January 25, 2022, 2:56 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে নতুন করে কেউ করোনা আক্রান্ত হয়নি।

  মোঃ‌লিটন মাহমুদ : মুন্সীগঞ্জে বুধবার সোয়াব পরীক্ষার আরও ১২ রিপোর্ট এসেছে। এতে নতুন করে কেউ করোনা আক্রান্ত হয়নি। সবগুলো রিপোর্ট নেগেটিভ। এই ১২টি রিপোর্টে মধ্যে সিরাজদিখান উপজেলার ৩ জন, লৌহজং উপজেলার ৬ জন এবং গজারিয়া উপজেলার ৩ জন। মুন্সীগঞ্জ সিভিল সার্জন অফিস বুধবার দুপরে জানায় এই ১২টি রিপোর্ট মুন্সীগঞ্জ সিভিল সার্জন অফিসে আসেনি। এসেছে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে পত্রিকা হকারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রভাবে দীর্ঘদিনের কর্মহীনতায় সাধারণ মানুষের পাশাপাশি আয় রোজগার বন্ধ হয়ে পড়েছে ঠাকুরগাঁওয়ের পত্রিকা হকারদেরও। চলমান সমস্যার কথা মাথায় রেখে ঠাকুরগাঁওয়ে এসব হকারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ঠাকুরগাঁও প্রেসক্লাবের উদ্যোগে ও জেলা প্রশাসনের সহযোগীতায় গতকাল বুধবার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবের আনিসুল হক মিলনায়তনে এসব খাদ্যসামগ্রী বিতরণ বিস্তারিত..

প্রথমবারের মতো বেসরকারি উদ্যোগে বসানো হলো করোনা পরীক্ষার ল্যাব

  ঢাকা: নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় বাংলাদেশে প্রথমবারের মতো বেসরকারি উদ্যোগে বসানো হলো করোনা পরীক্ষার ল্যাব। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের উদ্যোগে এই পিসিআর (পলিমারেজ চেইন রিয়্যাকশন) ল্যাব স্থাপন হলো করোনাভাইরাসের অন্যতম হটস্পট নারায়ণগঞ্জের রূপগঞ্জে। আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের পর এই ল্যাব এখন কোভিড-১৯ নমুনা পরীক্ষার জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত। বিজ্ঞাপন বুধবার (২৯ এপ্রিল) দুপুর ১২টায় এক বিস্তারিত..

ঈদগাঁহতে অসচ্ছল কর্মীদের বাসায় রমজানের উপহার পৌঁছিয়ে দিলেন ছাত্রলীগ

  সেলিম উদ্দীন,কক্সবাজার। মরনব্যাধি করোনা ভাইরাসের প্রভাবে সারা বিশ্বে মৃত্যুর মিছিল। এই ভয়ানক থাবা থেকে রক্ষা পায়নি বাংলাদেশও। বাংলাদেশের মানুষের করোনা ভাইরাসের সংক্রমন থেকে রক্ষার জন্য সারাদেশে চলছে সরকারের অঘোষিত লকডাউন। দেশে যখনই এ অবস্থায় বিরাজ করছে তখন সাধারণ অসহায় খেটে খাওয়া মানুষের বিপদের শেষ নেই। মাস খানেক ধরে বাংলাদেশের অসচ্ছল পরিবার গুলোতে চলছে নিদারুণ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আরও একজন করোনায় আক্রান্ত

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় আরও একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে ওই উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৭ জনে এবং জেলায় মোট আক্রান্তে সংখ্যা দাড়ালো ১৫ জনে। হরিপুরে নতুন করে একজন করোনায় আক্রান্তের বিষয়টি আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার। হরিপুরে নতুন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে র‌্যাবের অভিযান বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতার-১

  আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে র‌্যাব-৫ অভিযান চালিয়ে সাড়ে ১১ কেজি গাঁজা ও ২৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে রুহুল আমিন (৫৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় জেলার পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ এলাকা হতে উল্লেখিত মালামাল আটক করা হয়। র‌্যাব-৫ জানায়, গোপন সূত্রের বিস্তারিত..

ভোলার ইলিশা পল্লী চিকিৎসক করোনা পজেটিভ পাওয়া যায়।

  এম এইচ ফাহাদঃ ভোলা সদর উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ‘ইলিশা বাজার’ ঔষুধের ফার্মেসীর মালিক পল্লী চিকিৎসকের করোনাভাইরাস পজেটিভ এসেছে। ভোলা জেলা সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী এই তথ্য নিশ্চিত করেন। ভোলায় এখন পর্যন্ত মোট ৫ জনের করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইলিশাবাজারের বিউটি বিস্তারিত..

বান্দরবানে অসহায়দের পাশে দাঁড়িয়েছ সামাজিক সংগঠন আব্দুল কুদ্দুস ফাউন্ডেশন

  মোহান্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে বান্দরবানের মানুষ এখন গৃহবন্দি। নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণির লোকজন কর্মহীন। এরই মধ্যে শুরু হয়েছে পবীত্র রমজান মাসও। ফলে খেটে খাওয়া মানুষগুলোর দূরাবস্থা দিন দিন বেড়েই চলছে। করোনা সংকটকালে পরিস্থিতির শিকার এসব মানুষকে প্রয়োজনীয় সহায়তা দিয়ে তাদের মুখে হাসি ফুটানোর চেষ্টা করছে বান্দরবানের বিস্তারিত..

রোয়াংছড়িতে অসহায়দের বাড়িতে ত্রাণ পৌঁছে দিলেন অব: সেনাবাহিনী মংহাইনু মারমা

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: সারা বিশ্বের বৈশ্বিক মহামারী কোভিড-১৯, নোভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কারণে বান্দরবানের রোয়াংছড়িতে বিভিন্ন এলাকার দু:স্থ অসহায় ও কর্মহীন ১শত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়েছে সেনাবাহিনী অবসর প্রাপ্ত ও রোয়াংছড়ি রিক্রইংক্ষ্যং সমিতির সভাপতি মংহাইনু মারমা। সূত্রে জানা গেছে, মংহাইনু মারমা ব্যক্তিগত পক্ষ থেকে এবং কিছু অংশ বিস্তারিত..

১৭ বাড়ী লকডাউন: কম্বোনিয়ার সেই করোনা নারীর সংস্পর্শের ১৪ জনের নমুনা সংগ্রহ

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে এলাকার কম্বোনিয়া গ্রামের করোনাভাইরাসে আক্রান্ত ২৮ বছর বয়সী নারীর সংস্পর্শ ব্যক্তিদের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। বুধবার (২৯ এপ্রিল) দুপুরে ওই এলাকায় গিয়ে আক্রান্ত হওয়া নারীর সংস্পর্শের ১৪ জনের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম। সংগ্রহকৃত রক্তের নমুনা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com