January 28, 2022, 11:48 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মুন্সিগঞ্জে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৩, আহত ৮।

    মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। বুধবার সকালে উপজেলার বাউশিয়ার পাখির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাইবান্ধার মৃত আব্দুল জাব্বারের ছেলে মো. কাসির (৩৫), মৃত আব্দুল কুদ্দুসের ছেলে আলম বাদশা (২৫) ও ইদু মিয়ার ছেলে বিস্তারিত..

ঈদের খুশি কজনই বা উপভোগ করছে….

ও মন রমজানের ঐ রোজার শেষে এল খুশির ঈদ’ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম ঈদের সওগাত নিয়ে যে আনন্দ ব্যক্ত করে গিয়েছেন, তা চিরকাল মুসলিম হৃদয়কে আন্দোলিত করতে থাকবে। মাহে রমজানের শেষে খুশির ঈদ পূর্বেও এসেছে, ভবিষ্যতেও আসতে থাকবে, এটাই স্বাভাবিক। কিন্তু এবারের ঈদুল ফিতর ও রমজানের সিয়াম সাধনা এবং জুম্মাবারগুলো বৈশ্বিক করোনা মহামারীর আগ্রাসী বিস্তারিত..

করোনায় গত ২৪ ঘন্টায় মৃত্যু ২২, শনাক্ত ১৫৪১

নিজস্ব প্রতিনিধি। করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ২২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ভাইরাসের সংক্রমণে প্রাণহানির সংখ্যা দাঁড়াল ৫৪৪। এছাড়া একই সময় নতুন করে ১ হাজার ৫৪১ জনকরোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৮ হাজার ২৯২ জনে। আজ বুধবার (২৭ মে) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে অধিদপ্তরের অতিরিক্ত বিস্তারিত..

কক্সবাজারে আরও ৪৬ জনের করোনা শনাক্ত, উখিয়ায় ২০ জন

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ২৮০ জন নমুনা পরীক্ষায় ৬১ জন পজেটিভ এসেছে। এতে নতুন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৪৬ জন। অপর ১৯ জন আক্রান্ত রোগীর ফলোআপ রিপোর্ট। নতুন শনাক্তের মধ্যে চকরিয়া উপজেলার ৫ জন, টেকনাফ উপজেলার ২ জন, রামু উপজেলার ১ জন, মহেশখালী উপজেলার ২ জন, রামু উপজেলার ৩ জন, উখিয়া উপজেলার বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলার জনগন রেড জো‌নে বসবাস কর‌ছি।

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধিঃ ১৭ কোটির মধ্যে প্রায় ১ লাখ এবং ১৬ লাখের মধ্যে ১ হাজার ৩০০। উপস্থাপিত এই পরিসংখ্যান বাংলাদেশের এবং মুন্সীগঞ্জ জেলার বিশেষ এক চিত্র। অর্থাৎ বিগত ৮ মার্চ দেশে প্রথম করোনা সংক্রমিত বা আক্রান্তের পর ২ মাসে দেশে প্রায় ১ লাখ জনের নমুনা পরীক্ষা করা হয়। সমকালীন জেলার ১৬ লাখ অধিবাসীর মধ্যে মাত্র বিস্তারিত..

দেড় হাজার টন বোরো ধান সংগ্রহ করেছে সরকার

নিজস্ব প্রতিবেদক। চলতি বোরো মৌসুমে ৮ লাখ টন ধান এবং ১০ লাখ টন সিদ্ধ চাল ও দেড় লাখ টন আতপ চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছিল। কিন্তু প্রায় এক মাসে মাত্র দেড় হাজার টনের মতো বোরো ধান ও ১৬ হাজার টনের মতো চাল কিনতে পেরেছে সরকার। তবে এঘনো লক্ষ্যমাত্রা পূরণ হয়নি বলে জানা গেছে। খাদ্য বিস্তারিত..

করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য 

  প্রেস ডেস্কঃ সুস্থ হওয়া পুলিশ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে। ছবি : ইত্তেফাক চলমান করোনাযুদ্ধে জনগণের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে পুলিশে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হওয়া ১১১৯ জন সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তাদের অনেকেই জনগণের সেবায় নিজেকে নিযুক্ত করতে আবারও কাজে যোগ দিয়েছেন। মঙ্গলবার পর্যন্ত নতুন করে ১৫২ জন আক্রান্তসহ পুলিশের ৪০৫৩ বিস্তারিত..

দুঃসময়ে মানুষের পাশে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা

  নিজস্ব প্রতিবেদক,     করোনাভাইরাসে কর্মহীন মানুষের কাছে পৌঁছাতে কাঁঠালতলী উচ্চবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে খাদ্যসামগ্রী প্রস্তুত করা হয়েছে। ২০ মে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তরে। ছবি: প্রথম আলোদুর্দিনতো আর বলে কয়ে আসে না। আবার এ রকম একটা দুর্দিন আসতে পারে, এটা কারও ধারণাতে ছিল না। কিন্তু দুর্দিনটা কিনা একেবারে ঘরের ভেতরে এসেই হানা দিল। সবাই বিস্তারিত..

শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও

প্রেস ডেস্কঃ সম্মুখ সারির যোদ্ধা শম্পা দাস ও রোকসানা। একজন থাকেন ঢাকায়, অন্যজন শেরপুরে। একে অপরের মধ্যে সামান্যতম জানা শোনাও নেই। কিন্তু কিছু বিষয়ে তাদের মধ্যে অনেক মিল। তারা দু’জনেই প্রথমবারের মতো মা হতে চলেছেন। পেশায় দু’জনই নার্স। দায়িত্ব পালন করতে গিয়ে আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে।এই সংকটময় পরিস্থিতিতে নিজের জন্য নয় তাদের সব চিন্তা এখন বিস্তারিত..

২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি

২৬ মে ২০২০, ২১:২২ ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি। চলতি বছরে এখন পর্যন্ত ৩০৪ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন এবং ৩০৩ জন চিকিৎসা শেষে হাসপাতাল ছেড়েছেন। বর্তমানে একজন ডেঙ্গু রোগী ঢাকার হাসপাতালে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com