January 16, 2022, 2:37 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

গোবিন্দগঞ্জে বোরোধান সংগ্রহের উন্মুক্ত লটারী অনুষ্ঠিত হয়েছে

  শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধি::গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় কৃষকদের কাছ থেকে সরাসরি বোরোধান সংগ্রহের লক্ষ্যে উন্মুক্ত লটারী অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা হলরুমে এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। এ সময় উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, সহকারি কমিশনার (ভূমি) মোঃ নাজির হোসেন, উপজেলা কৃষি অফিসার খালেদুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক স্বপন কুমার দে, বিস্তারিত..

কালীগঞ্জে ফের গরীব কৃষকের ধান কেটে দিল স্বেচ্ছাসেবক দল

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামের মাঠে গরীব কৃষক রবিউল ইসলামের ১০ কাঠা জমির ধান কেটে দিয়েছে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। সোমবার সকালে ঐ কৃষকের ধান কেটে দেওয়া হয়। ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুর রহমান পপ্পু ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলামের তত্ত্বাবধানে ধান কাঁটা কর্মসূচি অংশ নেন কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মোহাম্মদ বিস্তারিত..

কালীগঞ্জের নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় নৈশ প্রহরী নিহত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় বাবলু হোসেন (৫৭) নামে এক নৈশ প্রহরী নিহত হয়েছেন। সোমবার ভোর রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বাবলু হোসেন উপজেলার কুল্ল্যাপাড়া গ্রামের মৃত সানারুদ্দিনের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মত তিনি কালীগঞ্জ শহরের নিমতলা বাসস্ট্যান্ড এলাকার নৈশ প্রহরীর দায়িত্ব পালন করছিলেন। হঠাৎ ভোর রাত বিস্তারিত..

পৌরসভার ব্যবস্থাপনায় ও সেনাবাহিনীর তত্ত্বাবধানে ঝিনাইদহ সদর হাসপাতালে জীবানুনাশক টানেল স্থাপন

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ পৌরসভার ব্যবস্থাপনায় ও সেনাবাহিনীর তত্ত্বাবধানে করোনাভাইরাস প্রতিরোধে ঝিনাইদহের কেপি বসু সড়কের পর এবার ঝিনাইদহ সদর হাসপাতালে জীবানুনাশক টানেল স্থাপন করা হয়েছে। সোমবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালের প্রবেশ পথে এ টানেলের উদ্বোধন করা হয়। এসময় যশোর ৫৫ পদাতিক ডিভিশনের লে.কর্ণেল নাসির আহম্মেদ, সিভিল সার্জন ডা: সেলিনা বেগম, ঝিনাইদহ পৌরসভার মেয়র ও বিস্তারিত..

শৈলকুপায় কোন খুনেরই দৃষ্টান্তমুলক শাস্তির নজীর নেই: এবার দুই চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা, ১২ দিনে ৪ খুন

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামে লাল্টু (৪৫) ও অভি (২৬) নামে দুইজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে এলাকায় সামাজিক আধিপত্য বিস্তারের জের ধরে স্থানীয় আব্দুল কুদ্দুস খানের সমর্থকরা এই হত্যাকান্ড ঘটায়। নিহত লাল্টু ধুলিয়াপাড়া গ্রামের মনজের মন্ডলের ছেলে। অন্যদিকে অভি একই গ্রামের লোকমান হোসেনের ছেলে। তারা সম্পর্কে চাচাতো বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে লকডাউন শিথিলের পর পরিস্থিতি মনিটরিং করছেন ম্যাজিষ্ট্রেট নাজমুল জরিমানাসহ সড়কপরিবহনে সর্তকীকরণ

 শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি:: সীমান্ত উপজেলা নাইক্ষ্যংছড়িতে লকডাউন শিথিলের পর পরিস্থিতি মনিটরিং করছেন বান্দরবান জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল হাসান। সোমবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত সময়ে উপজেলা সদরে মনিটরিং করেছেন। এ সময় একটি মুদি দোকানী ও তিনটি মোটরবাইককে জরিমানা করেন তিনি। মনিটরং দলে সংযুক্ত থাকা সূত্র আরো বলেন,উপজেলা প্রশাসনের বিস্তারিত..

ভোলায় প্রধানমন্ত্রীর উপহার তোফায়েল আহমেদ এর নির্দেশে আলেম সমাজের মাঝে বিতরণ।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলায় করোনা দুর্যোগে দেশের খেটে-খাওয়া অসহায় ও কর্মহীন হয়েপরা মানুষের জন্যে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নিজস্ব ত্রান তহবিলের প্রতিটি জেলার ন্যায় উপহার ও খাদ্যসামগ্রী পেয়েছে ভোলার মানুষ। ভোলার জেলা পরিষদের প্রতিনিধিদের উদ্যোগে এসকল ত্রান সামগ্রী বিতরণ করা হয়। সাবেক বানিজ্যমন্ত্রী ভোলা ১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি নির্দেশেক্রমে বিস্তারিত..

কক্সবাজারে হোটেল বার থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধার, গ্রেফতার-১

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের হোটেল শৈবালের পর্যটন গলফ ক্লাব বার (অপটিমা ট্যুরিজম) থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১৩৭৬.২১ লিটার মদ উদ্ধার করা হয়েছে। সেখানে বিলাতী মদ মোট ৬৪১ বোতল (৬২৯.৭৫ লিটার) এবং বিভিন্ন ব্রান্ডের বিয়ার মোট- ২২৬২ ক্যান (৭৪৬.৪৬ লিটার) রয়েছে। এতে জড়িত থাকার অভিযোগে বারের ইনচার্জ মোঃ শামীম উদ্দিন (৫৬)কে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে। তিনি বিস্তারিত..

মুন্সীগঞ্জে কোন ভাবেই থামছেনা ককরোনা আক্রান্তেন সংখ্যা। দুইজন চিকিৎসকসহ সোমবার নতুন করে আরো ২৭

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে কোন ভাবেই থামছেনা ককরোনা আক্রান্তেন সংখ্যা। দিনে দিনে শনাক্তের লিষ্টটা দীর্ঘ হচ্ছে । দুইজন চিকিৎসকসহ সোমবার নতুন করে আরো ২৭ জনের শরীরে শনাক্ত হয়েছেন করোনা । এই নিয়ে জেলায় ২৭২ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪ জন । প্রান হারিয়েছেন ১১ জন। মুন্সীগঞ্জে নতুন শনাক্ত ২৭ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে রাস্তার কাজের ইট-পাথর চুরির অভিযোগ বিএনপির নেতার বিরুদ্ধে

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি॥ ঠাকুরগাঁওয়ে রাস্তা পাকাকরণ কাজের ৪৮ হাজার ইট, ২৫০ সেপটি পাথর, প্লেনসিট ও রড চুরি করার অভিযোগ উঠেছে ইউনিয়ন কৃষক দলের এক নেতার বিরুদ্ধে। রোববার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কৃষকদলের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলামের বিরুদ্ধে এমনি অভিযোগ করেন জেলার প্রথম শ্রেণীর ঠিকাদার রাম বাবু। অভিযুক্ত শহিদুল ইসলাম শাসলা পিয়ালা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com