January 25, 2022, 1:45 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আলীকদমে এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবান আলীকদমে প্রদীপ ত্রীপুরা (২৮) নামে করোনা পজিটিভ এক ব্যক্তি চকরিয়া থেকে অনুপ্রবেশ করেছে।আজ মঙ্গলবার দুপুরে ও তার স্ত্রী চকরিয়ার ডুলহাজারা এলাকা থেকে পালিয়ে আলীকদম আসে। প্রদীপ ত্রীপুরা মটর সাইকেলযোগে আলীকদম পানবাজার থেকে আলীকদম থানচি সড়কে আট কিলো প্রভাত কারবারি পাড়াতে এবং তার স্ত্রী (নাম জানা যায়নি) থানচিতে গমন করেন। বুধবার সকালে বিস্তারিত..

পরিবারসহ জবি শিক্ষার্থীর করোনা পজিটিভ

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী পুরো পরিবারসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আইন বিভাগের ওই শিক্ষার্থীর মা-বাবা এবং ছোট বোনসহ সবারই করোনা টেস্টে রেজাল্ট পজিটিভ পাওয়া যায়। ওই শিক্ষার্থীর পুরো পরিবার বর্তমানে চট্টগ্রাম অবস্থান করছেন। জানা যায়, শুরুতে শিক্ষার্থীর বাবা অসুস্থতা বোধ করায় করোনা টেস্ট করায় এবং গত ১৪মে টেস্টের রেজাল্ট পজিটিভ আসে। পরবর্তীতে ১৭ বিস্তারিত..

লামায় মিটার অনুমান না করে বিদ্যুৎ বিল।

  মিজানুর রহমান, লামা বান্দরবান। বান্দরবান লামা উপজেলায় দিন দিন করোনা রোগী বাড়ছেই, এ পরিস্থিতিতে মানুষ এমনিতেই আতংকিত হয়ে আছে। তাছাড়া কর্মহীন মানুষদের দুঃখ আর দুর্দশারশেষ নেই। অভাব অনটন এর মধ্যে কাটছে দিন। এরই মধ্যে উপজেলা (পিডিপি) বিদ্যুৎ এর বিল কার্ড বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে বিদ্যুৎ কর্তৃপক্ষ। তাও আবার মিটার চেক না করে বিল করেছে বিস্তারিত..

আলদি বাজারে অটোচালকের সন্ত্রাসী হামলায় কর্মচারি মনির হোসেন মাঝি (২৯) নিহত

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার আলদি বাজারে অটোচালকের সন্ত্রাসী হামলায় কর্মচারি মনির হোসেন মাঝি (২৯) নিহত হয়েছে। নিহত মনির হোসেন মাঝি সদর উপজেলার মধ্যে মাকহাটি গ্রামের মৃত অফিজ উদ্দিন মাঝির ছেলে। সে আলদি বাজারের অন্যানা কসমেটিকসের দোকানের কর্মচারি ছিলেন। স্থানীয় ও পুলিশ সূত্র থেকে জানা যায়, মঙ্গলবার তুচ্ছ ঘটনা নিয়ে আলদি বাজারে অটোচালক রাজুর বিস্তারিত..

রোয়াংছড়িতে ১শত মুসলিম পরিবারকে ঈদ উপহার দিল: জেলা পরিষদ।।

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি : বান্দরবানের রোয়াংছড়িতে অসহায় কর্মহীন ১শত মুসলিম পরিবারে পবিত্র ঈদউল ফিতর উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা। বুধবার বিকাল (২০ মে ২০২০) ঈদ উপহার বিতরণে সময় আলেক্ষ্যং ইউপি চেয়ারেম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যার বিস্তারিত..

‘শিমুলিয়া ঘাট দিয়ে কেউ পাড় হতে পারবেনা’ – এসপি মুন্সীগঞ্জ

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ ‘মুন্সীগঞ্জের এই রুটটি ব্যাবহার করে কেউ যাতায়াত করতে পারবেননা। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে আমরা কঠোর অবস্থানে আছি। শিমুলিয়া ঘাটে মানুষেকে ভীড় না করার অনুরোধ রইল।’ বুধবার (২০ মে) বেলা ৩টায় শিমুলিয়া ঘাট পরিদর্শনে গিয়ে এমনটা জানালেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার আবদুল মোমেন পিপিএম। প্রশাসনের কড়া অবস্থানের জন্য মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে যাত্রীদের উপস্থিতি বিস্তারিত..

আম্ফান মোকাবিলায় প্রস্তুত সেনাবাহিনী

 জেলা প্রতিনিধি, কক্সবাজার আম্ফান মোকাবেলায় প্রস্তুত বাংলাদেশ সেনাবাহিনী রামু ১০ পদাতিক ডিভিশন। ছবি: ইত্তেফাক করোনার মহামারির মধ্যেই তৈরি হয়েছে আরেক দুর্যোগ ‘আম্ফান’। বঙ্গোপসাগরে তৈরি হওয়া ঘূর্ণিঝড় ‘আম্ফান’ সুপার ঘূর্ণিঝড়ের রূপে ধেয়ে আসছে দেশের উপকূলে। বুধবার ভোর থেকে এটি তাণ্ডব চালাতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ঘূর্ণিঝড় ‘আম্ফান’র সম্ভাব্য ক্ষতি ও দূর্যোগময় পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুতি নিয়েছে বিস্তারিত..

দেশে উৎপাদন বিপণন নিষিদ্ধ ‘সিগারেট’

নিজস্ব প্রতিবেদক ঃ কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় সব তামাক কোম্পানির উৎপাদন, সরবরাহ, বিপণন ও তামাকপাতা বেচাকেনার কার্যক্রম সাময়িকভাবে বন্ধের নির্দেশ দিয়েছে সরকারের স্বাস্থ্যসেবা বিভাগ। গতকাল মঙ্গলবার এ বিভাগের অধীন জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেলের সমন্বয়কারী যুগ্মসচিব মো. খায়রুল আলম সেখ স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশ দেওয়া হয়েছে। চিঠিতে করোনা ভাইরাস পরিস্থিতিতে দেশের তামাক কোম্পানিগুলোকে উৎপাদন, সরবরাহ ও বিস্তারিত..

ঘূর্ণিঝড় ‘আম্ফান’ মোকাবেলায় কর্ট্রোল রুম চালু করেছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক: ফাইল ছবি বঙ্গোপসাগরে সৃষ্ট সুপার সাইক্লোন ‘আম্ফান’ মোকাবেলায় সরকারের প্রস্তুতির অংশ হিসাবে কন্ট্রোল রুম চালু করেছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। মঙ্গলবার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের নির্দেশনায় জরুরি ভিত্তিতে রাজধানীর ফার্মগেটে প্রাণিসম্পদ অধিদপ্তরে কেন্দ্রীয়ভাবে (টেলিফোন নম্বর-০২ ৯১২২৫৫৭) এবং ঘূর্ণিঝড় ‘আম্ফান’ সংশ্লিষ্ট বিভাগে ও উপকূলীয় ১৯টি জেলা তথা খুলনা, সাতক্ষীরা, বাগেরহাট, বিস্তারিত..

প্রধানমন্ত্রী সর্বক্ষণ দুর্যোগ পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন

  ২০ মে ২০২০ ১৯ মে ২০২০। প্রধানমন্ত্রী সর্বক্ষণ দুর্যোগ পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন – ছবি : সংগৃহীত প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুপার সাইক্লোন ‘আমফান’ সৃষ্ট সর্বশেষ দুর্যোগ পরিস্থিতি সর্বক্ষণ মনিটরিং করছেন । ইতোমধ্যে প্রায় ৩ লাখ লোককে ঝুঁকিপূর্ণ উপকূলবর্তী এলাকা থেকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়া হয়েছে। সকলকেই নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়ার জন্য প্রধানমন্ত্রী ইতোপূর্বে নির্দেশ দেন। প্রধানমন্ত্রীর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com