January 25, 2022, 5:52 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলা শিবপুর ইউপি চেয়ারম্যান জসিমউদ্দিন এর জনপ্রিয়তা নষ্ট করার অপচেষ্টার অভিযোগ।

  আশরাফুর রহমান ইমনঃ ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিনের মানহানি করার অপচেষ্টা চলছে।চেয়ারম্যান জসিম বলেন, ইতিহাস পর্যালোচনা করলে দেখা যায় প্রতিটি ভালো মানুষের পিছনে কতিপয় কিছু খারাপ লোক লেগেই থাকে,একই ভাবে আমার পিছনে এলাকার কিছু অসাধুলোক সমাজে আমার মানহানী ও সুনাম নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। ওই সকল অসাধু লোকের বিস্তারিত..

প্রাণঘাতী করোনা ভাইরাসকে কেন্দ্র করে বাজারের দ্রব্য মুল্য আকাশ ছোঁয়া …ধারাবাহিক প্রতিবেদন…পর্ব-০১।

বাজার নিয়ে ধারাবাহিক প্রতিবেদক পর্ব-০১ ডেস্ক নিউজ প্রেসটিভি : সারাদেশে মহামারি প্রাণঘাতি করোনা ভাইরাসের কারনে নিম্ন ও মধ্য আয়ের মানুষের ভিতরের শব্দহীন কান্না মধ্যেই আগমন রমজানের।মানুষের মনে আনন্দ হয়তো মাহে রমজানের কারনে  করোনা ভাইরাসের আকার ছোট হয়ে মানব সমাজের নিকট থেকে বিদায় নিবে এ ই মহামাইর ভাইরাসটি।মানুষ প্রাণখুলে হাসি মুখে রমজান বাজারের দ্রব্য ক্রয় করে বিস্তারিত..

হু হু করে বাড়ছে নিত্যপণ্যের দাম হতাশ মধ্যআয় ও নিন্ম আয়ের মানুষ।

  কে এইচ মহসিন বান্দরবান জেলা প্রতিনিধিঃ- পবিত্র রমজান মাস শুরু হতে বাকি মাত্র এক সপ্তাহ। এরইমধ্যে চাল, ডাল, পেঁয়াজ, তেল, আটা, ময়দাসহ অন্তত ১৫ ধরনের নিত্যপণ্যের দাম বেড়ে গেছে। কয়েকটি পণ্যের দাম বেড়েছে আকাশছোঁয়া। বিশেষ করে ছোলা ও খেজুরের দাম অস্বাভাবিক বেড়েছে। এতে বিপাকে পড়েছেন সীমিত আয়ের মানুষেরা।   বাজার ঘুরে দেখা গেছে, মোটা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ত্রানের দাবিতে ভুখাদের সড়ক অবরোধ

  নিজস্ব প্রতিবেদক- ‘‘ত্রান দাও, না হয় জীবন নাও‘‘ পোস্টার হাতে সরকারি ত্রাণের দাবিতে ঠাকুরগাঁও পৌরসভার ৯ নং ওয়ার্ড জলেশ্বরী তলা মহল্লাহর ভুখা মানুষরা রাস্তা অবরোধ কর্মসূচী পালন করেছে। এলাকাবাসীর উগ্যোগে রবিববার বিকাল ৪.৩০ মিনিটে টাঙ্গন ব্রীজের উত্তর পাশের মহাসড়কে এ অবরোধ কর্মসূচী পালন করা হয়। এ সময় শিশু, বৃদ্ধা সহ প্রায় ৩ শতাধিক ভুখা বিস্তারিত..

বান্দরবানের সেনাজোন কর্তৃক করোনা পরিস্থিতিতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক ত্রাণ-সামগ্রী বিতরণ

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান সেনা রিজিয়নের আওতাধীন বান্দরবান সদর ও রোয়াংছড়ি উপজেলায় বান্দরবান সেনা জোন (২৬বীর) এর তত্বাবধানে সেনা সদস‍্যদের বরাদ্দকৃত রেশনের অংশ থেকে দুর্গম পাহাড়ী অঞ্চলে অত্র জোনের সেনা সদস্যরা গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ২০ এপ্রিল-২০২০ইং সোমবার বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ ( চাল, ডাল, তেল, আটা, আলু, বিস্তারিত..

অসহায় কর্মহীন পরিবারকে ত্রাণ সামগ্রী দিলেন আলীকদম সেনাজোন।

  আবদুর রহমান আলীকদম প্রতিনিধিঃ বান্দরবানের আলীকদম উপজলায় প্রতিবন্ধী ও অসহায় কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন আলীকদম সেনা জোন। প্রতিবন্ধী দূঃস্থ পরিবারের পাশাপাশি আনসার ভিডিপি ও বাজারের পাহারাদারদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সোমবার (২০ এপ্রিল ) সকাল ১১ টার সময় আলীকদম জোন পরিচালিত মিষ্টি বাড়ী ক্যান্টিন মাঠে ১ শত ২০ বিস্তারিত..

মুন্সীগঞ্জে নিজ অর্থায়নে কর্মহীনদের ত্রান সহায়তা দিলেন বিউটি

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের পশ্চিম মাকহাটি গ্রামে কর্মহীনদের মাঝে ত্রান সহায়তা দেয়া হয়েছে। সোমবার বিকেলে পশ্চিম মাকহাটিতে তার নিজ বাড়ীতে ১০০ টি কর্মহীন পরিবারের মাঝে এই ত্রান সহায়তা প্রদান করা হয়। ত্রান সহায়তার মধ্যে ছিলো, ৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি, পেঁয়াজ এবং ডাল। বিউটি বেগম জেলা শ্রমিকলীগ বিস্তারিত..

যাওয়া বিহার গুলোতে বিতরণ করেন। বিশেষ করে রামু সীমা বিহারে উক্ত সকল বুদ্ধমূর্তি বিতরণ অনুষ্ঠান সুসম্পন্ন হয়।

বাংলাদেশে সংঘরাজ ভিক্ষু মহাসভার আন্তজার্তিক সম্পাদক ভদন্ত কে.শ্রী জ্যোতিসেন ভান্তের জন্মদিন অাজ ২০ এপ্রিল ২০২০ ইংরেজি, অামার পরম পূজনীয় কল্যাণ মিত্র, সংঘ সমাজের প্রিয় মুখ,মানবতার অগ্রদূত, ঐতিহাসিক রামু রাংকুট বনাশ্রম বিহারের পরিচালক ও বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার সম্মানিত অন্তর্জাতিক সম্পাদক ভদন্ত কে .শ্রী জ্যোতিসেন থের মহোদয়ের ৩৮তম শুভ জন্মদিন। এ মহতি দিনে শ্রদ্ধেয় ভান্তের নীরোগ বিস্তারিত..

দৌলতখানে দুর্নীতির যত অভিযোগ ইউপি সদস্য আবদুল আজিজের বিরুদ্ধে।

দৌলতখানে দুর্নীতির যত অভিযোগ ইউপি সদস্য আবদুল আজিজের বিরুদ্ধে। এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি! ভোলার দৌলতখান উপজেলার চরপাতা ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল আজিজ এর বিরুদ্ধে দুর্নীতির যত অভিযোগ এর শেষ নেই। জেলেদের চাল আত্বসাধ, দুস্তদের ঘর দেওয়া কথা বলে টাকা আদায়,ভিজিএফ কার্ড করে দেওয়ার নাম করে টাকা নেওয়া, বয়স্ক ভাতা, বিধবা ভাতা দেওয়ার নাম বিস্তারিত..

বান্দরবানের লামা গজালিয়া ইউনিয়নের হতদরিদ্র মানুষের কাছে ত্রান পৌছে দিচ্ছে ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং র্মামা।

নিজস্ব প্রতিবেদক। বান্দরবানের লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের খেটে খাওয়া ও কর্মহীন হতদরিদ্র ও দুর্গম জনপদের বসবাসরত পাহাড়ী-বাংগালী জনগোষ্ঠীর নিকট ত্রান /উপহার স্বরুপ পৌচ্ছেঁ দিচ্ছেন চেয়ারম্যান বাথোয়াইচিং র্মামা।মোট নয়টি ওয়ার্ডে দু দফায় বিতরন করা হবে বলে জানান। আজ সোমবার সকালে মোট তিনটি (৪,৫,৮) ওয়ার্ডের ১৯২ জনকে খাদ্য উপহার হিসাবে হাতে তুলে দেয়া হয়।আগামী কাল মঙ্গলবার মোট বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com