January 16, 2022, 2:43 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

মুন্সীগঞ্জে করোনায় মুক্তি কামনায় বৃক্ষরোপন

মুন্সীগঞ্জ প্র‌তি‌দিনঃ করোনা দুর্যোগ হতে মুক্তি কামনায় মুন্সীগঞ্জে পবিত্র ঈদুল ফিতরের দিন বিকালে সবুজ কুঁড়ির বাংলাদেশ সংগঠন কর্তৃক বৃক্ষরোপন করা হয়। এসময় করোনা থেকে মুক্তি ও কল্যাণের জন্য সকলকে বৃক্ষরোপন ও প্রার্থনা করার অনুরোধ জানানো হয়। এতে উপস্থিত ছিলেন সবুজ কুঁড়ি বাংলাদেশ কেন্দ্রিয় কমিটির সভাপতি মাহবুব আলম জয়,যুগ্ম সাধারণ সম্পাদক মো: আল আমিন, আব্দুর রহমান বিস্তারিত..

মুন্সীগঞ্জে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি মুন্সীগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫৫০ পিস ইয়াবাসহ মোঃ শফিউল্লাহ (৩৮) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃত মাদক কারবারি সদরের নোয়াদ্দা গ্রামের মৃত কালাচান খান এর ছেলে। বিষয়টি নিশ্চিত করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এস এম সাকিব জানান, করোনা সংক্রমণের ঝুঁকির মধ্যেও কিছু অসাধু মাদক বিস্তারিত..

বোরহানউদ্দিন প্রশাসনের মানবতায় ঠাই পেলো শিশু সন্তানসহ ‘মা

  বিশেষ প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ৭ নং ওয়ার্ডের মালের বাড়ীতে ওমান প্রবাসী নূরুদ্দিনের স্ত্রী সালমা ও তার দুই সন্তান সুরভী ও সোহান প্রশাসনের হস্তক্ষেপে নিজ বসত ঘরে ঠাই হয়েছে। স্থানীয়রা জানান, গত এক বছর যাবত ওমান প্রবাসী নুর উদ্দিনের স্ত্রী সালমা বেগম ও তার স্বামী নুরুদ্দিনের পরিবারের সাথে দ্বন্দ্ব চলে আসছিলো। এরই বিস্তারিত..

ভোলায় করোনা সতর্কতা উপকরণ ও হতদরিদ্রদের মাঝে চিলেকোঠার খাদ্যে বিতরণ।

  এম আই যুবরাজ,ভোলা সদর উপজেলাঃ শক্তিশালী করোনা ভাইরাসের সংক্রমণে কাবু পুরো বিশ্ব।এর প্রভাব থেকে রক্ষা পায়নি আমাদের বাংলাদেশ। করোনা ভাইরাসের সংক্রমণে পুরো বিশ্বের বেশিরভাগ শহর লকডাউন।অর্থনীতি অনেকটাই হুকমির মুখে। যার মধ্যে বাদ পরে নি আমাদের জনবহুল বাংলাদেশও। সমস্ত বাংলাদেশ যখন লকডাউন ঠিক তারই ধারাবাহীকতায় কোভিড-১৯ থেকে মুক্ত পেতে দ্বীপ জেলা ভোলা লকডাউন করা হয়েছে। বিস্তারিত..

টেকনাফে র্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ জকির গ্রুপের আরও এক ডাকাত নিহত

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের খোন্দকার পাড়া এলাকায় র্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ সাবরাং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আছারবনিয়া এলাকার আবদুল মতলবের ছেলে মো. ইসহাক (৩২) নিহত হয়েছে। র্যাব দাবি করছে, নিহত ইসহাক একজন ডাকাত ও সে আলোচিত রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের মাস্টার মাইন্ড হিসেবে কাজ করতেন।। শুক্রবার (২৯ মে) মধ্যরাত আড়াইটার দিকে খোনকারপাড়া গ্রামের বিস্তারিত..

কক্সবাজারে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি। করোনার উপসর্গ নিয়ে কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে মোঃ শাহজাহান (৭০) নামে আরো এক ব্যক্তি মারা গেছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। তিনি কক্সবাজার শহরের ফায়ার সার্ভিস মসজিদ সংলগ্ন জামান ট্রেডার্সে চাকরি করতেন। তার বাড়ি ফেনী জেলায়। তিনি দীর্ঘদিন পরিবার নিয়ে কক্সবাজার শহরে বাস করতেন। মৃত মোঃ শাহজাহানের বিস্তারিত..

একজন সাংবাদিক তথা সংবাদ-কর্মী প্রতিদিন কত কষ্ট করে, আর তার বিনিময় কি পেয়ে থাকে?

  অনলাইন ডেস্কঃ একজন সাংবাদিক তথা সংবাদ-কর্মী প্রতিদিন কত কষ্ট করে, আর তার বিনিময় কি পেয়ে থাকে? ১ একজন সাংবাদিকের সাথে একজন ক্যামেরা ম্যান, ২. একটি ল্যাপটপ/কম্পিউটার ৩. একটি ক্যামেরা ৪. একটি মটর সাইকেল/গাড়ি ৫. একটি ইন্টারনেট মডেম তার পাশাপাশি এমবি আসুন জেনে নেই প্রতিদিনের পরিশ্রমঃ সকাল বেলা ঘুম থেকে উঠে সংবাদ সংগ্রহ করতে যায়, বিস্তারিত..

করোনার ছুটিতে বই পড়ায় ঝোঁক জবি শিক্ষার্থীদের/করোনায় বই’কে বন্ধু হিসেবে নিয়েছে জবি শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক: ভালো লাগে না কিছুই। যেতে হয় না বিশ্ববিদ্যালয়ে, নেই ক্লাসের কোন পড়া। তাই সময় কাটাতে একমাত্র উপায় ছিলো ফেসবুক, সেটাও এখন বিরক্তির নাম। বাসার সামনে মামার ফুসকার দোকান পড়ে আছে কিন্তু মামা নেই। জমে না বন্ধুদের সাথে আড্ডা। ঘরে বসে‌ থাকা যেন একমাত্র কাজ। তাই সময় কাটানোর উপায় হিসেবে শুরু করেছি বই পড়া। বিস্তারিত..

লামা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় করোনায় আক্রান্ত

জেলা প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক ও আয়া মমতাজ বেগমের পর এবার ওয়ার্ড বয় শাপলু মোহরেরনমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা বাড়ালো ৮ জনে। বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মোহাম্মদ রোবীন। তিনি জানান, ওয়ার্ড বয় শাপলু মোহরের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com