January 25, 2022, 12:55 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মহামারী সংকটময় মুহুর্তে নিউ জেনারেশন অফ নিউ এরিয়াস ক্লাবের এর উদ্যোগে মানবিক সহায়তা প্রদান

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ডের ক্যাছিংঘাটা নতুন পাড়ায় করোনা ভাইরাস এর এই মহামারী সংকটময় মুহুর্তে নিউ জেনারেশন অফ নিউ এরিয়াস ক্লাবের এর পক্ষ থেকে ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর এর উপস্থিতিতে ঘর বন্ধি অসহায় ৩০টি পরিবারের মাঝে উপহার সামগ্রী হিসেবে মানবিক সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হা‌নিসার উপহার যশলং ইউনিয়‌নে।

    মোঃ‌লিটন মাহমুদ : মাননীয় প্রধান মন্ত্রী ত্রান তহ‌বিল থে‌কে অাজ সকাল ১১ টার সময় টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং ইউনিয়‌নে ৩০০ জনের মা‌ঝে ১০ কেজি চাউল বিতরন করা হয় । উক্ত সময় উপস্হ‌িত ছি‌লেন টঙ্গীবাড়ী উপ‌জেলার ইন্জ‌িনিয়ার শাহ মোয়াজ্জ‌েম হো‌সেন,উপ‌জেলার কৃ‌ষি কর্মকর্তা জাহাঙ্গীর অালম ,যশলং ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান অালমাস চোকদার ,স‌চিব তা‌নিয়া বেগম , অা‌রো বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে অগ্নিদগ্ধ হয়ে জীবন্ত মহিলার মৃত্যূ

মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে অগ্নিদগ্ধ হয়ে এক জীবন্ত মহিলার মৃত্যূ হয়েছে। বৃহস্পতিবার ওই মহিলা ঘরে আগুনের সুত্রপাত হলে নিহত মহিলা ঘরের মধ্যে অগ্নিদগ্ধ হয়ে মারা যান। জানাগেছে, উপজেলার চাপ গ্রামের কার্তিক চন্দ্র পালের ঘরে বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময় তার থাকার ঘরটি আসবাবপত্রসহ পুড়ে যায়। ঘরের মধ্যে থাকা তার স্ত্রী বিস্তারিত..

সোনাইছড়িতে টহল জোরদার আলীকদমের সেনাবাহিনীর

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি: করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ার আশঙ্কায় তা প্রতিরোধে সহায়তা করতে নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে মাঠ পর্যায়ে টহল জোরদার করেছে আলীকদমের সেনা জোনের সেনাবাহিনী। কয়েকদিন থেকে উপজেলা পর্যায়ে প্রশাসন,পুলিশ,বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা পৃথক ভাবে গাড়িবহর নিয়ে টহল দিচ্ছেন। টহলরত সেনা সদস্যরা গাড়ি থেকে এবং রাস্তায় নেমে জনসাধারণকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিত থাকতে বিনা প্রয়োজনে মানুষকে ঘরের বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে ছয় জনের নমুনা সংগ্রহের মধ্যে এই প্রথম এক জনের করোনা রোগী সনাক্ত “পজেটিভ

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: নাইক্ষ্যংছড়িতে ছয় জনের করোনার নমুনা সংগ্রহে একজনের সনাক্তে করোনা ‘পজেটিভ’ পাওয়া গেছে। ১৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা আবু জাফর মো,ছলিম। জানাযায়, কয়েকদিন আগে চট্টগ্রাম ও সিলেট থেকে ৬ জন তাবলীগ জামাত ফেরত ব্যক্তি ঘুমধুম প্রবেশ করতে শুনে স্বাস্থ্য কর্মীরা ওই ব্যক্তিদের থেকে উপাত্ত সংগ্রহ করা হয় বিস্তারিত..

মহামারী সংকটময় মুহুর্তে এপেক্সক্লাব অব বান্দরবান এর উদ্যোগে মানবিক সহায়তা প্রদান

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান পৌর এলাকায় করোনা ভাইরাস এর এই মহামারী সংকটময় মুহুর্তে এপেক্স ক্লাব অব বান্দরবান এর পক্ষ থেকে ১৬ এপ্রিল বৃহস্পতিবার বিকালে ঘর বন্ধি অসহায় ৮০টি পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব বান্দরবান এর প্রেসিডেন্ট ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফিলিপ বিস্তারিত..

বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না! ভোলায় জহিরুল ইসলাম নকীব।

  এম এইচ ফাহাদ: সাবেক বানিজ্য মন্ত্রী ও ভোলা সদর আসনের এমপি আলহাজ্ব তোফায়েল আহমেদের নির্দেশে,ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান জহিরুল ইসলাম নকিবে নিজ অর্থায়নে নিম্ন আয়ের হতদরিদ্র দিন মজুর পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করেন। বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাস সাধারণ গণমানুষকে বিস্তারিত..

করোনা প্রতিরোধে মানুষের সেবায় ব্যাস্ত ভোলার ইলিশা ফাঁড়ির ইনর্চাজ শ্রী রতনশীল।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। করোনাভাইরাস প্রতিরোধে মানুষ কে সচেতন করতে রাতদিন পুলিশ যে ভূমিকা পালন করছে সত্যিই দেশের মানুষ মনে রাখবে, পুলিশের এই অবদান। দেশের যে কোন দূর্যোগ মহামারিতে পুলিশের ভুমিকা অপরিসীম, পুলিশ দেশের স্বার্থে, দেশের মানুষের স্বার্থে নিজের পরিবারের কথা চিন্তা না করে রাত দিন পরিশ্রম করে যায়। তেমনই এক মহা দূর্যোগ বর্তমানে বিস্তারিত..

কবি – মোঃ সিজান সোহরাব কবিতার নামঃ প্রিয় আড্ডার শহর ঠাকুরগাঁও

কবি – মোঃ সিজান সোহরাব কবিতার নামঃ প্রিয় আড্ডার শহর ঠাকুরগাঁও   স্বপ্ন ভরা এই শহরে , হাজারো রঙিন ঘুরি । যে দিকে তাকাই, শুধু দেখি ডাবল জুড়ি । সকালে চা বিকালে মাঠ , সারাদিন চলতে থাকে দুপাট্যার ঘাট । পাশে ফুচকা হয় কুচকা , চলতে থাকে অকথ্য আলাপ । হচ্ছে চ্যাট করছে দেখা , বিস্তারিত..

কবি – মোঃ সিজান সোহরাব কবিতার নামঃ প্রিয় আড্ডার শহর ঠাকুরগাঁও     স্বপ্ন ভরা এই শহরে , হাজারো রঙিন ঘুরি । যে দিকে তাকাই, শুধু দেখি ডাবল জুড়ি । সকালে চা বিকালে মাঠ , সারাদিন চলতে থাকে দুপাট্যার ঘাট । পাশে ফুচকা হয় কুচকা , চলতে থাকে অকথ্য আলাপ । হচ্ছে চ্যাট করছে দেখা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com