January 24, 2022, 1:19 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবান লামা উপজেলায় নতুন করে করোনা রোগী শনাক্ত

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : ৫মে মঙ্গলবার মোঃ মিজানুর রহমান(২৪)পিতা: মোঃ খলিলুর রহমানগ্রাম:গয়ালমারাওয়ার্ড :৩ নং ইউ: ফাসিয়াখালী থানা: লামাজেলা: বান্দরবান। জানা যায় যে, উপরোল্লিখিত ব্যক্তি চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানায় স্পা এনজিওতে চাকরি করতো সেখান থেকে ২৩-০৪-২০ ইং তারিখে নিজ বাসা ফাঁসিয়াখালীতে যান বাসায় যাওয়ার পর থেকে তার করোনা উপসর্গ স্বরূপ জ্বর,সর্দি, ও কাশি দেখা বিস্তারিত..

অসহায়দের জন্য ত্রাণ পাঠালেন ফান্স প্রবাসী সেতুল বড়ুয়া

  উজ্জ্বল বড়ুয়া, ক্রাইম প্রতিনিধি: প্রাণঘাতি করোনা ভাইরাস (কোবিড ১৯) দেশব্যাপী লকডাউন পরিস্থিতি মোকাবিলায় সাহায্য নিয়ে এগিয়ে এলেন লামা উপজেলাধীন ২নং লামা সদর ইউনিয়ন, ৪নং ওয়ার্ড,পোয়াংপাড়া গ্রামের কৃতি সন্তান,   ফ্রান্স প্রবাসী আমার চাচাতো ভাই সেতুল বড়ুয়া। তার ব্যক্তিগত অর্থায়নে পিতা-পুতন বড়ুয়া , পরিবারবর্গ ও ওয়ার্ড সদস্য মানিক বড়ুয়া,আওয়ামীলীগ ওয়ার্ড সভাপতি সুদর্শণ বড়ুয়ার তত্ববধানে ৪নং বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আরও ২ জন করোনায় আক্রান্ত

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘন্টার রিপোর্টে তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে। এদের মধ্যে হরিপুর উপজেলার সংক্রমিত একজনের ফলোআপ নমুনার ফলাফল পুনরায় পজেটিভ আসে। আর নতুন করে বালিয়াডাঙ্গী উপজেলায় ৩১ বছর বয়সী এক পুরুষ ও বর্তমানে রংপুরে চিকিৎিসাধীন অবস্থায় থাকা ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুর এলাকার ৮০ বছর বয়সী এক বিস্তারিত..

মুন্সীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে প্রথম স্বাস্থ্যকর্মীর মৃত্যু

    মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার বাগেশ্বর কমিউমিনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার আশরাফ-উল-ইসলাম (৩৬) করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার (০৫ মে) বিকালে মৃত্যু হয়েছে। তিনি বাড়িতে অসুস্থবোধ করায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা কেয়ার ইউনিটের আইসোলেশনে নিয়ে আসা হয়। এখানে অক্সিজেন দেয়া হয়। কিন্তু অবস্থার আরও অবনিত ঘটলে অ্যাম্বুলেন্সে করে ঢাকাায় পাঠানো হয়। আইসোলেশন থেকে বিস্তারিত..

বান্দরবানে দরিদ্র-কর্মহীন মানুষদের সাহায্যো করে যাচ্ছে ‘করোনা স্বেচ্ছাসেবক’ নামে একটি ফেসবুক গ্রুপ

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে করোনা সঙ্কটে ঘরবন্দী দরিদ্র-কর্মহীন মানুষদের সাহায্যো কর যাচ্ছে ‘করোনা স্বেচ্ছাসেবক’ নামে একটি ফেসবুক গ্রুপ। সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারী নির্দেশনা অনুযায়ী সবাই ঘরবন্দী এমন সময়ে কর্মহীন মানুষদের সাহায্যের কথা ভেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘করোনা স্বেচ্ছাসেবক’ নামে একটি প্লাটফর্ম তৈরি করে বান্দরবানে বিভিন্ন পেশায় কর্মরত ৭ যুবক। তাদের এ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আগামী ৬ মাসের ভাড়া মওকুফ করলেন মেস মালিক – ‘মামুন’

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ করোনাভাইরাস মহামারীতে ঠাকুরগাঁও শহরে ৩৮ শিক্ষার্থীর ছয় মাসের ভাড়া মওকুফ করেছেন এক তরুণ মেসমালিক।ভাড়া মওকুফ করায় উপকৃত হয়েছেন বলে জানিয়েছেন শিক্ষার্থীরা। রোববার বিকালে আব্দুল্লাহ আল মামুন নামে এই মেসমালিক ফেইসবুকে মেস ভাড়া মওকুফের বিষয়টি জানান। মামুন শহরের কলেজপাড়া এলাকার বাসিন্দা। ফেইসবুকে তিনি লিখেছেন, এতদ্বারা ঠাকুরগাঁও ক‌লেজপাড়ায় মামুন ছাত্রাবাস ও তাকিয়া বিস্তারিত..

দুই হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঠাকুরগাঁও স্বেচ্ছাসেবক লীগ

  আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : করোনাভাইরাসের প্রভাবে ঘরবন্দি মানুষ। লকডাউনে পুরো দেশ। এতে সবচেয়ে কষ্টে আছে খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষেরা। ঠাকুরগাঁওয়ে এমন অসহায়দের পাশে দাঁড়িয়েছেন স্বেচ্ছাসেবক লীগ। দেশের এমন সংকটময় মুহুর্তে ২ হাজার দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সংগঠনটি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার অংশ হিসেবে মঙ্গলবার সকালে সদর উপজেলার নারগুন বিস্তারিত..

জবির সাবেক এক শিক্ষার্থীর করোনা শনাক্ত

  জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাবেক এক শিক্ষার্থীর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী ও বর্তমানে একটি দৈনিক পত্রিকায় কর্মরত। আক্রান্ত শিক্ষার্থীর রুমমেট সজল দত্ত বলেন, ‘রোববার (৩ মে) সকালে মেস থেকে উনি (আক্রান্ত শিক্ষার্থী) বের হয়ে যান। পরে ওইদিনই রাতে আইইসিডিআর থেকে করোনার রিপোর্ট পজেটিভ বিস্তারিত..

লামায় ৪১০ হতদরিদ্র পরিবারকে নগদ অর্থ প্রদান

  সাহাব উদ্দিন রিটু :: বান্দরবানের লামায় ৪১০ হতদরিদ্র পরিবারকে নগদ অর্থ প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। স্ট্যার্টফান্ড প্রল্পের আওতায় কারিতাসের উদ্যোগে মঙ্গলবার নোয়াপাড়া নিজস্ব কার্যালয়ে নগদ অর্থ প্রদান কর্মসূচীর শুভ উদ্বোধন করেন পৌর মেয়র জহিরুল ইসলাম।এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র হোসেন বাদসা,স্ট্যার্টফান্ড প্রল্পের উপজেলা কর্ডিনেটর শ্যামুয়েল চাকমা, এগ্রোইকোলোজি প্রকল্পের মাঠ কর্মকর্তা এইচ এম মামুন বিস্তারিত..

মহেশপুরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পল্লী জীবিকায়ন কর্মসূচী’র কর্মচারিদের ৬ মাস বেতন ভাতা না পেয়ে চলছে মানবেতর জীবন

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোডর্ (বিআরডিবি)এর পল্লী জীবিকায়ন কর্মসূচীর আওতায় কর্মচারিরা গত ৬ মাস যাবত বেতন ভাতা না পেয়ে অত্যন্ত মানবেতর জীবন যাপন করছেন। দেশের দক্ষিন-পশ্চিমাঞ্চলের পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠির অর্থনৈতিক ও সামাজিক ক্ষমতায়নের লক্ষে বিআরডিবির আওতায় পল্লী দরিদ্র সমবায় প্রকল্প গ্রহন করা হয়। এ প্রকল্পের আওতায় ১৯৯৩ সালে মহেশপুরে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com