January 16, 2022, 2:43 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

মুন্সিগঞ্জ এক পুলিশ কর্মকর্তাসহ নতুন করে আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত ।

মুন্সিগঞ্জ এক পুলিশ কর্মকর্তাসহ নতুন করে আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত ।   মুন্সিগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সিগঞ্জ সদর ,লৌহজং এবং শ্রীনগর উপজেলায় এক পুলিশ কর্মকর্তাসহ নতুন করে আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত ব্যক্তির সংখ্যা বেড়ে দাঁড়াল ১১৭ জনে। এছাড়া করোনা পরীক্ষার ফলাফলের অপেক্ষায় রয়েছেন আরো ১২৯ জন। শনিবার বিস্তারিত..

কৃষ‌কের ধান‌কে‌টে দি‌লেন জ‌বি ছাত্রলীগ নেতা আকতার

  জ‌বি প্র‌তি‌নি‌ধি: বাংলাদেশ ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জ‌বি) শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আকতার হোসাইন এর নেতৃত্বে মাদারীপুর কালকিনি উপজেলা ও লক্ষীপুর ইউনিয়ন ছাত্রলীগ এর নেতৃবৃন্দ এক অসহায় বোবা কৃষকের প্রায় ১ একর জমির ধান কেটে দি‌য়ে‌ছে। শ‌নিবার সকাল ৯ টা থেকে শুরু করে দুপুর ১ টা ৩০ পর্যন্ত একটানা ধান কাটেন তারা। ‌বিষয়টি বিস্তারিত..

নির্যাতনের মামলা করে নিরাপত্তাহীনতায় ভুগছেন জবি শিক্ষার্থী।

  জবি প্রতিনিধি : যৌতুক না দেয়ায় নির্যাতিত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত স্বামী শাহাদাত হোসেনের বিরুদ্ধে গত মার্চ মাসে জামালপুরের সরিষাবাড়ী থানায় মামলা করলেও এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছেন, অভিযুক্তরা এলাকায় ঘুরে বেড়ালেও পুলিশ তাকে আটক করছেন না বিস্তারিত..

জীবন বাজি রেখে কর্মহীনদের ঘরে ঘরে খাদ্য উপহার নিয়ে পৌছে যাচ্ছেন বিপুল

মোঃ লিটন মাহমুদ ,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ নিজে আহারের আগে আর একজনের কথা ভাবতে হবে এই শ্লোগান নিয়ে শহর যুবলীগের সভাপতি মালেকুন মাকসুদ বিপুল এর নেতৃত্বে একটি সামাজিক সংগঠন ” বর্ণ ছাতা “এর উদ্যোগে মুন্সীগঞ্জ সদর উপজেলার কর্মহীন দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারে মাঝে খাদ্য উপহার বিতরণ করা হয়েছে। বিপুল দেশে করোনা প্রার্দূভাব সৃষ্টির পর থেকে করোনা ঝুঁকির বিস্তারিত..

লামার আজিজনগরে মানা হচ্ছে না লকডাউন।

কে এইচ মহসিন বান্দরবান জেলা প্রতিনিধিঃ- লামার আজিজনগর ইউনিয়নে মানা হচ্ছে না লকডাউন, প্রশাসনের লোকজন যতক্ষণ ডিউটি অবস্থায় থাকেন ততক্ষণ কিছুটা লকডাউন মানা হলেও চলে যাওয়ার সাথে সাথেই রাস্তা, দোকান ঘাটে চলে জনসমাগম। প্রতিনিয়ত বাজারে আসছে অপরিচিত মুখ। অটোরিক্সায়, মটরসাইকেল, সিএনজি তে করে বিভিন্ন এলাকা থেকে আসছে লোকজন। যে যার মত চলে, মাঝে মধ্যে ২/১ বিস্তারিত..

বান্দরবান বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৭০হাজার টাকা অর্থ দন্ড

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করছেন সদর উপজেলা নির্বাহী কর্মর্কতা হাবিবুল হাসান। বান্দরবান শহরের বাজারে ভ্রামম্যান আদালতের অভিযান পরিচালিত করা হয়েছে। শুক্রবার সকালে ১১টা সময় বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত করা হয়। এসময় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বিস্তারিত..

হজ্বের জমানো টাকা অসহায়দের মাঝে দান করলেন ইবি’র প্রকৌশলী

ইবি প্রতিনিধি- মহামারী করোনা ভাইরাস প্রাদূর্ভাবে উপার্জনহীন হয়ে পড়া দুঃস্থ ও অসহায়দের মাঝে হজ্বের জমানো টাকা দান করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল। শুক্রবার সকালে অলিমুজ্জামান টুটৃল পরিচালিত ‘গ্রীণ চাইল্ড’ ও ‘গ্রীন আর্কিটেক্ট’ প্রতিষ্ঠানের মাধ্যমে কুষ্টিয়া সদর উপজেলার হাটশহরিপুর বাজারে অসহায়দের মাঝে বিভিন্ন ত্রান সামগ্রী বিতরণ করা হয়। জানা যায়, করেনাভাইরাস প্রাদূর্ভাবে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com