January 24, 2022, 3:25 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঈদগাঁহতে কর্মরত সাংবাদিকদের মাঝে কউক চেয়ারম্যানের উপহার সামগ্রী বিতরণ

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদরের বৃহত্তর ঈদগাঁহতে কর্মরত সাংবাদিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ। ৪ মে সোমবার বিকলে ঈদগাঁহ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। মোট ২৪ জন সাংবাদিকের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন তিনি। উপহার সামগ্রী বিতরণপূর্ব বিস্তারিত..

মুন্সীগঞ্জে প্রকৌশলীর বাসায় গুলির ঘটনায় আটক দুই নেতা বহু অপকর্মের মূলহোতা

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগঞ্জের জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ে পিস্তল দিয়ে গুলি করার ঘটনায় আওয়ামী লীগের দুই নেতাকে গ্রেফতার করে মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। এই দুই নেতা হচ্ছেন সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ছাত্রলীগের সেক্রেটারি শাকিল ও যুবলীগ সভাপতি বাবু কাজি। সরকারি বাসভবনে গুলির ঘটনায় সারা মুন্সীগঞ্জে আলোড়ন সৃষ্টি হয়। এই দুই আসামীকে ধরতে পুলিশ, গোয়েন্দা একসাথে বিস্তারিত..

পদ্মা সেতুতে বসলো ২৯ তম স্প্যান ,দৃশ্যমান ৪৩৫০ মিটার

  মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে করোনা আতংকের মধ্যেও সোমবার বসানো হলো পদ্মা সেতুর ২৯ তম স্প্যান। (আইডি-৪এ) পিয়ার ১৯-২০ এর উপর সকাল পৌনে ১১ টায় স্থাপন করা হয় স্প্যানটি। ফলে দৃশ্যমান হলো সেতুর ৪৩৫০ মিটার। ১৯-২০ নং পিয়ারের উপর স্থাপন করা হয় স্প্যানটি। পিয়ার দুটি মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে অবস্থিত। ইতুমধ্যে সেতুর ২৯৪ টি পাইল ও ৪২ টি বিস্তারিত..

কক্সবাজারেরর পিএমখালীতে বিধবা ভাতার কথা বলে অর্থ আদায়!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদর উপজেলার পিএমখালীতে বিধবা ভাতায় নাম দেয়ার কথা বলে ২ হাজার টাকা করে ঘুষ নিয়েছেন একটি চক্র। পরবর্তীতে তা প্রকাশ্যে আসায় টাকা ফেরত দিয়েছে চক্রটি। ইউপি চেয়ারম্যান আব্দুর রহিমের নির্দেশে তার ভাগিনা কেফায়েত উল্লাহ, মাস্টার রশিদ ও শাহজাহান সিন্ডিকেট করে গ্রামের সরল মানুষগুলো থেকে এ টাকা আদায় করেন। করোনার এ সংকটে বিস্তারিত..

৪র্থ রিপোর্টেও নেগেটিভ দশ দিনেই চিকিৎসার সাফল্য : তুমব্রুর সেই করোনার প্রথম রোগীর জয়

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি: প্রতিদিন নতুন করে করোনাভাইরাসে আক্রান্তের সংবাদ লেখাই যেন ছিল শুধু সংবাদকর্মীদের কাজ! তবে আজ সেই ধারা ভেঙেছে। নাইক্ষ্যংছড়ি করোনা আক্রান্ত ৫৯ বছর বয়সী বৃদ্ধ আবু ছিদ্দিক চিকিৎসার সাফল্যে ১০দিনের মাথায় করোনার সাথে জয় করে আইসোলেশন থেকে সেই এখন তুমব্রুরতে । গত (২৬ এপ্রিল) দুপুরে নাইক্ষ্যংছড়ি হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছিলো এই প্রথম বিস্তারিত..

আজিজনগর হর্টিকালচার হতে বিনা মূলে ফলদ চারা বিতরণ।

কে এইচ মহসিন বান্দরবান জেলা প্রতিনিধিঃ- লামার আজিজনগর ইউনিয়নে আজিজনগর হর্টিকালচার সেন্টার হতে অদ্য ৪/৬/২০২০ ইং রোজ সোমবার বেলা ১১.০০ ঘটিকার সময় বিনা মূল্যে কৃষক/ কৃষানীদের মাঝে ২৪ টি পরিবারকে মোট ১৪০০( এক হাজার চার শত)টি মৌসমী ফলের চারা বিতরণ করা হয়। উক্ত চারা সমুহ ৩০৫ নং গজালিয়া ইউনিয়নের রাসুঙ্গ পাড়ায় ৬ মাইল নামক এলাকায় বিস্তারিত..

লামায় কোভিড-১৯ এর হাত ধোয়া বেসিন স্থাপন

  লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানের লামা উপজেলায় কোভিড-১৯ রেসপন্স কর্মসূচী আওতায় জনগণের সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে হাত ধোয়া বেসিন স্থাপন করা হয়েছে। ইউএসএইড অর্থায়নে বেসরকারী সংস্থা সেভ দ্যা চিলড্রেন ইন্টারন্যাশনাল ও গ্রীন হিল রাঙ্গামাটি এর সহযোগীতায় এমপিসিএস প্রকল্পের আওতায় কোভিড-১৯ রেসপন্স এর কার্যক্রমে লামা উপজেলায় জনসচেতনতা মূলক ৪৫ টি হাত ধোয়ার বেসিন স্থাপন করা হচ্ছে। বিস্তারিত..

জাককানইবি’র শিক্ষার্থী তৌহিদ হত্যার শাস্তির দাবি ইবি ছাত্র-মৈত্রীর

  ইবি প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) শিক্ষার্থী তৌহিদুল ইসলামকে (২৪) গত ১মে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তকারীরা। হত্যাকান্ডে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে ছাত্র মৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। সোমবার সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আব্দুর রউফ ও সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু এক যৌথ বিবৃতিতে এ দাবি জানান। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বিস্তারিত..

বান্দরবানে রাজনীতিতে নারীদের মধ্যে ফাতেমা পারুল এগিয়ে….

  বিশেষ প্রতিবেদন.. সাহাব উদ্দিন রিটু,প্রেসটিভি : বান্দরবানে রাজনীতিতে নারীদের মধ্যে ফাতেমা পারুল এগিয়ে। বাংলাদেশ আওয়ামীলীগ লামা উপজেলা শাখার মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও বান্দরবান জেলা পরিষদ সদস্য তিনি। দিনরাত পরিশ্রম করে রাজনীতির মাঠে এগিয়ে যাওয়া তার মুল কারন। ১৯৯৬ সালে রাজনীতিতে পদার্পন করে ২০০২সালে পৌর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা নির্বাচিত হয়ে বর্তমানে উপজেলা মহিলা আওয়ামীলীগের বিস্তারিত..

দরিদ্র জনসাধারণের হাতে ফুড প্যাকেজ তুল দিলো রেড ক্রিসেন্ট সােসাইটি বান্দরবান ইউনিট

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধিঃ করােনা ভাইরাসের পরিস্থিতির কারণে বান্দরবানে কর্মহীন হয়ে থাকা অসহায় ও দরিদ্র জনসাধারণের হাতে ফুড প্যাকেজ তুল দিলো রেড ক্রিসেন্ট সােসাইটি বান্দরবান ইউনিট। ৩মে রবিবার সকালে বান্দরবানের দুর্গম রুমা উপজেলার গালিংগ্যা ইউনিয়নের কয়েকটি পাড়াতে অসহায় দরিদ্র পরিবারের ঘরে ঘরে গিয়ে এই ফুড প্যাকেজ প্রদান করা হয়। এসময় গালিংগ্যা ইউনিয়নের কুরাং পাড়ায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com