January 23, 2022, 7:02 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় এমপি শাওনের উদ্যোগে করোনা’র স্বয়ংক্রিয় জীবানু নাশক টানেল স্থাপন।

  এম এইচ ফাহাদঃ ভোলায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জেলা প্রশাসক ও পুলিশ সুপার কার্যালয় ও হাসপাতালসহ গুরুত্বপূর্ণ ১০ স্থানে স্বয়ংক্রিয় জীবানু নাশক টানেল বসানো হয়েছে।   বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের প্রবেশ পথে এসকল টানেলের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি। তার ব্যক্তি উদ্যোগ ও অর্থায়নে এসকল টানেল স্থাপন বিস্তারিত..

মুন্সীগঞ্জে ২৫০ গ্রাম গাজাঁসহ গাজামনির গ্রেফতার

মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদরে ২৫০ গ্রাম গাজাঁসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সদরের ডিঙ্গাভাঙ্গায় অভিযান চালিয়ে গাজাঁসহ আসামী মনির হোসেন (৪২) ও মো. সাদ্দাম হোসেন (২৮) কে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত আসামী মনির হোসেন সদরের ডিঙ্গাভাঙ্গা এলাকার সবুর মন্ডলের ছেলে ও অপর আসামী সাদ্দাম হোসেন একই এলাকার বিস্তারিত..

রামুতে পিকআপ ভ্যানে করে পাচারকালে ইয়াবাসহ আটক-৩

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে পিকআপ ভ্যানে করে ইয়াবা পাচারকালে ৩ পাচারকারীকে গ্রেফতার করে। ১৪ মে (বৃহস্পতিবার) রামু ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আব্দুল্লাহ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারগামী একটি পিকআপ ভ্যান যার নং-ঢাকা মেট্রো-ন-১৫-৫০১৯ গাড়িটি তল্লাশী করে গাড়িতে কৌশলে লুকানো ৪৮০০ পিস ইয়াবা উদ্ধারসহ তিন বিস্তারিত..

ঈদগাঁহ ভোমরিয়াঘোনা রেঞ্জ ও বিট কর্মকর্তার যোগসাজশে বনভূমি ধ্বংসের মহোৎসব!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার উত্তর বন বিভাগের ঈদগাঁহ ভোমরিযা ঘোনা রেঞ্জের আওতাভূক্ত বনবিভাগের জায়গায় অঘোষিত জমিদারী চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে রেঞ্জ ও বিট কর্মকর্তাদ্বয়ের বিরুদ্ধে। দীর্ঘদিন ধরে উক্ত কর্মকর্তাদ্বয় নানা কায়দায় বনজ সম্পদ উজাড় করে বনবিভাগের জায়গা প্লট আকারে বিক্রি করে ভূমি খেকোদের কাছ থেকে লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন বলে এলাকায় প্রচার আছে। বিস্তারিত..

বান্দরবানের রোয়াংছড়িতে করোনা প্রাদুর্ভাবের কারণে কর্মহীন অসহায়দের মধ্যে ইউকেইড

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের রোয়াংছড়িতে করোনা প্রাদুর্ভাবের কারণে কর্মহীন অসহায়দের মধ্যে ইউকেইড অর্থায়নের ইউনোপস সার্বিক সহযোগিতায় ও বান্দরবান জেলা ২০১৯ সনের বন্যায় সর্বাধিক ক্ষতিগ্রস্ত পবিবারদের জন্য পূর্ণবাসন সহায়তা কর্মসূচী প্রকল্পের আওতায় মাঠ পর্যায়ে প্রকল্প বাস্তবায়নকারী বেসরকারি সংস্থা কারিতাস (আইসিডিপি-সিএইচটি) ও তৈমু থেকে শর্তহীন নগদ আর্থিক ৫১ লক্ষ ৭৫ হাজার ৬শত টাকা অনুদানে বিস্তারিত..

রামপালরে উত্তর পানাম কোন্ডের মাঠ এলাকায় হিন্দু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ‌মুন্সীগঞ্জ

  প্র‌ত‌ি‌নি‌ধি : মুন্সীগঞ্জে সদরের রামপাল ইউনিয়নের উত্তর পানাম কোন্ডের মাঠ এলাকায় হিন্দু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জনতার পারভেজ বেপারি। বৃহস্পতিবার দুপুর দুই টায় উত্তর পানাম কোন্ডের মাঠ এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন পারভেজ বেপারি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো,চাল, ডাল, আলু, পিয়াজ, লবণ, সাবান, ও মুরগী। রামপাল ইউপি চেয়ারম্যানের কাছে এই পরিবার সাহায্য বিস্তারিত..

কিছুক্ষন আগে সদর থানার ওসি তদন্ত গাজী মোঃ সালাউদ্দিন (৩৪) করোনা জয় করে ঘরে ফিরেছেন।

    মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে আজ পর্যন্ত ৪ জন পুলিশ পরিদর্শকসহ মোট ১২ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্তের খবর জানায় মুন্সীগঞ্জ জেলা পুলিশ । কিছুক্ষন আগে সদর থানার ওসি তদন্ত গাজী মোঃ সালাউদ্দিন (৩৪) করোনা জয় করে ঘরে ফিরেছেন। পরপর দু’টি ফলোআপ রিপোর্ট নেগেটিভ এসেছে। মুন্সীগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বৃহস্পতিবার এই তথ্য বিস্তারিত..

১৩০ জন শিক্ষার্থীদের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ গড়েয়া এস সি বহুমুখী উচ্চ বিদ্যালয় , ঠাকুরগাঁও এর উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে (আজ ১৪ মে) বৃহস্পতিবার সকাল ১১ টায় করোনাভাইরাসের কারনে কর্মহীন শিক্ষার্থী অভিভাবক ১৩০ জনের মাঝে ঈদ উপহার(আতবচাল,তেল,সেমাই,দুধ,চিনি,সাবান,বিস্কিট,চানাচুর,চকলেট,জুস,মিনি প্যাক টেঙ্ক) বিতরন করা হয়। উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সন্মানিত যুগ্ম সাধারণ সম্পাদক , বিস্তারিত..

বান্দরবানে ক্ষমতার অপ-ব্যবহার করে অসহায় নারীরকে শারীরিক নির্যান করে ঘর দখলের পায়তারার অভিযোগ

বান্দরবান প্রতিনিধি বান্দরবান সদর উপজেলা হাফেজ ঘোনা এলাকায় ৩১৩নং বান্দরবান মৌজার-২৬৬৭ দাগের পিতার নামীয় বন্দোবস্তিভুক্ত ৫৯৫/ ১৫৪নং হোল্ডিংভূক্ত ২য় শ্রেণীর বসত বাড়ী ও জমি একই এলাকার কিছু প্রভাবশালী ক্ষমতার অপ-ব্যাবহার করে সকিনা আক্তার নামে এক অসহায় নারীকে শারিক-মাসিক ভাবে নির্যাতন ও বসত ঘরের জানালার থাই গ্লাস ভেঙ্গেফেলা, ঘরের দেয়াল ভেঙ্গে ফেলা, বিদ্যুৎ এর লাইন কেটে,ঘরের বিস্তারিত..

লামায় আজ ভোর রাতে দোকান চুরি, আটক ১।

নিজস্ব প্রতিবেদক . বান্দরবান লামা বাস স্ট্যান্ডে আশরাফুল ইসলাম নামে এক ব্যাবসায়ীর দোকান তালা ভেঙ্গে প্রায় দশ হাজার ৫৫০ টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা। দিবাগত রাত (১৪ মে’২০) ভোর সাড়ে ৪ টার সময় এ চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে এস আই শাহিনুল ইসলামের নির্দেশে এএস আই রাম প্রসাদ দাশ ও এএসআই লিংকন দেবসহ সঙ্গীয় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com