January 24, 2022, 8:07 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মিরকা‌দি‌মে ১০ টাকা কেজি চাল পেলেন ৪শ পরিবার।

মিরকা‌দি‌মে ১০ টাকা কেজি চাল পেলেন ৪শ পরিবার। মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধিঃ মিরকাদিমে খাদ্য অ‌ধিদপ্তর কর্তৃক প‌রিচা‌লিত হতদ‌রিদ্র‌দের জন্য স্বল্পমূ‌ল্যের ১০টাকা কে‌জি চাল বিতরন করা হয়েছে। সামা‌জিক দূরুত্ব বজায় রে‌খে র‌বিবার সকা‌লে ১০টা থে‌কে ৪টা পর্যন্ত মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকা‌দিম পৌরসভার হাজী আমজ্জাদ আলী ক‌লেজ মা‌ঠে বিতরণ করা হয় চাল। চাল বিক্রতা ডিলার মিরকাদিম পৌর ছাত্রলীগের সভাপতি বিস্তারিত..

ইফতার সামগ্রী বিতরণ,,,,,,,,,,

  বান্দরবান জেলা (দঃ)প্রতিনিধিঃ- লামার আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু উথোয়াই মার্মা নিজ অর্থায়ণে আজিজনগর ম্যাচ কলোনি পাড়ায় প্রথম ধাপে ৩০ পরিবারকে এবং চেয়ারম্যান পাড়ায় ৭০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করেন। অদ্য ১০/০৫/২০২০ ইং সকাল ১০.০০ ঘটিকার হইতে এ সব ইফতার সামগ্রী মানুষের ঘরে পৌঁছে দেওয়া হয় নিজ উদ্যোগে। এ সব ইফতার সামগ্রী বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলতে হবে লালমোহনে এমপি শাওন!

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলতে হবে সকলকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আল্লাহর রহমতে আমরা করোনা যুদ্ধেও জয় হবো। তিনি বলেন, করোনা পরবর্তী খাদ্য সংকট মোকাবেলায় সকলে যে যার অবস্থান থেকে চাষাবাদ করতে হবে। বিস্তারিত..

মিরকা‌দি‌মে ১০ টাকা কেজি চাল পেলেন ৪শ পরিবার।

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধিঃ মিরকাদিমে খাদ্য অ‌ধিদপ্তর কর্তৃক প‌রিচা‌লিত হতদ‌রিদ্র‌দের জন্য স্বল্পমূ‌ল্যের ১০টাকা কে‌জি চাল বিতরন করা হয়েছে। সামা‌জিক দূরুত্ব বজায় রে‌খে র‌বিবার সকা‌লে ১০টা থে‌কে ৪টা পর্যন্ত মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকা‌দিম পৌরসভার হাজী আমজ্জাদ আলী ক‌লেজ মা‌ঠে বিতরণ করা হয় চাল। চাল বিক্রতা ডিলার মিরকাদিম পৌর ছাত্রলীগের সভাপতি খালেদ মোহাম্মদ রকি জানান, পৌরসভার ৪শ প‌রিবা‌রের বিস্তারিত..

ভয়ঙ্কও করোনা মহামারীতে অসহায় মানুষের পাশে ঝিনাইদহের একঝাঁক তরুণ-কিশোর কিশোরীদের প্রবর্তন নামের স্বেচ্ছাসেবী সংগঠন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃকরোনাভাইরাস যখন বাংলাদেশে তার জায়গা করে নিতে ব্যাস্ত ঠিক তখন ঝিনাইদহের একঝাঁক তরুণ-কিশোর কিশোরী দাঁপিয়ে বেড়াচ্ছে পাড়া-মহল্লা তৈরি করেছেন প্রবর্তন নামের স্বেচ্ছাসেবী সংগঠন। এই ভয়ঙ্কর মহামারীর সময় সবাই যখন ঘরে কিন্তু তারা ঘরে বসে থাকেনি। দিন রাত কজ করে যাচ্ছেন তারা। অসহায় মানুষের কল ফোনে পেলেই ছুটে যাচ্ছে তারা। অসহায় মানুষের পাশে থাকায় বিস্তারিত..

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, ঝিনাইদহের হলিধানী বাজারে অসহায় পথচারী ও দোকানীদের মাঝে ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃমানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, স্লোগানে করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, রোজাদার পথচারী ও হলিধানী বাজারের বিভিন্ন দোকানীদের মাঝে ইফতার বিতরণ করেছেন স্বপ্ন পূরণ ব্লাড ডোনার ক্লাব ও বিল্পবী বাঘা যতীন থিয়েটার। শনিবার বিকালে ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী বাজারের বিভিন্ন দোকানী ও পথচারিদের মাঝে এ প্যাকেট ইফতারি বিতরন করা হয়। পরবর্তীতে সামাজিক বিস্তারিত..

ঝিনাইদহে এবার কৃষকের ধান কেটে দিল স্বেচ্ছাসেবক দল

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃঝিনাইদহে করোনার প্রভাবে শ্রমিক সংকট নিরসণে এক কৃষকের ২ বিঘা জমির ধান কেটে দিয়েছে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। রোববার সকালে সদর উপজেলার গিলাবাড়িয়া গ্রামের মাঠে কৃষক মজনু খানের ক্ষেতের ধান কেটে দেয় তারা। ধান কেটে জমিতে রেখেন আসেন। পরে শুকালে তা বেঁধে মাড়াই করে দেওয়া হবে বলে জানায় জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শফিকুল বিস্তারিত..

ঝিনাইদহে সামাজিক দুরত্বের বালাই নেই বিপণী বিতান গুলোতে উপচে পড়া ভিড়, জেলাবাসিরা আতঙ্কে

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃদুই মাস পর ব্যবসা প্রতিষ্ঠান ও দোকানপাট খোলার পর মানুষের যেন হুড়োহুড়ির শেষ নেই। সমাজিক দুরত্ব না মেনে প্রচন্ড ভীড় উপেক্ষা করে মানুষ কেনাকাটায় মত্ত হয়ে পড়েছে। ঝিনাইদহে করোনাকে উপক্ষো করে শহরের বিপণী বিতান গুলোতে রোববার দিনব্যাপী এমন দৃশ্য চোখে পড়েছে। করোনা ভাইরাসের ভয়াল থাবা থেকে মানুষকে রক্ষার জন্য সরকার নিত্যপ্রয়োজনী পণ্যের দোকান বিস্তারিত..

মহেশপুরে ট্রাক ও বাইকের মুখোমুখি সংঘর্ষে ইউপি মেম্বর ও সমাজকর্মী নিহত আহত ১, ট্রাকের ড্রাইভার হেলপার পলাতক থানায় মামলা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় একজন ইউপি মেম্বর ও সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী নিহত হয়েছেন। মহেশপুরের ভালাইপুর সাহেববাড়ি নামক স্থানে রোববার সকালে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আজমপুর ইউনিয়নের মেম্বর লুৎফর রহমান (৬২) ও মহেশপুর উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী আব্দুল কুদ্দুস (৫৯) নিহত হন। নিহত ইউপি মেম্বর লুৎফর বিস্তারিত..

মহেশপুরে প্রতারক চক্র দৌরাত্ব চরমে, পুলিম পরিচয়ে ভিকটিমের থেকে হাতিয়ে নিল টাকা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃঝিনাইদহের মহেশপুরে একটি প্রতারক চক্র পুলিশ পরিছয়ে এক ভিকটিমের কাছ থেকে হাতিয়ে নিল টাকা। জানা গেছে, উপজেলার নস্তি গ্রামের পলি খাতুন ভাইয়েদের দ্বারা নির্যাতিত হলে মহেশপুর থানার গত ৬/৫/২০ইং তারিখে একটি মামলা করে। সেই মামলায় সহযোতিার কথা বলে মহেশপুর থানার নাম ভাঙ্গিয়ে ঐ ভিকটিমের কাছ থেকে পার্সনাল ্িবকাশ একান্ট ০১৭১৮-৩৬৩৩৩৯ নাম্বারে বুধবার সন্ধ্যায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com