January 24, 2022, 12:49 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করছে ডিএনসিসি

ডেস্ক নিউজ: করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নিয়মিত ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত আছে। তারই ধারবাহিকতায় গতকাল শনিবারও ডিএনসিসির বিভিন্ন এলাকায় দুস্থ অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিস্তারিত..

যারা হাত পাততে পারছেন না, আমরা তাদেরও ব্যবস্থা করছি’ করোনার মধ্যে বিশেষ সংসদ অধিবেশ।

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কেউ যেন খাবারের কষ্ট না পায় সেজন্য সরকারের বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘অনেক সময় আমি নিজেও এসএমএস পাই, এসএমএস করে- ‘আপা আমার ঘরে খাবার নাই’। সাথে সাথে আমরা উদ্যোগ নিই। শুধু তার সেই মেসেজদাতা নয়, আশপাশে কোথাও কারা এভাবে কষ্টে আছে, যারা হাত পাততে পারবে না, বিস্তারিত..

একাই লড়ছে সরকার অন্যরা হাত গুটিয়ে ► কিছু গ্রুপ এগিয়ে এলেও বেশির ভাগ চুপ ► পিছিয়ে এনজিও-বহুজাতিক প্রতিষ্ঠান ► দ্রুত সাড়া দেওয়ার আহ্বান অর্থনীতিবিদদের করোনার থাবায় তছনছ দেশের অর্থনীতি, ব্যবসা-বাণিজ্য। থমকে আছে প্রায় সব কিছু।

একাই লড়ছে সরকার অন্যরা হাত গুটিয়ে ► কিছু গ্রুপ এগিয়ে এলেও বেশির ভাগ চুপ ► পিছিয়ে এনজিও-বহুজাতিক প্রতিষ্ঠান ► দ্রুত সাড়া দেওয়ার আহ্বান অর্থনীতিবিদদের করোনার থাবায় তছনছ দেশের অর্থনীতি, ব্যবসা-বাণিজ্য। থমকে আছে প্রায় সব কিছু। আমদানি-রপ্তানি বলতে গেলে অচল। কেউ ঘরের বাইরে যেতে পারছে না; তাই কাজ নেই কারো। এতে সবচেয়ে বেশি বিপর্যয়ের মুখে সাধারণ বিস্তারিত..

শরীয়তপুরে চাল আত্মসাত ; সাংবাদিকদের উপর হামলা

  মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশে করোনা মহামারী হওয়ায় সারা বাংলাদেশে ওএমএসের মাধ্যেমে সরকার চাল বিতরনের ঘোষনা দেয়। যার ফলে শরীয়তপুর সদর পৌরসভার ৫নং ওয়ার্ডের আলমগীর চৌকিদার ওএমএসের ডিলার পায়, কিন্তু তিনি ওএমএসের চাল আত্মসাৎ করে বাড়িতে লুকিয়ে রেখেছে এমন সংবাদের ভিত্তিতে ১৮ এপ্রিল শনিবার সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের সাথে খারাপ আচরন করে বিস্তারিত..

ভোলায় সাংবাদিকদের সুরক্ষায় পিপিই দিলেন ইটভাটা সমিতির সাংগঠনিক ও যুবনেতা কায়েদ।

  বিশেষ প্রতিনিধিঃ ” ভাইরাস নয় সংক্রমিত হোক মানবিকতা” এই স্লোগান কে সামনে রেখে করোনা ভাইরাস কোভিড – ১৯ জনিত সার্বিক পরিস্থিতির মোকাবেলার উদ্দেশ্যে ও সাংবাদিকরা নিজেদের সুরক্ষিত রেখে যেনো তাঁদের পেশাগত দ্বায়িত্ব পালন করতে পারে সেই লক্ষ্যে কেন্দীয় যুবদলের সাবেক সম্পাদক ও ভোলা জেলা যুবদলের সাবেক আহব্বায়ক তরিকুল ইসলাম কয়েদ সাংবাদিকদের মাঝে মাস্ক, হ্যান্ডগ্লবস বিস্তারিত..

খুটাখালীতে রোজার আগেই হু হু করে বেড়েছে নিত্যপণ্যের দাম!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। আর মাত্র কদিন পর পবিত্র মাহে রমজান। রমজানে বাজার নিয়ন্ত্রণে রাখা সরকারের জন্য একটা বড় চ্যালেঞ্জ। এর কারণ বেশকিছু নিত্যপণ্যের চাহিদা বেড়ে যায়। চকরিয়া উপজেলার খুটাখালী বাজারে রমজান আসতে না আসতেই দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাচ্ছে। সবজিসহ প্রায় প্রতিটি পন্যের দাম এখন রীতিমত আগুন। ফলে বিপাকে পড়েছেন নিম্ন ও মধ্য আয়ের সাধারণ বিস্তারিত..

ঈদগাঁহতে নারায়ণগঞ্জসহ প্রত্যন্ত অঞ্চলের লোকের আনাগোনা!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। বিশ্বে চলমান করোনা ভাইরাস কোভিড- ১৯ এর কারণে বাংলাদেশে চলছে সাধারণ ছুটি। বিভিন্ন জেলা রয়েছে লক ডাউনে। জন সমাগম ঠেকাতে মরিয়া প্রশাসন। নিম্ম ও মধ্যবিত্ত পরিবারের মাঝে সরকার, বিত্তবান, জনপ্রতিনিধি, প্রশাসনের পক্ষ থেকে চলছে ত্রাণ বিতরণ। করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি কমাতে এক স্থানের মানুষ অন্য স্থানে যাতে যেতে না পারে সেদিকে লক্ষ বিস্তারিত..

করোনার হটস্পট ইসলামপুরে নারায়ণগঞ্জ ট্রাকের জট!

ছবি আছে   সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর শিল্প এলাকা নাপিতখালী বটতলীতে নারায়ণগঞ্জ থেকে প্রতিনিয়ত লবণবাহী ট্রাক গাড়িতে করে লোকজন আসার খবরে এলাকার লোকজনের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এতে এলাকায় মহামারি করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকিও বাড়ছে। এ ব্যাপারে এলাকাবাসী প্রশাসনকে দ্রুত ব্যবস্থা নেয়ার জোর দাবী জানিয়েছেন। অপরদিকে ইসলামপুর মিল ঘাট থেকে প্রতিদিন বোটে করে লবণ বিস্তারিত..

ভোলায় ইটভাটা মালিক সমিতির উদ্যোগে খাদ্যে সামগ্রী বিতরণ!এ কার্যক্রম অব্যাহত থাকবে মোবাইলে- বিপ্লব

  এম এইচ ফাহাদ:বিশেষ প্রতিনিধি। “মানুষ বাঁচলে দেশ বাঁচবে” এই স্লোগানে করনা কোভিড ১৯ এর কারনে অসহায় হতদরিদ্র একহাজার মানুষের পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ভোলা জেলা ইট ভাটা মালিক সমিতির উদ্যোগে ত্রান বিতরন কর্মসূচীর সূচনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মো: শাফিন মাহমুদ। এসময় ইট ভাটা মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম বিস্তারিত..

করোনা প্রতিরোধে বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ,কেন্দ্রীয়-এর মেডিকেল টিম গঠন

  জবি প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। ১৯ এপ্রিল, ২০২০ (রবিবার) বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোঃ খালেদুজ্জামান ফারছিম ও মহাসচিব মোঃ মিরাজ মিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় বীর মুক্তিযোদ্ধা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com