January 26, 2022, 9:16 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

লামা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ বান্দরবানের প্রখ্যাত আলেম আল্লামা জাফর উল্ল্যাহ.আর নেই।..

নিজস্ব প্রতিবেদক: পৌরসভার কলিংগাবিল মার্কাস মসজিদের খতিব ইমাম ও লামা ফাজিল মাদ্রাসার  প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বান্দরবানের প্রখ্যাত আলেম আল্লামা জাফর উল্ল্যাহ (৭৮) ইন্তেকাল করেছেন…ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।রবিবার রাত ১১ টায় ককসবাজর আল ফোয়াদ  হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাহার পিতা আলহাজ্ব মোজ্জামেল হক।তার জানাজার নামাজ সোমবার  লামা পৌরসভার ফাজিল বিস্তারিত..

আইসোলেশন: পজেটিভ শনাক্তের ১০ দিন পর সুস্থ হয়ে ঘরে ফিরলেন সেই আবু ছিদ্দিক

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: করোনা শনাক্তের ১০ দিন পর সুস্থ হয়ে ঘরে ফিরলেন সেই তুমব্রুর বৃদ্ধ আবু ছিদ্দিক। রবিবার (২৬ এপ্রিল) দুপুরে নাইক্ষ্যংছি উপজেলা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিট থেকে অ্যাম্বুলেন্স করে নিজ বাড়ি পাঠানোর ব্যবস্থা করেন উজেলা স্বাস্থ্য বিভাগ। তার সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা প্রশাসন। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাযায়, ওই করোনা পজেটিভ সনাক্ত বৃদ্ধ আবু বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আরোও নতুন ১ জন করোনায় আক্রান্ত

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও এর বালিয়াডাঙ্গী উপজেলায় নতুন করে একজন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হলেন।প্রথমবারের মতো ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়েছে। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও এ সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা বর্তমানে আট জন। রবিবার (২৬ এপ্রিল) সন্ধ্যা ৭টায় বিষয় টি নিশ্চিত করেন, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মো. বিস্তারিত..

লোহাগাড়া প্রেসক্লাব’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ।

  মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ লোহাগাড়া প্রেসক্লাব’র উদ্যোগে চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাংসদ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও উপজেলা চেয়ারম্যান জিয়াউল চৌধুরী বাবুলের পক্ষে রবিবার কর্মহীন মানুষের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার আধুনগর রশিদের ঘোনা আদর্শ পাড়া এলাকায় শতাধিক পরিবারের মাঝে এ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিস্তারিত..

করোনা মোকাবেলায় ফোর্বসের সফল নারী নেতৃত্বের তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

করোনা মোকাবেলায় ফোর্বসের সফল নারী নেতৃত্বের তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের জনপ্রিয় ফোর্বস ম্যাগাজিনে করোনা মোকাবেলায় সফল নারী নেতৃত্বের তালিকায় স্থান করে নিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে বলা হয়, শেখ হাসিনার নেতৃত্বে করোনা ভাইরাস সংক্রমণের শুরুতে যেই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বাংলাদেশে তা এখনো কার্যকর করতে পারেনি যুক্তরাজ্য। এর আগে করোনা মোকাবেলায় নারী নেতৃত্বে বিস্তারিত..

লকডাউন’ উপেক্ষা ও মূল্য তালিকা না থাকায় ৪ দোকানি ও ১ করাত কল থেকে জরিমানা আদায় নাইক্ষ্যংছড়িতে

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: নাইক্ষ্যংছড়িতে ‘লকডাউন’ উপেক্ষা ও মূল্য তালিকা না থাকায় ৪ দোকানিসহ ১ করাতকলকে প্রায় ১৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।   রবিবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় বাজার গুলোতে অভিযান চালিয়ে ১৬ হাজার টাকা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি। দণ্ডপ্রাপ্তিরা হলেন – চাউল ও মুদির দোকানের আব্দু বিস্তারিত..

করোনাভাইরাস থেকে জবির শিক্ষার্থীর মুক্তি লাভ

  জবি প্রতিনিধি : বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সেই শিক্ষার্থী সুস্থ হয়ে উঠেছেন। রোববার (২৬ এপ্রিল) রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) থেকে তার ‘করোনা নেগেটিভ’ বলে জানানো হয়। এর আগে ২২ এপ্রিল দ্বিতীয় দফায় তার স্যাম্পল সংগ্রহ করে আইইডিসিআর। গত ৭ এপ্রিল সেই শিক্ষার্থীর শরীরে আইইডিসিআর-এর বিস্তারিত..

অসহায়, খেটে খাওয়া দিনমজুরদের মাঝে ত্রান বিতরণ।

কে এইচ মহসিন বান্দরবান জেলা প্রতিনিধিঃ- লামার আজিজনগর ইউনিয়নে অসহায় ২০ পরিবারকে ত্রান বিতরণ করেন লামার চম্পাতলী সেনাবাহিনী। ২৬ এপ্রিল রোজ রবিবার সকাল১১.৩০ ঘটিকার সময় আজিজনগর ইউনিয়ন পরিষদ চত্বরে এ সব ত্রাণ বিতরণ করা হয়। ত্রান বিতরণকালে উপস্থিত ছিলেন- লামা চাম্পাতলী সেনা ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার, মনজুরুল আলম। আরও উপস্থিত ছিলেন, আজিজনগর ইউনিয়ন পরিষদের সুযোগ্য বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com