January 23, 2022, 11:22 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

স্ত্রী’র জমানো টাকায় ত্রাণ দিচ্ছি’-পারভেজ বেপারী

‘ মুন্সিগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ ‘করোনা সংকট শুরু হওয়ার পরে প্রথমে নিজের ব্যাংক অ্যাকাউন্টে থাকা টাকা ও পরে স্ত্রী’র জমানো ডিপোজিটের ১২ লাখ টাকা খরচ করে ত্রাণ বিতরণ করছি। কিছু লোক ভাবছে আমি এত ত্রাণ দিচ্ছি, টাকা আসছে কোথা থেকে. তাই এসব তথ্য সবার জানা উচিৎ’ এসব কথা বলেছেন সমাজসেবক ও সাংবাদিক পারভেজ বেপারী। রোববার (১৭ মে) বিস্তারিত..

লামায় ত্রাণ বিতরণে প্রশংসা কুড়িয়েছেন, পৌর মেয়র মো. জহিরুল ইসলাম।

মিজানুর রহমান, লামা বান্দরবান। বিশ্বব্যাপী নভেল করোনা ভাইরাসের সয়লাবে সারা বিশ্বসহ বাংলাদেশেও আকার ধারণ করেছে মহামারী রূপে। এর থেকে কোন দিনযে এ জাতি মুক্তি পাবে। আল্লাহ্ মালুম। এর একমাত্র কারণ হলো আমাদের অসাবধানতা ও অসতর্কতার অভাব। আমি তা বলতে চাচ্ছিনা। আমার কথা হলো, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর এবার এই দুর্যোগপূর্ণ সময়ে দেশের জনগণের জন্য বিস্তারিত..

বাইশারী বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ” ১০ হাজার দুইশত টাকা জরিমানা আদায়

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি( বান্দরবান)থেকে:: বান্দরবনের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০ হাজার দুইশত টাকা জরিমানা আদায় করা হয়েছে। রবিবার ১৬ ই এপ্রিল সকাল ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত বাইশারী বাজারের বিভিন্ন দোকান মনিটরিং করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদুর রহমান রুবেল। ঐসময় তিনি ভোক্তা অধিকার আইন না মানায় ও মুল্য বিস্তারিত..

ভোলার দশহাজার পরিবারকে তোফায়েল আহমেদের ত্রান ও ঈদশুভেচ্ছা দিচ্ছেন বিপ্লব।

  এম এইচ ফাহাদঃ ভোলার রাজনীতিতে সকল দলমত নির্বিশেষে নেতাকর্মীদের কাছে জনপ্রিয় একটি নাম হচ্ছে মইনুল হোসেন বিপ্লব। ভোলার তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের দলীয় প্রানের মানুষ তিনি। দলের সকলের কাছে কর্মীবন্ধু নামেই বেশ পরিচিত প্রিয়মুখ। ভোলার মানুষের কাছে তাদের অভিবাবক ও অনুভূতির প্রিয় একটি নাম হচ্ছে ভোলার সদর আসনের এমপি ও সাবেক বানিজ্যমন্ত্রী জননেতা আলহাজ্ব বিস্তারিত..

দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ করোনায় আক্রান্ত।

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগন্জ‌রে টঙ্গীবাড়ি উপজেলার দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজিজুর রহমানের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রবিবার সকালে তার মুঠোফোনে ম্যাসেজের মাধ্যমে করোনা পরীক্ষার ফল নিশ্চিত করে নিপসম। এরআগে গত বৃহস্পতিবার তার নমুনা পরিক্ষার জন্য নিপসম এ পাঠানো হয়েছিল।বর্তমানে তিনি হোম আইসোলেশনে রয়েছেন। তিনি দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের বিস্তারিত..

লামায় স্বাস্থ্য কমপ্লেক্সের আরো একজন করোনা সনাক্ত

   সুলতানা পারভিন/মিজানুর রহমান, লামা বান্দরবান। বান্দরবান লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ আরো একজন করোনা রোগী সনাক্ত হয়েছে, এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাসহ ২ জন করোনায় আক্রান্ত হলেন। রবিবার (১৭ মে’২০) নমুনা পরীক্ষায় তার করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। এ নিয়ে লামা উপজেলায় মোট করোনা রোগির সংখ্যা দাড়ালো ৫ জন। বিস্তারিত..

ঈদগাঁহতে ভ্রাম্যমান হাসপাতালের চিকিৎসা সেবার উদ্বোধন

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁহতে কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে এবং জেলা পরিষদের সহযোগিতায় ১৭ মে ঘরে ঘরে চিকিৎসা সেবা কার্যক্রমের আওতায় ঈদগাঁহ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ভ্রাম্যমান হাসপাতালের চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্ভোধন করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী। এতে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা সাংসদ কানিজ ফাতেমা আহমেদ। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা বিস্তারিত..

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সূস্থ্যতা কামনায় কালীগঞ্জ উপজেলা বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সূস্থ্যতা কামনায়, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ঝিনাইদহ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান বেল্টুর নির্দেশনায় করোনা ভাইরাসের কারনে লকডাউন আর লকডাউনের কারনে সৃষ্ট দূর্যোগ। আর এই দূর্যোগে কর্মহীন, অসহায়, দরিদ্র ও নিন্ম আয়ের মানুষের মাঝে ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক হামিদুল ইসলামের সার্বিক বিস্তারিত..

অসহায় কৃষকের ধান কাটতে গিয়ে আহত কালীগঞ্জ পৌর মেয়র

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ অসহায় কৃষকদের ধান কাটতে গিয়ে পিছলে পড়ে পা ভেঙ্গে আহত হয়েছেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। তার ডান পায়ের একটি হাড় চটে গেছে। শনিবার হাসপাতাল থেকে ওই ভাঙ্গা পায়ে প্লাষ্টার ও চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে অবস্থান করছেন তিনি। কালীগঞ্জ পৌর আ.লীগের সাংগাঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফ গত বৃহস্পতিবার দলীয় বিস্তারিত..

ফলোআপ শৈলকূপায় আলোচিত সেই ১২ দিনে ৪ খুন, গ্রেফতার হচ্ছে না আসামিরা, বইছে এলাকাজুড়ে আতঙ্কের ঝড়!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকূপায় সামাজিক বিরোধে ১২ দিনের ব্যবধানে বিশ্ববিদ্যালয় ছাত্রসহ চার খুনের ঘটনা ঘটলেও আসামিরা গ্রেফতার হচ্ছে না। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এসব খুন সংঘটিত হওয়া গ্রামগুলোতে মামলা ও ফের হামলার আশঙ্কায় একটি পক্ষের বাড়িঘর পুরুষ শূন্য হয়ে গেছে। বিভিন্ন শ্রেণিপেশার মানুষ জানান, সংঘাতের ইন্ধনদাতারা ধরাছোঁয়ার বাইরে এবং অপরাধীর বিচার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com