January 24, 2022, 12:42 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামার পাশ্ববর্তী বমু রিজার্ভের গাছ কেটে নিয়ে যাচ্ছে কারা ! !

  সুলতানা পারভীন, লামা প্রতিনিধি: বান্দরবানের লামা   উপজেলার আওতাধীন বমু বিল ছড়ি  ইউনিয়নের  এক শ্রেনীর বন দস্যুরা দিনরাত সুকৌশলে পাচার করছে রিজার্ভের গাছ। বন রক্ষার জন্য নিয়োজিত  ভিলেজাদের সহযোগিতায় এসকল  কাঠ কর্তন পাচার এবং কেটে তামাক চুল্লিতে ব্যবহার করার জন মিলেমিশে কেটে নিচ্ছেন তাঁরা। যেন দেখার কেউ নেই।।   সরেজমিনে গিয়ে জানা গেছে,  সহযোগী ভুমিদস্যু বিস্তারিত..

বান্দরবানে চিকিৎসকদের সুরক্ষায় পিপিই ও এন-৯৫ মাস্ক প্রদান করেছে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা ভাইরাসের সংক্রামণ রোধে বান্দরবানে চিকিৎসকদের সুরক্ষায় পিপিই ও এন-৯৫ মাস্ক প্রদান করেছে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি। শুক্রবার (১৫ মে) সকালে পার্বত্যমন্ত্রীর বাসভবনে বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা এই পিপিই ও মাস্ক গ্রহণ করে। এসময় বান্দরবান সদর হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষায় বিস্তারিত..

চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর শারীরিক অবস্থার উন্নতি, দোয়া কামনা

    কক্সবাজার প্রতিনিধি। করোনা ভাইরাসের সংক্রমণ পজেটিভ ধরার পর গেল পাঁচদিন ধরে সরকারি বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। গত শনিবার ৯ মে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে করোনা ভাইরাসের টেস্টের ফলাফলে তার করোনা পজেটিভ পাওয়া গেছে। এদিন থেকে তিনি উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা বিস্তারিত..

বান্দরবান থানচিতে বিজিবি’র ত্রাণ বিতরণ অব্যাহত

    মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা ভয় নয়, সতর্কতায় করবো জয়”এই উপপাদ্য সামনে রেখে বৈশ্বিক মহামারী নোভেল করোনাভাইরাস প্রভাব ও রোজা মাসের দুঃস্থ মানুষের সেবায় বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম অঞ্চলে (জিওসি) এর প্রেরিত উপহার সামগ্রী থানচিতে উপজেলার দুই ইউনিয়নে ৩৮,বিজিবি ব্যাটালিয়ান জোনের তত্ত্বাবধানে কর্মহীন অসহায় ২শ পরিবারকে এই ত্রাণ বিতরণ বিস্তারিত..

ঝিনাইদহে ৪ শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে হরিণাকুন্ডুর রঘুনাথপুর গ্রামের ৪ শতাধিক পরিবারে মাঝে শের আলী অটিষ্টিট ও প্রতিবন্ধী বিদ্যালয়ের এ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান রাকিবুল হাসান রাসেল। এসময় আরও উপস্থিত বিস্তারিত..

শিক্ষক আনিসুজ্জামানকে গভীর শ্রদ্ধায় স্মরণ প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক, প্রেসটিভি টোয়েন্টিফোর ডটকম অধ্যাপক আনিসুজ্জামান জাতীয় অধ্যাপক মুক্তিযোদ্ধা আনিসুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোক বার্তায় তিনি বলেছেন, “তার মত বিদগ্ধ ও জ্ঞানী মানুষের মৃত্যুতে দেশের এক অপূরণীয় ক্ষতি হল।” বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে পড়ার দিনগুলোতে আনিসুজ্জামানকে পেয়েছিলেন শিক্ষক হিসেবে। গভীর শ্রদ্ধার সঙ্গে প্রয়াত শিক্ষকের বিস্তারিত..

কালীগঞ্জে কৃষকের ধান কেটে দিলো উপজেলা কৃষকলীগ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ পৌর এলাকার চাঁচড়া গ্রামে অসহায় এক কৃষকের ধান কেটে দিলেন কালীগঞ্জ উপজেলা কৃষক লীগ। বৃহস্পতিবার বেলা ১০ টার সময় উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদের নেতৃত্বে ধান কাটায় অংশ নেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, শ্রমিকলীগ নেতা ফরিদুল ইসলাম, ছাত্রলীগ বিস্তারিত..

ঝিনাইদহ ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কড়া অভিযানে বাজার মনিটরিং সহ জরিমানা আদায়

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ১৪ মে বৃহস্পতিবার ২০২০ তারিখ জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঝিনাইদহ জেলা কার্যালয় হতে ঝিনাইদহ সদর উপজেলার গান্না বাজারে তদারকি করা হয়। এসময়ে ক্রয় রশিদ যাচাই করা হয় ও মূল্য তালিকা সর্বদা দৃশ্যমান স্থানে প্রদর্শন ও প্রতিদিন হালনাগাদ করার নির্দেশনা দেয়া হয়। এসময় মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ বিস্তারিত..

ঝিনাইদহে অগ্নিদগ্ধ সেই ভিক্ষুক জামেনা বেগমকে সদর হাসপাতালে ভর্তি করালেন যুবলীগ নেতা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের বিজয়পুর গ্রামের উত্তর পাড়ায় অগ্নিদগ্ধ বৃদ্ধা ভিক্ষুক জামেনা বেগম (৭০)’র চিকিৎসার ব্যায়ভার নিলেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহ মোহাম্মদ ইব্রাহিম খলিল রাজা। বৃহস্পতিবার সকালে তার বাড়ী থেকে এনে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ ভিক্ষুক জামেনা বেগম এধরনের সহযোগিতা পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। বিস্তারিত..

অবৈধপথে ভারতে যাওয়ার সময় মহেশপুর মাটিলা সীমান্তে একজন আটক

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ মহেশপুর মাটিলা সীমান্তে দিয়ে ভারতে গমনের সময় ৫৮বিজিবির হাতে একজন আটক। মহেশপুর বিজিবি জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার সময় মাটিলা সীমান্তে ৫২/২২নং পিলার আর এর নিকট হতে টহল বিজিবি উপজেলার মাটিলা মাঠের ভিতর থেকে একজনকে আটক করে। সে ঢাকা জেলার ডেমরা থানার বাহির টেংরা গ্রামের মৃত নওয়াব আলীর ছেলে বাবুল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com