January 23, 2022, 8:27 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা আব্বাস উদ্দিন সেলিম

বিজ্ঞপ্তি : ইসলাম ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে লামা সদর ইউনিয়নসহ দেশ ও বিদেশে বসবাসরত লামাবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট সমাজসেবক লামা উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিনর সেলিম। শুভেচ্ছা বার্তায় তিনি জানান, সিয়াম সাধনার ইবাদত-মগ্ন রোজাশেষে আবার এল মুসলিম উম্মাহ’র মহানন্দ ঈদোৎসব বিস্তারিত..

বান্দরবান জেলা পরিষদের উদ্যোগে লামা পৌরসভা ও ৭ ইউনিয়নে ঈদ সামগ্রী প্রদান

সুলতানা পারভীন,ক্রাইমপ্রতিনিধি ।  বান্দরবান জেলা পরিষদের উদ্যোগে লামা পৌরসভা ও ৭ ইউনিয়নে ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে। শুক্রবার (২২ মে,২০২০ ইং–) সকালে লামা পৌরসভা কার্যালয়ে মেয়র ও কাউন্সিলর এর উপস্থিতি প্রদান করা হয়। এছাড়াও লামা উপজেলাধীন ৭টি ইউনিয়নে ১০০ প্যাকেট করে মোট ৭০০ পরিবারকে বিতরণ করার লক্ষে স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যানদের মাঝে হন্তান্তর করা হয়। বিস্তারিত..

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আ’লীগ সভাপতি বাথোয়াইচিং মার্মা

  উজ্জ্বল বড়ুয়া, নির্বাহী সম্পাদক প্রেস টিভি: পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে বিশ্ব মুসলিম তথা লামা উপজেলা বাসীকে অগ্রিম শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন, লামা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও গজালিয়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, প্রতিবাদী কন্ঠস্বর, সদা সত্য কথা বলা, আমার রাজনৈতিক সহযোদ্ধা বাবু বাথোয়াইচিং মার্মা। তিনি শুভেচ্ছা বাণীতে বলেন, প্রতিবছর ঈদ আসে আমাদের বিস্তারিত..

ঘূর্ণিঝড় ‘আম্পান’ মোকাবিলায় কক্সবাজারের উখিয়া ও টেকনাফের ৩৪টি রোহিঙ্গা

কক্সবাজার: ঘূর্ণিঝড় ‘আম্পান’ মোকাবিলায় কক্সবাজারের উখিয়া ও টেকনাফের ৩৪টি রোহিঙ্গা শিবিরে ১০ হাজার স্বেচ্ছাসেবক প্রস্তুত রাখা হয়েছে। পরিস্থিতির অবনতি হলে রোহিঙ্গা শিবিরের আশপাশে যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও পাকা ভবন আছে সেগুলোকে আশ্রয়কেন্দ্র হিসেবে ব্যবহার করা হবে। বিষয়টি নিশ্চিত করে আইএসসিজির মুখপাত্র সৈকত বিশ্বাস বাংলানিউজকে বলেন, ক্যাম্পগুলোতে দুর্যোগ মোকাবিলায় প্রস্তুতি নেওয়া হয়েছে। ইতোমধ্যে উখিয়া-টেকনাফে ৩৪টি শিবিরে সিপিপি বিস্তারিত..

লামা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাস লামায় বিভিন্ন পয়েন্টে ইফতার বিতরণ করেন।

সুলতানা পারভীন : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি নির্দেশে লামা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাস লামায় বিভিন্ন পয়েন্টে ইফতার বিতরণ করেন। ২০ মে বিকাল ৫ টায় লামা বাস টার্মিনাল ও লামা মাছ বাজার সহ চেয়ারম্যান পাড়া মিম ফিলিং স্টেশন সহ বিভিন্ন স্থানে ইফতার সামগ্রী বিতরণ করেন। মাসব্যাপী এই বিস্তারিত..

তালতলীতে জাতীয় সমাজ কল্যান পরিষদের ত্রান বিতরণ

  তালতলী বরগুনা প্রতিনিধিঃবরগুনার তালতলী সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে শুক্রবার ত্রান বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজসেবা অফিসার মো. শফিকুল আলম উপস্থিত থেকে উপজেলা পরিষদ চত্তরে এ ত্রান বিতরণ করেন। জানা গেছে, বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদের অর্থায়ণে উপজেলা সমাজসেবা অফিসার মো. শফিকুল আলম উপজেলার প্রতিবন্ধি, দুঃস্থ, অসহায় ও বিধবাদের মধ্য হতে ৪শত ৫৫জনের মধ্যে এ ত্রান বিস্তারিত..

ঘুর্ণিঝড় আম্ফানে  দুই উপজেলায় ২৫শ ঘর ক্ষতিগ্রস্থ,তলিয়ে গেছে এক হাজার মাছের ঘের

  তালতলী-আমতলী (বরগুনা) প্রতিনিধি।। সুপার সাইক্লোণ আম্ফান বুধবার রাতে উপকুলীয় উপজেলা আমতলী ও তালতলীর উপর আঘাত হেনেছে। ঘূর্ণিঝড় আতঙ্কে ও উৎকন্ঠে উপকুলের মানুষের নিঘুম রাত কাটিয়েছে। ঘূর্ণিঝড়ের তান্ডবে উপকুলের দুই উপজেলায় দুই হাজার পাঁচ’শ ঘর সম্পর্ণ ও আশিংক বিধস্থ হয়েছে। বন্যা নিয়ন্ত্রন বাঁধের বাহিরের অন্তত এক হাজার মাছের ঘের তলিয়ে গেছে ্ওবং নষ্ট হয়েছে কয়েক বিস্তারিত..

১৫০ যাত্রীবাহী লঞ্চে খাদ্য সহায়তা দিয়েছে বিআইডব্লিউটিএ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা ২২ মে ২০২০, ০১:৩৯ আপডেট: ২২ মে ২০২০,    অঘোষিত লকডাউনের কারনে সদরঘাট এলাকায় নোঙর করে রাখা হয়েছে দেড় শতাধিক ছোট বড় যাত্রীবাহী লঞ্চ। যাত্রী পরিবহন বন্ধ থাকায় এসব লঞ্চে অবস্থানরতদের অনেকেই বিপাকে পড়েছেন। খাদ্য সংকটের পাশাপাশি কয়েকটিতে দেখা দিয়েছে পানির তীব্র সংকট। এবার এসব লঞ্চে অবস্থানরত মাষ্টার, ড্রাইভার, সুকানীসহ লঞ্চস্টাফদের মাঝে বিস্তারিত..

৮৬ হাজার পরিবারকে ঈদ-উপহার দেবে ডিএনসিসি

প্রেস প্রতিবেদক প্রকাশিত হয়েছে: মে ২১, ২০২০ । ডিএনসিসি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নিজস্ব তহবিল থেকে ডিএনসিসির ৮৬ হাজার দুস্থ ও অসহায় পরিবারকে ঈদ-উপহার পাঠানো হবে। বৃহস্পতিবার বিকেলে ডিএনসিসির ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মেয়র মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এক অনলাইন সভায় তিনি এ কথা জানান। ৫৪ জন ওয়ার্ড বিস্তারিত..

করোনার পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং উন্মোচন

প্রেস ডেস্ক ॥ নোভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং উন্মোচন করেছে বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট এবং চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়। বৃহস্পতিবার কৃষি মন্ত্রণালয়ের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। খবর ওয়েবসাইটের। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউটে বাস্তবায়নাধীন পাট বিষয়ক মৌলিক ও ফলিত গবেষণা প্রকল্প (জুট জিনোম প্রকল্প) এবং চট্টগ্রাম ভেটেরিনারি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com