January 25, 2022, 7:27 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় বিদ্যুৎ লাইনের কাজ করতে গিয়ে  এক যুবকের মৃত্যু

  লামা প্রতিনিধি ঃলামা বান্দরবান।। বান্দরবানের  লামা উপজেলায় বিদ্যুৎ লাইনের কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মীর হোসেন (২৫) নামের  এক যুবকের মৃত্যু হয়েছে। ২৩ মে ২০২০ইং (শনিবার) বিকাল ২টার দিকে লামার পৌর এলাকার লাইন ঝিরিতে নামক স্থানে এই দুর্ঘটনা ঘটেছে।  স্থানীয়রা তাকে উদ্ধার করে লামা  সরকারী হাসপাতালে নিয়ে গেলে  দ্বায়িত্বরত  ডা: দিদারুল মেহের তাকে বিস্তারিত..

আম্পানের তাণ্ডব ঘুরে দাঁড়ানোর চেষ্টা উপকূলবাসীর

আম্পানের তাণ্ডব ঘুরে দাঁড়ানোর চেষ্টা উপকূলবাসীর  প্রকাশ: ১৯ ঘণ্টা আগে প্রেস ডেস্ক: প্রকৃতির সঙ্গে সংগ্রাম করেই টিকে থাকতে হয় উপকূলবাসীর। ঝড়-জলোচ্ছ্বাস তাদের নিত্যসঙ্গী। ঘূর্ণিঝড় আম্পান তাদের সর্বস্বান্ত করে দিয়ে গেছে। ঘরবাড়ি, ক্ষেতের ফসল, মাছ, গবাদি পশু, হাঁস-মুরগি হারিয়ে আজ নিঃস্ব তারা। এই ধ্বংসস্তূপের মধ্য থেকে আবার সোজা হয়ে দাঁড়ানোর সংগ্রামে নেমেছেন উপকূলের মানুষ। ঘরদোর মেরামত, ফসলের বিস্তারিত..

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্যসচিব আহমদ কায়কাউস বলেছেন, তালিকায় প্রাপ্ত তথ্য জাতীয়  ডাটাবেজের সঙ্গে ম্যাচ (মিলে যাওয়া) করলেই টাকা দেওয়া হচ্ছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্যসচিব আহমদ কায়কাউস বলেছেন, তালিকায় প্রাপ্ত তথ্য জাতীয়  ডাটাবেজের সঙ্গে ম্যাচ (মিলে যাওয়া) করলেই টাকা দেওয়া হচ্ছে। এ ক্ষেত্রে তথ্য তিন পর্যায়ে যাচাই করা হয়। এখানে কারও অনিয়ম করার সুযোগ নেই। তিনি জানান, এ পর্যন্ত ১৩ লাখ ৯০ হাজার মানুষের মধ্যে টাকা বিতরণ করা হয়েছে। ঈদের পরও এ কার্যক্রম চলবে। অন্য কোনোভাবে সহায়তা বিস্তারিত..

লামায় ভাইচ চেয়ারম্যানের উদ্যোগে দুই দিনব্যাপী ঈদ সামগ্রী বিতরন

সাহাব উদ্দিন রিটু:বান্দরবানের লামায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুই দিনব্যাপী ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈশিং এমপির সহযোগীতায় লামা উপজেলা ভাইচ চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি জাহেদ উদ্দিনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।শুক্রবার ও শনিবার দুই দিনে লামা পৌরসভার ৯টি ওয়ার্ডের ৭শ অসহায় পরিবার পেল এই ঈদ সামগ্রী। পার্বত্য বিস্তারিত..

সুপার সাইক্লোন আমফানের আঘাতে দারুণভাবে ক্ষতিগ্রস্ত ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে টেলিফোন করে খোঁজ খবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিশেষ প্রতিনিধি ॥ সুপার সাইক্লোন আমফানের আঘাতে দারুণভাবে ক্ষতিগ্রস্ত ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে টেলিফোন করে খোঁজ খবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টেলিফোন করে খোঁজ-খবর ও সহমর্মিতা জ্ঞাপন করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার সকাল ১১টা ১০ মিনিটে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে বিস্তারিত..

ঢামেক ছাত্রলীগের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

  নিজস্ব প্রতিবেদকঃ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মেডিকেল কলেজ(ডিএমসি) শাখা’র পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঢামেক ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মুঈদ তিলকের সার্বিক সহযোগিতা এবং পরামর্শে উক্ত কর্মসূচি পালন করা হয়। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে ছাত্রলীগ এই দুর্যোগকালীন সময়ে মানবসেবায় ঝাঁপিয়ে পড়েছে। বিস্তারিত..

আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নাইক্ষ্যংছড়িতে জমি দখলের অভিযোগ

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি( বান্দরবান)থেকে: দেশে বিরাজমান পরিস্থিতির সুযোগে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে আদালতের ১৪৪ধারা আদেশ উপেক্ষা করে সন্ত্রাসী কর্মকান্ড ও জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। ভূমি দখলের তৎপরতার কারণে নারী-পুরুষসহ ৯জনের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার। ২৭০নং নাইক্ষ্যংছড়ি মৌজার ফুট্টাঝিরি গ্রামের বাসিন্দা নুর হোছাইন জানান- ২০১৪সনে তিনি ৬৪নং হোল্ডিং থেকে ৪একর ৩য় বিস্তারিত..

লৌহজংয়ে নোভেল করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ্য কর্মহীন দুই হাজার পরিবারকে নিজ অর্থায়নে খাদ্য সহায়তা দি‌লেন আব্দুর রশিদ শিকদার।

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে নোভেল করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ্য কর্মহীন দুই হাজার পরিবারকে নিজ অর্থায়নে খাদ্য সহায়তা দিলেন লৌহজং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বাংলাদেশ হকি ফেডারেশন সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট ক্রিড়াবীদ আব্দুর রশিদ শিকদার। শুক্রবার দিনব্যাপী উপজেলার বৌলতলী ইউনিয়নে তার নিজ বাড়ী মাইজগাঁও গ্রামে স্বাস্থ্যবিধি মেনে বিতরণ করা হয় খাদ্য সহায়তা। খাদ্য সহায়তায় ইউনিয়নটির বিস্তারিত..

লামাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নারীনেত্রী ফাতেমা পারুল

  সুলতানা পারভীন :- লামা বাসীকে পবিত্র মাহে রমজানের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বান্দরবান জেলা পারিষদের,সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নারীনেত্রী ফাতেমা পারুল । এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন মহান সৃষ্টি কর্তা আমাদের যুগে যুগে প্রতি বছর ঘুরে আবারো মানবতার সুমহান আল্লাহ রাসুল (সঃ) আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র মাহে রমজান মাস বিস্তারিত..

দৌছড়িতে অসহায় মানুষের পাশে জননেতা ইমরান

বান্দর জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা দৌছড়ি ইউনিয়নে করোনায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা আ,লীগ সাধারণ সম্পাদক, সাবেক দৌছড়ি ৪নং ওয়ার্ড মেম্বার মো,ইমরান। শুক্রবার (২২ মে ) সামাজিক দূরত্ব বজায় রেখে এ কার্যক্রম পরিচালন করা হয়। এছাড়াও ইতোমধ্যেই এই জননেতা মো,ইমরান নিজস্ব অর্থায়নের এবং পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি পক্ষ হয়ে দৌছড়ি ইউনিয়নের ৯টি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com