January 23, 2022, 5:56 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

গোবিন্দগঞ্জে ১২ শথ কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  শামীম রেজা ডাফরুল,গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা ভাইরাসের কারণে ১২শথ কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল দুপুরে গোবিন্দগঞ্জের ফুলপুকুরিয়ার আরমান আবির হজ্ব সার্ভিস ও হাসিনা এয়ার ট্রাভেলস এবং আরমান ট্রেডার্সের সত্বাধিকারী আলহাজ্ব আনোয়ার হোসেন মন্ডল এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। উপজেলার রাজাহার ইউনিয়নের চাপড়াপাড়া, ধানেল, বরট, খামার, রাজাবিরাট, বিস্তারিত..

করোনা মহামারি: বিপাকে পড়া খেটে খাওয়া অসহায় মানুষের পাশে কালীগঞ্জে পাশে ‘১ টাকায় জীবন’

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ পৃথিবী জুড়েই মহামারী আকার ধারণ করেছে নভেল করোনা ভাইরাস। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। সেদিক থেকে বাংলাদেশেও দিন দিন বাড়ছে আক্রান্ত ও মৃত্যের সংখ্যা। স্কুল-কলেজ, অফিস-আদালতও কয়েক দফায় বন্ধ ঘোষনা করা হয়েছে। জনসমাগম এড়াতে বাজার-ঘাট ও যানবাহন চলাচল বন্ধ রয়েছে। আর এতে বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষেরা। সমাজের সেই সকল অসহায় বিস্তারিত..

ঝিনাইদহের কাকিয়ার বিল থেকে কারেন্টজালসহ অতিথি পাখি উদ্ধার

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়ীয়া ইউনিয়নের কাকিয়ার বিল থেকে কারেন্টজাল দিয়ে অতিথি পাখী শিকার করার সময় ৩ টি পাখি উদ্ধার করা হয়েছে। গেল রাতে রামনগর গ্রামের বৃক্ষপ্রেমিক ও সমাজসেবক জহির রায়হান পাখিগুলো উদ্ধার করে। রোববার সকালে রামনগর গ্রামের মাঠে পাখিগুলো অবমুক্ত করা হয়। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, কুমড়াবাড়ীয়া ইউনিয়নের বিস্তারিত..

রাতের অন্ধকারে বিভিন্নপদের মাদকদ্রব্য প্রবেশ করছে বাংলাদেশে!

  ঝিনাইদহে ভয়াবহ করোনা মহামারি আতঙ্কের মধ্যেও বসে নেই মাদক মাদক ব্যাবসায়িরা! জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে ভয়াবহ করোনা মহামারি আতঙ্কের মধ্যেও বসে নেই মাদক মাদক ব্যাবসায়িরা! এরই ধারাবাহিকতায় ঝিনাইদহের সীমান্ত এলাকা দিয়ে প্রবেশ করা কমপক্ষে পঁাচটি বড় চালান আটক করে বিজিবি ও র‍্যাব। যদিও সীমান্ত এলাকার স্থানীয়রা বলছেন, বিজিবি ও র‍্যাবের হাতে ধরা ছোট বিস্তারিত..

ঝিনাইদহের ডাকবাংলায় তুলোর গোডাউন: বয়স্ক ও শিশুরা রয়েছে সাস্থ্য ঝুঁকিতে!  তুলোর গোডাউন অপসারণ দাবিতে মানববন্ধন

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা মাগুরাপারা গ্রামে তুলোর গোডাউন অপসারণ দাবিতে মাগুরাপারা মহল্লাবাসি মানব বন্ধন করেছেন। শনিবার বিকালে মাগুরাপারা গ্রামে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে এলাকার সচেতন মহল অভিযোগ করে সাংবাদিকদের বলেন ডাকবাংলার ইসমাইল মিয়ার তুলোর গোডাউনের কারনে পাড়ায় বসবাস করা কঠিন হয়ে পড়েছে। দিন রাত উড়ে বেড়ানো তুলোর বিস্তারিত..

নড়াইলে কৃষকদের কষ্ট লাঘবে প্রধানমন্ত্রী  উদ্যোগ আনুষ্ঠানিক ভাবে ধানকাটা শুরু!!

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ করোনা সংকটময় মুহূর্তে নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা এলাকায় ধানকাটা কম্বাইন হারভেস্টার মেশিনের উদ্বোধন করা হয়েছে। আজ বেলা ১১টার দিকে এ মেশিনের উদ্বোধন করেন জেলা প্রশাসক আনজুমান আরা ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান, কৃষি মন্ত্রণালয়ের ৫০% ভর্তুকির মাধ্যমে প্রায় ১৫ লাখ টাকায় গত ২৮ এপ্রিল বিস্তারিত..

কক্সবাজার রামু সীমানা বিরোধ জের ধরে পতিপক্ষের হামলায় আহত ৫ জন

  নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের রামুর মেরংলোয়া গ্রামে সীমানা বিরোধকে কেন্দ্র করে সংগঠিত হামলার ঘটনায় এলাকায় বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। বৌদ্ধ সম্প্রদায়ের নেতারা এ ঘটনায় জড়িতদের সুষ্ঠু বিচার এবং প্রকৃত অপরাধীদের শাস্তি নিশ্চিত করার পাশাপাশি নিরীহ কোনো মানুষকে যেন হয়রানি করা না হয় সেই দাবিও তুলেছেন। খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি মেরংলোয়া বড়ুয়াপাড়ায় রামু কেন্দ্রীয় বিস্তারিত..

যতদিন করোনা সংকট থাকবে ভোলায় ততদিন খাদ্য সহয়তা দিবেন তোফায়েল আহমেদ।

যতদিন করোনা সংকট থাকবে ভোলায় ততদিন খাদ্য সহয়তা দিবেন তোফায়েল আহমেদ। এম এইচ ফাহাদঃ দ্বীপজেলা ভোলায় করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, শ্রমজীবী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক বানিজ্য মন্ত্রী ও ভোলা ১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি। রবিবার দুপুরে তার পক্ষ থেকে ৩য় বারের মতো ভোলা পৌর সভার ১৫ শ পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কুপিয়ে হত্যা

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদরে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশী কয়েকজন কিশোর। ঘটনার পর পুলিশ সাত জনকে গ্রেপ্তার করেছে। রোববার বিকাল সাড়ে ৩ টার দিকে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান মনির নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। গ্রেপ্তাররা হলেন সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের মধ্য ভোপলা গ্রামের হেলাল বিস্তারিত..

রাণীশংকৈল পৌরশহরে ওএমএসের চাল বিক্রি শুরু

  মো: সবুজ ইসলাম,রানীশংকৈল প্রতিনিধি: “শেখ হাসিনার বাংলাদেশ-ক্ষুধা হবে নিরুদ্দেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময়ে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরে খোলাবাজারে বিশেষ (ওএমএস) ১০ টাকা কেজি মূল্যের চাল জন প্রতি ১০ কেজি বিক্রয় শুরু হয়েছে। রবিবার সকালে ওএমএস ১০ টাকা কেজি দরে চাল বিক্রয়ের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা ও পৌর মেয়র আলমগীর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com