলেজের সাবেক অধ্যক্ষ, ভোলা শিল্পীকলা একাডেমীর সাবেক সাধারন সম্পাদক, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি অধ্যক্ষ এড. আফসার উদ্দিন বাবুল আর নেই। ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন। (ইন্না লিল্লাহে অইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বিস্তারিত..

মুন্সিগঞ্জে করোনা শনাক্তের সংখ্যা ৭’শ ছাড়িয়েছে ঃ নতুন আক্রান্ত ৪৪

  মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সিগঞ্জ শনিবার (৩০মে) নতুন করে আরো ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭০৩ জনে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯৮ জন ও মারা গেছেন ১৯ জন । করোনা পরীক্ষার ফলাফলের অপেক্ষায় রয়েছেন আরও ২৬০ জন। শনিবার বিকাল ৫টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে এবার প্রাথমিকের শিক্ষক করোনায় আক্রান্ত

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি সদর উপজেলায় এবার করোনা রোগী শনাক্ত হয়েছেন এক প্রাথমিক সহকারি শিক্ষক । সূত্র জানাযায়, করোনা সনাক্ত শিক্ষক নাইক্ষ্যংছড়ি সদর উপজেলার পুরাতন বাসষ্টেশন এলাকার ইসলামপুর গ্রামের। তিনি একজন হার্টের রোগী। ওই শিক্ষক চিকিৎসার জন্য চট্টগ্রাম হাসাপাতালে চিকিৎসা নিয়ে আসার পর জ্বর, কাশিসর্দি রোগে আক্রান্ত হয়। নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে বিস্তারিত..

খুটাখালীতে বিএনপির প্রতিষ্ঠাতা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদত বার্ষিকী পালিত

    সেলিম উদ্দীন,কক্সবাজার। বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যেগে নয়াপাড়া জামে মসজিদে খতমে কোরআন ও নয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মুনাজাতের মাধ্যমে পালিত হয়েছে। ৩০ মে শনিবার বিকেলে ইউনিয়নের নয়াপাড়া সরকারী প্রাথমিক বিস্তারিত..

গজারিয়ায় আ”লীগের দুই পরিবারে সংঘর্ষ আহত ৬ পাল্টাপাল্টি অভিযোগ

  মুন্সীগন্জ প্রতিনিধি- গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া পুরান চাষি গ্রামে কিশোরদের খেলাধুলায় চর থাপ্পরকে কেন্দ্র করে একই গ্রামের আওয়ামীলীগ পরিবার সাবেক ইউপি চেয়ারম্যান দাইয়ান খান ও বর্তমান ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকনের চাচাতো ভাই মোঃ মিন্টু এবং বাবুল মুন্সী পরিবারের মাঝে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষে ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গুয়াগাছিয়া পুরান চাষি প্রাথমিক বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেস।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেস। শুক্রবার (২৯ মে) রাতে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুক্রবার রাতে টেলিফোন করে শুভেচ্ছা জানান জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেস। ২৯ মে, আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস। শান্তিরক্ষীদের সীমাহীন আত্মত্যাগকে স্মরণ করে ২০০৩ সাল থেকে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com