January 24, 2022, 3:16 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

খুটাখালীতে করোনার সুযোগে গভীর রাতে মুদি দোকান চুরি

  সেলিম উদ্দীন,কক্সবাজার। মহামারী করোনার কারনে যখন সব কিছু লকডাউন, সেই সুযোগে মুদি দোকানের মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে। চকরিয়া উপজেলার খুটাখালী বাজারের ভাই ভাই নিউ মার্কেটের মিশকাত এন্ড ব্রাদাস নামের মুদি দোকানে শনিবার ভোর রাতে ঘটে এ ঘটনা। এসময় চুরের দল মার্কেটের মিশকাত এন্ড ব্রাদাস নামের দোকানের গোদাম থেকে সোয়াবিন তৈলের একটি ড্রাম ও বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আরও ১ জনের শরীরে করোনা শনাক্ত

  আসিফ জামান ,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে আরো একজন যুবক(২৮) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ জন। নতুন দ্জুনের মধ্যে আকান্ত্রের মধ্যে একজন নারায়গঞ্জ থেকে এসেছেন। শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা.মো:মাহফুজার রহমান সরকার। আক্রান্ত ওই যুবক(২৮) ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলার উত্তরগাঁও গ্রামের বাসিন্দা। সিভিল সার্জন জানান, বিস্তারিত..

অসহায়দের বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলা

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসের কারণে ঘরে বসে থাকা দিনমজুর, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা নজমুল হুদা শাহ এ্যাপোলা। শনিবার সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ১শ অসহায় পরিবারের বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও বিস্তারিত..

তুমব্রুর করোনায় আক্রান্ত বৃদ্ধর পরিবারের শিশুসহ ২০ জনের নমুনা সংগ্রহ

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের তুমব্রু এলাকার কোলালপাড়াস্থ কোনাপাড়া গ্রামের করোনাভাইরাসে আক্রান্ত বৃদ্ধ আবু ছিদ্দিক (৫৯) এর পরিবারের স্বজনদের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। শনিবার (১৮ এপ্রিল) দুপুরে ওই এলাকায় গিয়ে আক্রান্ত হওয়া বৃদ্ধ আবু ছিদ্দিকের স্ত্রী ও শিশু সন্তানসহ রোগীর সংস্পর্শ হওয়া ২০ জনের নমুনা সংগ্রহ করে বিস্তারিত..

বান্দরবানে পৌরবাসীকে নববর্ষের শুভেচ্ছা উপহার প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংএমপি

    মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: নোভেল করোনা ভাইরাস মোকাবেলায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পক্ষ থেকে বান্দরবানের পৌর এলাকায় ৯টি ওর্য়াডে ৪হাজার ৫শত পরিবারের মাঝে বাংলা নববর্ষের শুভেচ্ছা উপহার স্বরুপ মানবিক সহায়তা(খাদ্য সামগ্রী) প্রদান করা হয়। ১৮ এপ্রিল শনিবার সকালে বান্দরবানের রাজার মাঠ প্রাঙ্গনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বিস্তারিত..

রামপালে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে-সাংবাদিক পারভেজ বেপারী।

  মোঃ‌লিটন মাহমুদঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেনের উদ্যেগে মহামারী করোনা ভাইরাসের কারনে অসহায় হয়ে পড়া কর্মহীন দুই শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ১১ টায় সদর উপজেলার রামপাল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের প্রত্যন্ত গ্রামে গ্রামে ঘুরে খেটে খাওয় কৃষক, দিনমজুর, রিকশাচালক, অটো চালক সহ নিন্ম আয়ের দেড় বিস্তারিত..

জবি ছাত্রলীগ নেতার উদ্যোগে ২০০ পরিবারে উপহার সামগ্রী বিতরন

  জবি প্রতিনিধিঃ বর্তমানে করোনা ভাইরাসের আক্রমনে সারা বিশ্ব এখন স্থবির হয়ে আছে, থেমে গিয়েছে সকল শিল্প কারখানা, বন্ধ হয়ে গিয়েছে যোগাযোগ ব্যবস্থা, প্রায় বন্ধ হয়ে গেছে সকল অর্থনৈতিক কাজ-কর্ম। শিল্প কারখানা বন্ধ মানে উপার্জন বন্ধ। উচ্চবিত্ত বা উচ্চ-মধ্যবিত্ত পরিবার গুলো এখন তাদের সঞ্চয়কৃত অর্থ দিয়ে জীবন যাপন করছে। কিন্তু নিম্ন-মধ্যবিত্ত বা নিম্নবিত্ত পরিবার গুলোর বিস্তারিত..

তুমব্রুতে করোনা সনাক্ত রোগী নাইক্ষ্যংছড়ি হাসপাতালের আইসোলেশনে : ভয়ে কাপঁছে এলাকার মানুষ

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকায় করোনা সনাক্ত আবু ছিদ্দীককে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখার খবরে এলাকার পাহাড়ী-বাঙালী মানুষের আতঙ্কে বিরাজ করছে। আক্রান্ত রোগী আবু ছিদ্দিক (৫৮) ১৭ এপ্রিল শুক্রবার রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু জাফর মো,ছলিম বিষয়টি নিশ্চিত করেছেন। বান্দরবান জেলায় এই বিস্তারিত..

ভোলায় ২’শ পরিবারের মাঝে জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতার ত্রান বিতরণ!

    এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।।ভোলায় রাতের আধারে মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত অসহায় মোট ২’শ পরিবারকে খাদ্যে সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবকলীগ আহব্বায়ক আবু সায়েম। নিজের ব্যাক্তিগত তহবিল থেকে এ ত্রান দিয়েছেন বলে দলীয় সূত্রে জানানো হয়েছে। ১৭ এপ্রিল শুক্রবার রাতে ভোলা পৌরসভার ৫ নং ওয়ার্ডে ও বাপ্তা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চৌমুহনী এলাকায় স্বেচ্ছাসেবক লীগের নেতা বিস্তারিত..

ভোলায় মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শুকনো খাবার বিতরন

    ভোলা প্রতিনিধি।। মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে ভোলায় ২০০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন এর মাধ্যমে শুক্রবার বিকালে ভোলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে বিস্কুট ও সাবান। পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন এর সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে সংগঠনের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com