January 23, 2022, 2:02 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কর্মহীনদের তালিকা তৈরীতে স্বজনপ্রীতি নাইক্ষ্যংছড়ি চেয়ারম্যানের বিরুদ্ধ অভিযোগ

ডেস্ক নিউজ :নাইক্ষ্যংছড়ি করোনা মোকাবিলায় নাইক্ষ্যংছড়িতে সরকারের সহযোগিতায় কর্মহীন, অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য যে ত্রাণসামগ্রী দেওয়ার তালিকা তৈয়ার হয়েছে তার সিংহভাগই দখল করে নিয়েছে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকটতম আত্মীয় স্বজনেরা । সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের তালিকা পর্যবেক্ষণ করে দেখা যায়, তালিকা তৈরীতে ইউপি সদস্যদের বাদ দিয়ে চেয়ারম্যানের আপন মামা ও তার অধিনস্থ জামায়াত-বিএনপির বিস্তারিত..

কর্মহীনদের তালিকা তৈরীতে স্বজনপ্রীতির অভিযোগ নাইক্ষ্যংছড়ি চেয়ারম্যানের বিরুদ্ধ

 নিজস্ব সংবাদদাতা:নাইক্ষ্যংছড়ি করোনা মোকাবিলায় নাইক্ষ্যংছড়িতে সরকারের সহযোগিতায় কর্মহীন, অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য যে ত্রাণসামগ্রী দেওয়ার তালিকা তৈয়ার হয়েছে তার সিংহভাগই দখল করে নিয়েছে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকটতম আত্মীয় স্বজনেরা । সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের তালিকা পর্যবেক্ষণ করে দেখা যায়, তালিকা তৈরীতে ইউপি সদস্যদের বাদ দিয়ে চেয়ারম্যানের আপন মামা ও তার অধিনস্থ জামায়াত-বিএনপির নেতা বিস্তারিত..

ফাঁসিয়াখালী ইউনিয়নে নগদ অর্থ পেল বন্যায় ক্ষতিগ্রস্থরা

সাহাব উদ্দিন রিটু: বন্যায় সর্বাধিক ক্ষতিগ্রস্থ পরিবারদের জন্য পুর্নবাসন সহায়তা কর্মসূচী প্রকল্পের আওতায় নগদ অর্থ বিতরন হয়েছে। মঙ্গলবার লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা ইউনিটে তৈমুর উদ্যোগে এ অর্থ বিতরণ করা হয়।ইয়াংছা ইউনিটের ৭,৮,৯ ওয়ার্ডের ৫৫ পরিবার পায় বন্যায় ক্ষতিগ্রস্থের টাকা। জানা যায়, বান্দরবান জেলায় ২০১৯ সনের বন্যায় সর্বাধিক ক্ষতিগ্রস্থ পরিবারদের জন্য পুর্নবাসন সহায়তা কর্মসূচী প্রকল্পের বিস্তারিত..

রামুতে ৩ হাজার ইয়াবাসহ আটক-২

 কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার রামু ক্রসিং হাইওয়ে পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে পাচারকালে ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করে। মঙ্গলবার (১২ মে) রামু হাইওয়ে থানা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ এক বৃদ্ধ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। আটক আসামী নূর মোহাম্মদ (৬৫) সে উখিয়া উপজেলার বাসিন্দা। পৃথক অভিযানে ১১ মে সোমবার রাত সাড়ে বিস্তারিত..

লামায় রেডক্রিসেন্টের উদ্যোগে ম্রো পরিবারে ত্রাণ বিতরণ

সাহাব উদ্দিন রিটু:: বান্দরবানের লামায় মহামারি করোনা ভাইরাসের কারনে কর্মহীন,দরিদ্র ম্রো পরিবারে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে বাংলাদেশ রেডক্রিসেন্ট বান্দরবান ইউনিটের উদ্যোগে এ সহায়তা দেওয়া হয়।উপজেলার সদর ইউনিয়নের দুর্গম এলাকার ৫০টি ম্রো পরিবার পান এ ত্রাণ সহায়তা । কোভিট-১৯, করোনা ভাইরাসের কারনে খেটে খাওয়া নিম্ম আয়ের মানুষগুলি চরম খাদ্য শংকটের মধ্যে বিস্তারিত..

লামায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ সাহাব উদ্দিন রিটু: লামায় বন্যায় সর্বাধিক ক্ষতিগ্রস্থ পরিবারদের জন্য পুর্নবাসন সহায়তা কর্মসূচী প্রকল্পের আওতায় নগদ অর্থ বিতরন শুরু হয়েছে।গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে কারিতাস ও তৈমুর উদ্যোগে এ অর্থ বিতরণ করা হয়।পৌর এলাকার ২৪০ জন সুবিধাভোগী পাবে এ সহায়তা। জানা যায়, বান্দরবান জেলায় বিস্তারিত..

মুন্সীগঞ্জের দোকানপাট রিকাবী বাজার সহ বন্ধ ঘোষনা।

  মুন্সীগঞ্জ প্রতিনিধি – সামাজিক দূরত্ব বজায় না রাখা ও সরকারি নির্দেশনা অমান্য করায় আগামীকাল বুধবার থেকে আবারো মুন্সীগঞ্জের সকল দোকানপাট, শপিংমল ও মার্কেট বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে। তিনি জানান, জেলা প্রশাসন এব্যপারে সিদ্ধান্ত নিয়েছে। যেহেতু দোকানপাট গুলোতে সামাজিক দূরত্ব ও সরকারি বিস্তারিত..

শেখ হাসিনার শুদ্ধি অভিযান এখনো অব্যাহত রয়েছে : কাদের

নিজস্ব প্রতিবেদক: সরকারি নিষেধাজ্ঞা শিথিলের পর দোকানপাট ও ব্যবসায় প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না অভিযোগ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গরিব, কর্মহীন ও অসহায় মানুষের জীবিকার স্বার্থে সরকার সাধারণ ছুটি কিছু কিছু ক্ষেত্রে শিথিল করেছে। দুর্ভাগ্যজনক যে প্রথম দিনেই ঢাকাসহ বিভিন্ন জেলায় শারীরিক ও সামাজিক দূরত্ব অনেকেই উপেক্ষা করেছেন। দোকানপাট বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের পিপিই দিলেন চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে কর্মরত সাংবাদিকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করেছে চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দ্ত্ত টিটো। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার পরিষদ চত্বরে জেলায় কর্মরত ৫০ জন সাংবাদিকদের হাতে পিপিই তুলে দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো। এছাড়াও ঠাকুরগাঁও সদর থানা, ট্রাফিক বিভাগ, সদর উপজেলার পরিষদের ২১টি ইউনিয়নের বিস্তারিত..

বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীতে শুরু হলো ভার্চুয়াল পদ্বতিতে জামিনের আবেদন শুনানী।

কে এইচ মহসিন বান্দরবান (দ:)জেলা প্রতিনিধিঃ- বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীতে শুরু হলো ভার্চুয়াল পদ্ধতিতে জামিন আবেদন শুনানী। উক্ত পদ্ধতিতে বিচারীক কার্যক্রম শুভ উদ্ধোধন করেন বান্দরবান জেলা ও দায়রা জর্জ। এতে আরও উপস্থিত ছিলেন- বান্দরবান জেলার বিজ্ঞ আদালতের সম্মানিত বিচারকগণ। একটি বিশেষ পরিস্থিতিতে অনিবার্য কারণেই দেশে ভার্চুয়াল কোর্ট চালু হল। বলা যায়, আজকের দিনটি দেশের বিচার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com