January 25, 2022, 11:12 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

দিঘীরপাড়ে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে তিনশত ভাসমান পরিবারে ত্রানসামগ্রী বিতরণ

 মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগন্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার দ‌ি‌ঘীড়পাড় ইউনিয়নে অাজ বিকাল ৪টা সময় প্রধামন্ত্রীর উপহার হিসা‌বে ৩০০ট‌ি প‌রিবা‌রের মা‌ঝে ১০ কেজ‌ি চাউল বিতরন করা হয় । এই বিতরন কৃত চাউল কর‌োনা ভাইরা‌সে কার‌নে দে‌শের বি‌ভিন্ন জেলা থে‌কে অাগত অাট‌কে প‌রা শ্র‌মিক প‌রিবা‌রের মা‌ঝে বিতরন করা হয় । উক্ত সময় উপস্হ‌িত ছি‌লেন টঙ্গীবাড়ী উপ‌জেলার চেয়ারম্যান জগলুল হাওলাদার বিস্তারিত..

চকরিয়া বিপনি বিতানে পুলিশের অভিযান, তালা

 কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া পৌরশহরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য এবং পুলিশের চোখ ফাঁকি দিয়ে দিব্যি শপিংমল খুলে বিকিকিনির খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালায় পুলিশ। এ সময় খোলা রাখা দুটি বিপণিবিতানের অন্তত শতাধিক ব্যবসাপ্রতিষ্ঠান মুহূর্তের মধ্যে বন্ধ এবং দুই মার্কেটে প্রবেশের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়েছে পুলিশ। মহামারি করোনা সংক্রমণ থেকে জনগণকে মুক্ত রাখতে তাৎক্ষণিক পুলিশের এই বিস্তারিত..

ঈদগাঁহতে রিডিং ছাড়াই বিদ্যুৎ বিল!

 কক্সবাজার প্রতিনিধি।। মিটারের রিডিং না নিয়ে গত এপ্রিল মাসের বিল প্রস্তত করেছে কক্সবাজার পবিসের আওতাধীন ঈদগাঁহ অফিস। পূর্বে পবিসের মিটার রিডারগণ প্রত্যকে বাড়ী বাড়ী গিয়ে মিটারের রিডিং নিয়ে এসে বিল প্রস্তত করলেও এপ্রিল মাসের বিল প্রস্তত করা হয়েছে মিটারের রিডিং না নিয়ে। ঈদগাঁহ পবিসের এজিএম শহিদুল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, বিশ্বময় চলমান করোনা বিস্তারিত..

ঝিনাইদহে নতুন করে ৪ করোনা আক্রান্ত সহ মোট আক্রান্ত ৩২

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরো ০৪ জন। বুধবার সকালে ১৩ জনের প্রাপ্ত রিপোর্টে চার জনের পজেটিভ এবং ৯ জনের নেগেটিভ ফলাফল এসেছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩২জন। গেত ২৫ এপ্রিল শনিবারে দুই জনের শরীরে করোনা ভাইরাস ধরাপড়ার পর ২৬ এপ্রিল ৭ জন, ২৭ এপ্রিল ৪ জন, ২৮ এপ্রিল বিস্তারিত..

হরিণাকুন্ডুতে ভালবাসার স্বীকৃতি না পেয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ফলসি গ্রামে তানিয়া নামে (২১) এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। তিনি ওই গ্রামের আক্তার হোসেনের মেয়ে। গ্রামবাসি সুত্রে জানা গেছে, কলেজ ছাত্রী তানিয়ার সাথে একই গ্রামের ফজলুর রহমানের ছেলে কলমের (২৫) প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু এই সম্পর্ক মেনে নিতে পারেনি মেয়ের পিতা মাতা। কদিন আগে কলমের সাথে তানিয়ার বিয়ের বিস্তারিত..

ঝিনাইদহে রাস্তার উপর বৃদ্ধার লাশ নিয়ে তোলপাড়

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের আরাপপুর এলাকায় রাস্তা থেকে অজ্ঞাত (৮০) এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় শহর জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। বুধবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায়। প্রথমে করোনা রোগী সন্দেহ করা হলেও ময়না তদন্তের সময় দেখা গেছে তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ঝিনাইদহ সদর থানার বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আউটডোরের সেই জন্নাতুল হাবীবার দ্বিতীয় নমুনা রিপোর্ট নেগেটিভ

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি: নাইক্ষ্যংছড়ি হাসপাতালের আউটডোরে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসা নিতে আসা সেই জন্নাতুল হাবীবার নমুনা সংগ্রহ করা হয়। সেই নমুনা রিপোর্ট কোভিড-১৯ সনাক্ত হয়। পরে এক সাপ্তাহ পর পূনঃরায় দ্বিতীয় বারের মতো নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলে সেই নমুনা ফলাফল আসে নেগেটিভ। বুধবার (৬ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন স্বাস্থ্য ও প: প: বিস্তারিত..

সেশন জ্যাম মুক্ত রাখতে ইবিতে অনলাইন ক্লাস

  ইবি প্রতিনিধি বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রকোপে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষা কার্যক্রম যথাসম্ভব চালু রাখতে অনলাইনে ক্লাশ নেয়ার বিষয়ে ডিন ও বিভাগীয় সভাপতিদের সঙ্গে ভিডিও কনফারেন্স করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী (রাশিদ আসকারী)। বুধবার উপাচার্যের অফিস কক্ষে উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা ও অনুষদীয় ডীন, বিভাগীয় বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা সোহেল

  ঠাকুরগাঁও প্রতিনিধি : করোনাভাইরাসের কারণে ঘরবন্দি মানুষ। লকডাউনে পুরো ঠাকুরগাঁও জেলা। ফলে কষ্টে আছে খেটে খাওয়া দিনমজুর, নিম্নবিত্ত ও অসহায় পরিবারগুলা। এমন অসহায় পরিবারদের পাশে দাঁড়িয়েছে যুবলীগ নেতা সোহেল রানা। দেশের এমন সংকটময় মুহুর্তে ৭০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঠাকুরগাঁও পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা। মঙ্গলবার সন্ধ্যায় যুবলীগ নেতা সোহেল রানার নিজ বিস্তারিত..

করোনায় সেচ্ছাশ্রমের অনন্য নজির একদল জবি শিক্ষার্থীর

  জবি প্রতিনিধিঃ পুরান ঢাকার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। সারাদেশের বিভিন্ন স্থান থেকে মেধাবী শিক্ষার্থীরা পড়াশোনা করছেন সম্পূর্ণ আবাসিক সেবামুক্ত এই পাবলিক বিশ্ববিদ্যালয়ে। হল না থাকায় এখানকার বেশিরভাগ শিক্ষার্থী মেসে থেকে টিউশন করিয়ে পড়াশোনার খরচ চালায়। অনেক শিক্ষার্থী অসচ্ছলতার জন্য বিভিন্ন প্রতিষ্ঠানে পার্ট টাইম কাজও করেন৷ বর্তমানে দেশের করোনা পরিস্থিতিতে টিউশনসহ সবকিছুই বন্ধ আছে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com