January 24, 2022, 10:17 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  গত ১৮ মে ২০২০ ইং তারিখে ভোলা নিউজ ডক কম সহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে “ভোলায় হত্যা মামলার বাদিকে হুমকি থানায় জিডি ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।সংবাদটি সম্পুর্ণ বানোয়াট,মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত। তাই সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। আমাদেরকে সমাজে হেয় প্রতিপন্ন করার লক্ষে সংশ্লিষ্ট সংবাদ দাতাকে ভুল বুঝিয়ে মিথ্যা, বানোয়াট বিস্তারিত..

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে ১ লাখ টাকা জরিমানা

  কক্সবাজার প্রতিনিধি। যতই দিন যাচ্ছে ততই আশংকাজনক হারে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। আর করোনা ভাইরাসের সংক্রমণ রোধে কক্সবাজারের চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে-গঞ্জে,অলি-গলিতে অভিযান চালাচ্ছে উপজেলা প্রশাসনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চকরিয়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ। এ অভিযানে ১৮টি বিস্তারিত..

বীর বাহাদুর বান্দরবানের সম্প্রীতির পিতা: যুবলীগ নেতা আলা উদ্দিন

লামা প্রতিনিধি:”বীর বাহাদুর বান্দরবানের সম্প্রীতির পিতা” বলে আখ্যা দিয়েছেন লামার এক যুবলীগ নেতা।বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী পরিবারকে ভালবেসে ছাত্রলীগ দিয়ে রাজনীতি শুরু করে বর্তমানে লামা উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক সে।বান্দরবান থেকে টানা ছয়বারের নির্বাচিত এমপি পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর রাজনৈতিক পার্থক্য ভুলে সকল সম্প্রদায়কে সাথে করে এগিয়ে নিচ্ছেন বান্দরবানকে।তার ঐকান্তিক প্রচেষ্টায় বিস্তারিত..

ঝিনাইদহ সদর উপজেলা কৃষকের অ্যাপের মাধ্যমে বোরোধান ক্রয়ের লটারী সম্পন্ন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলা কৃষকের অ্যাপের মাধ্যমে বোরোধান ক্রয়ের লটারী সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্ষালয়ের এ লটারী সম্পন্ন হয়। এসময় সদর উপজেলা চেয়ারম্যান এড আব্দুর রশিদ, নিবার্হী কমকর্তা বদরুদ্দোজা শুভ, উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরতি দত্ত, জেলা খাদ্য নিয়ন্ত্রক সেখ আনোয়ারুল করিম, জেলা কৃষক বিস্তারিত..

ভোলায় চতুর্থ ধাপে দশহাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী দিলেন-তোফায়েল আহমেদ

এম এইচ ফাহাদঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, সুপার সাইক্লোন ঘূণীঝড় আম্পানের ছোবল থেকে রক্ষা করার জন্য ভোলার আওয়ামীলীগের নেতা কর্মীদের এগিয়ে আসতে হবে। যাহাতে জনসাধারনের যানমাল রক্ষায় ঘূর্ণিঝড়ের সময় এবং পরবর্তীতে তাদের পাশে থেকে তাদের জানমাল রক্ষা করা যায়। তার জন্য নেতা-কর্মীদের বিস্তারিত..

মুন্সিগঞ্জের শিলইয়ে সমাজসেবিকা আনোয়ারা বেগম-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সিগঞ্জ সদর উপজেলার শিলইয়ে সমাজসেবিকা আনোয়ারা বেগম-এর উদ্যোগে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে) দুপুরে উপজেলার শিলই ইউনিয়নের পূর্বরাখি গ্রামে প্রায় ৩’শতাধীক কর্মহীন অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো,ডানো গুড়া দুধ,চিনি এবং সেমাই। এসময় উপস্থিত ছিলেন, সৌদি প্রবাসী মোঃ রতন বিস্তারিত..

ঝিনাইদহে অব্যাহত রয়েছে তারেক রহমানের ত্রাণ ঈদ সামগ্রী উপহার বিতরণ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকু–ুতে বিএনপির উদ্যোগে করোনা প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সকালে উপজেলার সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে জেলা বিএনপির সহায়তায় পৌর এলাকার চার শতাধিক অসহায় মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ঝিনাইদহ জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. এম এ মজিদ জানান, করোনা প্রভাবের শুরু বিস্তারিত..

ঝিনাইদহে অগ্রনী ব্যাংকে চরম অনিয়ম, প্রতিবাদ করায় ব্যাংক কর্মকর্তাদের বিরুদ্ধে গ্রাহককে মারধর!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ অগ্রনী ব্যাংক ঝিনাইদহ প্রধান শাখার দুই কর্মকর্তার বিরুদ্ধে এক গ্রাহককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে অগ্রনী ব্যাংক ঝিনাইদহ প্রদান শাখায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিজের জীবনের নিরাপত্তা চেয়ে ওই ব্যাংকের দুই কর্মকর্তাসহ তিন জনের নাম উল্লেখ করে থানায় সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী রবিউল ইসলাম বিস্তারিত..

ঈদগাঁহতে ৬ দোকানদারকে ২৬ হাজার টাকা জরিমানা

    সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদরের ঈদগাঁহতে বিভিন্ন দোকানে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার। এ সময় ৬ দোকানদারকে ২৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইনের নেতৃত্বে মঙ্গলবার (১৯ মে) এ অভিযান চালানো হয়। অভিযানে দন্ডিত প্রতিষ্ঠানসমূহ হলো- জামান ক্লথ ষ্টোর এন্ড টেইলার্স ৭ হাজার, সিলভার টেইলার্স ৫ হাজার, মেসার্স বিস্তারিত..

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লামা পৌর মেয়র জহিরুল ইসলাম

মোঃ আবুল হাসেম লামা : আসন্ন পবিত্র ঈদ- উল ফিতর উপলক্ষে লামা পৌরসভার ও ইউনিয়নবাসীকে আন্তরিক   অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু জহিরুল ইসলাম।এক শুভেচ্ছা। বার্তায় তিনি সকল মুসলমানের জন্য মঙ্গল কামনা করে বলেন – ঈদ মানে ধনী গরীব ভেদাভেদ ভুলে সকলে এক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com