January 24, 2022, 1:36 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলা পৌরসভায় চতুর্থ ধাপে তোফায়েল আহমেদ এর ঈদের উপহার সামগ্রী বিতরণ।

ভোলা পৌরসভায় চতুর্থ ধাপে তোফায়েল আহমেদ এর ঈদের উপহার সামগ্রী বিতরণ। এম এইচ ফাহাদঃবিশেষ প্রতিনিধি। বিশ্বের বর্তমান করোনাকালীন দুর্যোগের ভয়াবহতা অন্যন্য দেশের মতো দেশেও যখন এর প্রভাব মহামারী আকার রুপ ধারন করার সতর্কতায় ও মোকাবেলা দেশের সরকার আনুষ্ঠানিকভাবে লকডাউন ঘোষনা করে। আর তখনি দেশের শ্রমজীবী ও খেটে-খাওয়া মানুষের পরিবারের মধ্যে সৃষ্টি হয় খাদ্য সংকটের। ঠিক বিস্তারিত..

ঈদুল ফিতরের জামাত সংক্রান্ত ৬ নির্দেশনা কক্সবাজার জেলা প্রশাসনের

  কক্সবাজার প্রতিনিধি। করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি এড়াতে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের জামাত সংক্রান্ত ৬টি নির্দেশনা দিয়েছে কক্সবাজার জেলা প্রশাসন। বৃহস্পতিবার (২১ মে) জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে ঈদুল ফিতর ও জামায়েত বিষয়ক সভা থেকে এসব নির্দেশনা দেয়া হয়েছে। নির্দেশনাসমূহ হলো- ১. খোলা ময়দানে ঈদুল ফিতরের নামাজের জামাত আয়োজন করা যাবে না। বিস্তারিত..

সুপার সাইক্লোন আম্পানের ক্ষয়ক্ষতি এড়াতে এখন পর্যন্ত ২০ লাখ মানুষকে আশ্রয়কেন্দ্রে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছবি: বাংলানিউজ ঢাকা: সুপার সাইক্লোন আম্পানের ক্ষয়ক্ষতি এড়াতে এখন পর্যন্ত ২০ লাখ মানুষকে আশ্রয়কেন্দ্রে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২০ মে) গণভবনে জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কাউন্সিলের সভায় তিনি এ কথা জানান। পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের তা বলেন। ইহসানুল করিম বলেন, দুর্যোগের ক্ষয়ক্ষতি মোকাবিলায় নেওয়া ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেছেন বিস্তারিত..

লামায় হেল্প দ্যা নিডি প্রকল্পের আওতায় ১০০ জন অসহায়কে মানবিক সহায়তা

সাহাব উদ্দিন রিটু:বান্দরবানের লামায় হেল্প দ্যা নিডি প্রকল্পের আওতায় ১০০ জন অসহায় মানুষকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।বৃহস্পতিবার বেলা ১২টার দিকে লামা পৌর বাসটার্মিনালে প্লোবাল এইড সাসটেইনেবল ডেভেলপমেন্ট এবং বাংলাদেশ ইংলিশ ল্যাঙ্গুয়েজ টিচার্স এসোসিয়েশন চিটাগং সাউথ চ্যাপ্টার এর সৌজন্যে অসহায় মানুষের মাঝে এ সহায়তা প্রদান করা হয়। (৬)এসময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান মোস্তাফা জামাল,নির্বাহী কর্মকর্তা নুরে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো

  ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছা সেবক লীগের খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। বুধবার দুপুরে দেবীপুর ইউনিয়নের টেপাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দুই শত দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপেলো প্রধান অতিথি হিসেবে বিস্তারিত..

সুস্থ হলেন করোনা আক্রান্ত জবি শিক্ষার্থী ও তার মা

  জবি প্রতিনিধিঃ করোনায় আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগের সেই শিক্ষার্থী এবং তার মা করোনা থেকে সম্পূর্ণ সুস্থ হয়েছেন।করোনা শনাক্তের ১৭ দিনের মাথায় পুরোপুরি সুস্থ হয়েছেন তারা। কি কি নিয়ম মেনে সুস্থ হলেন, জানতে চাইলে করোনা থেকে সুস্থ হওয়া সেই শিক্ষার্থী বাংলাদেশ টিউজ টাইমকে জানান, এসময়ে নিয়মিত গরম পানি এবং ভিটামিন -সি জাতীয় খাবার বিস্তারিত..

লালমোহনে ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় সকল প্রস্তুতি সম্পন্ন- এমপি শাওন

  এম এইচ ফাহাদ : ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় ও এর ভয়াবহতা থেকে বাঁচার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ব্যাপক প্রস্তুুতি নিয়েছেন। দূর্গম এলাকায় বিভিন্ন সাইক্লোন সেল্টারে আশ্রয় নেওয়া সবার মাঝে শুকনো খাবার ও ইফতারির ব্যবস্থা করেছেন সরকার। বুধবার সকালে ঘূর্ণিঝড় আম্ফান এর ভয়াবহতা থেকে বাঁচার বিস্তারিত..

লোহাগাড়ায় ৫ম পর্যায়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ করল ‘দশে মিলে করি কাজ’ সংগঠন

    মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ বিশ্বব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাসের কারণে নিজ ঘরে আটকে পড়া কর্মহীন শ্রমজীবী খেটে খাওয়া হতদরিদ্র মধ্যবিত্ত মানুষ এখন গৃহবন্দী। কাজকর্ম ও ব্যবসা-বাণিজ্য করতে না পেরে অনেকে এখন মানবেতর জীবন যাপন করছে। জাতীর এই ক্রান্তিকালে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় দরিদ্র মধ্যবত্তি মানুষের পাশে দাঁড়ালো লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বিস্তারিত..

বায়তুশ শরফের পীর কুতুবউদ্দিন হুজুরের ইন্তেকালে বান্দরবানের উপজেলা চেয়ারম্যান ও মেয়রের শোক প্রকাশ

  মোহান্মদ আলী বান্দরবান প্রতিনিধি : ইসলামি ব্যাংক শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান, চুনতী হাকিমিয়া কামিল মাদ্রাসার প্রধান পৃষ্ঠপোষক, হাজার আলেমের ওস্তাদ, বায়তুশ শরফের পীর বাহরুল উলুম শাহ মাওলানা কুতুবউদ্দিন সাহেব রাজধানীর একটি হসপিটালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। পীর সাহেবর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বান্দরবান পৌরসভার সুযোগ্য মেয়র নগর পিতা মোহান্মদ ইসলাম বেবী। আরো বিস্তারিত..

ভোলায় ঘূর্ণিঝড় উপেক্ষাকরে তোফায়েল আহমেদের নির্দেশে শ্রমিক নেতার ত্রান বিতরণ।

  এম এইচ ফাহাদঃ বিশেষ প্রতিনিধি। ভোলায় করোনা দুর্যোগ মোকাবেলায় সাবেক বানিজ্য মন্ত্রী ও ভোলা সদর আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা তোফায়েল আহমেদ এমপির নির্দেশে, পৌর ৪নং ওয়ার্ডের কয়েকশো হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে,ত্রান সামগ্রী বিতরণ করেন ভোলা জেলার শ্রমিকলীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক মিয়া। বুধবার (২০মে২০২০)ইং রাতের আধারে তিনি ঘূর্ণিঝড় আম্পান উপেক্ষা করে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com