January 24, 2022, 2:39 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে থানছি বাজার আগুনেপুড়ে ছাই, “এই যেন মরার উপরে খারাঘাঁ”

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান জেলার থানচি উপজেলার প্রধান বাজারে অগ্নিকান্ডের ঘটনায় সর্বশান্ত হয়ে পড়েছে বাজারের ব্যবসায়ীরা। আগুনের ঘটনায় পুরো বাজার জ্বলে শেষ হওয়ার কারনে যেন পথে বসেছে তারা। করোনাভাইরাস এর কারনে এমনিতে ব্যাবসায়িরা একমাসের বেশী সময় ধরে লকডাউনে কঠিন সময় পার করছিল তার উপর অগ্নিকান্ডে “মরার উপর খারাঘাঁ” অন্তত তিন শতাধিক দোকান বিস্তারিত..

করোনায় আক্রান্ত জবির কর্মচারী

  জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এক কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবহন পুলের ড্রাইভার ও জরুরি চিকিৎসার কাজে নিয়োজিত ছিলেন। তার বয়স ৫০ বছর। বর্তমানে তিনি রাজধানীর মুগদা হাসপাতালে আইসোলেশনে আছেন। আক্রান্ত ওই কর্মচারীর পারিবারিক সূত্রে জানা যায়, তিনি গত কিছুদিন আগে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের সাথে রাজধানীর আজগর আলী মেডিকেল হাসপাতাল ও কলেরা বিস্তারিত..

বাইশারীতে রোজা রেখেও এক অসহায় বর্গা কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: নাইক্ষ্যংছড়ির বাইশারীতে রোজা রেখেও এক অসহায় ঘরবন্ধি থাকা কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।     সোমবার (২৭ এপ্রিল) সকালে ও দুপুরে নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের ইউনিয়নের লম্বাবিল গ্রামের কৃষক মনু মিয়ার ৪৫ শতাংশ জমির ধান কেটে বাড়ি পৌঁছে দেন উপজেলা,ইউনিয়ন ও নাইক্ষ্যংছড়ি এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। উপজেলা ছাত্রলীগ নেতা ও বিস্তারিত..

আপদ কালিন সময় হত দ‌রিদ্র মানু‌য়ের পাশ্ব‌ে বায়হাল ফ্রেন্ডস ক্লাব ।

  মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলার যশলং ইউনিয়‌নের বায়হালের গ্রামের বায়হাল ফ্রেন্ডস ক্লাব ও প্রবাসী অনুদানের মাধ্যমে বৃহস্পতিবার দুপুরে আপদকালীন সময়ে ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এ সময় ৫০টি পরিবারের মধ্যে ১৫ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেন । হতদরিদ্র মানুষের মাঝে ত্রানসামগ্রী ছি‌লো ৫ কেজি চাউল ১ কে‌জি তেল, ১ কেজি ডাল, ১ বিস্তারিত..

বান্দরবানে বৃষ্টির মধ্যে ও থেমে নেই সেনা জোনের ত্রাণ বিতরণ

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : ২৬ এপ্রিল, রবিবার বান্দরবান সেনা জোন কর্তৃক জি (২) মেজর মোঃ ইফতেখার হোসেনের নেতৃত্বে তালিকা অনুযায়ী বান্দরবান পৌরসভার আরর্মি পাড়া, বনানী সর্মিল এলাকা, মোহাম্মদপুর এলাকা, লাঙ্গী পাড়া, মারমা পাড়ায় করোনার দুর্যোগে ঘর বন্ধী হতদরিদ্র কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে (১২৫) প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করেন, ত্রাণসামগ্রী মধ্যে ছিল চাউল,ডাউল, বিস্তারিত..

ভোলায় করোনার ভয়কে জয় করেই জনগণের সেবায় আলী আজম মুকুল এমপি।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলার দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলার মানুষের কাছে সত্যিকারের একজন জনপ্রতিনিধি হিসেবে জনপ্রিয় একটি নাম হচ্ছে ভোলা-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি। যিনি করোনার লকডাউনের সময় ভয়কে জয় করে দেশের দুর্যোগ কালীন মূহুর্তে নিজের জীবনকে বাজি রেখে,তার নির্বাচনী এলাকায় মানুষের সেবায় পৌঁছে দিতে একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ছুটে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com