January 24, 2022, 8:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলা লালমোহনে ৪০ মেট্রিক টন চাল চোর! অতঃপর ২০ হাজারে খালাস!

  বিশেষ প্রতিনিধিঃ ভোলার লালমোহন উপজেলায় ৪০ মেট্রিক টন চাল বোস্তা বদল করার অপরাধে জসিম নামে এক ব্যবসায়ী উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিনের গোডাউনে অভিযান চালানো হয়েছে। এসময় প্যাকেট পাল্টানোর অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার বিকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান বিস্তারিত..

আদি ও স্হায়ী বাঙ্গালী কল্যান পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি এম ইউসুফ আলম মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি: নাইক্ষ্যংছড়ি উপজেলা নারী ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার গুন্নু,সাবেক ছাত্রলীগ সভাপতি ছালামত উল্লাহ সালাম এর চাচা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নরুল কাশেমের আপন মামা,সাবেক ছাত্রলীগ নেতা করিম ইকবাল,শ্রমিকলীগ নেতা সেলিম উদ্দীন সোনা মিয়ার আপন বড় ভাই ও আদি ও স্হায়ী বাঙ্গালী কল্যান পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ‘এম ইউসুফ আলম’ বুধবার বিকেল ৩টার বিস্তারিত..

ঝিনাইদহে সিনিয়র সাংবাদিক কাজলের উপস্থিতিতে জমিয়তে জাকেরীণের উদ্যোগে করোনা সহায়তা বিতরণ

  ঝিনাইদহ প্রতিনিধি\ ঝিনাইদহের বিভিন্ন এলাকায় অসহায় হতদরিদ্রদের মাঝে করোনা সামগ্রী বিতরণ করা হয়েছে। জমিয়তে জাকিরীণের সহায়তায় সপ্তাহ ব্যপী ঝিনাইদহ শহরসহ জেলার বিভিন্ন এলাকায় এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়। জমিয়তে জাকিরীণের পক্ষ থেকে বলা হয় নি¤œ ও মধ্যবিত্ত পরিবার যারা খাদ্য সংকটে ছিলেন তাদের মাঝে মুলত এই ত্রান সহায়তা বিতরণ করা হচেছ। সংগঠনের পক্ষ বিস্তারিত..

প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিলে শেখপাড়া দুঃখী মাহমুদ কলেজের সহায়তা প্রদাণ

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া দুঃখী মাহমুদ কলেজের শিক্ষক–কর্মকর্তা – কর্মচারীরা জাতীয় এই মহাদুর্যোগে অসহায় খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়ে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। প্রধান মন্ত্রীর আহব্বানে সাড়া দিয়ে তারা তাদের একদিনের বেতন–ভাতা বাবদ (৫৯৭০৭/=) ঊনষাট হাজার সাত শত সাত টাকা তাঁর ত্রাণ তহবিলে সহায়তা হিসেবে দিয়েছেন। কলেজের অধ্যক্ষ আসাদুর রহমান বিস্তারিত..

করোনার মধ্যেই ঝিনাইদহ সড়কে গাছ ফেলে চালককে ছুরিকাঘাত করে মোটর সাইকেল ও টাকা ছিনতাই!

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নে বড় নাচনা গ্রামে ভাঙ্গা ব্রিজের কাছে রা¯Íার উপর গাছ ফেলে পালসার মোটর সাইকেল ও ৫০ হাজার টাকা ছিনতাই করে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৯ টার দিকে। আহত মোটর সাইকেল চালক হলেন ঝিনাইদহ শহরের পবহাটি এলাকার বারেকের ছেলে রফিকুল (৪০)। জানা গেছে, সে তার মামাতো বিস্তারিত..

এবার মোবাইল রিচার্জ নিয়ে শৈলকুপায় সংঘর্ষে মহিলাসহ আহত ৪

  ঝিনাইদহ প্রতিনিধি\ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপায় দু‘পক্ষের সংঘর্ষে ঘটনায় আহত হয়েছে মহিলাসহ ৪ জন। বুধবার (১৫ এপ্রিল) উপজেলার উমেদপুর ইউনিয়নের পার্বতীপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন পার্বতীপুর গ্রামের সাজি হোসেন (৪০) ও তার স্ত্রী হাজেরা খাতুন (৩৫), জাফর ইকবল (৩৫) ও বাবুল হোসেন (৫০)। গ্রামবাসী জানায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে পার্বতীপুর বিস্তারিত..

ঢাকা থেকে রিক্সা চালকের ফোন, রিক্সা চালকের বাড়িতে ত্রাণ পৌছে দিলেন ঝিনাইদহ পুলিশ সুপার

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ করোনার ছোবলে ঢাকায় আটকে পড়া এক রিক্সা চালকের মোবাইল ফোনে করুণ আকুতি “স্যার আমার স¯Íান ও পরিবারকে বাঁচান। তারা না খেয়ে দিন কাটাচ্ছে।” মঙ্গলবার বেলা ১২ টায় ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম’র সরকারী মোবাইল ফোনে শৈলকুপা উপজেলার প্রত্যন্ত পলøীর এক রিক্সাচালক জানান, তিনি ঢাকায় রিক্সা চালান কিন্তু করোনার কারণে আটকে বিস্তারিত..

জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুশান্ত হোম কোয়ারেন্টাইনে, শৈলকুপায় করোনার মধ্যে কর্মস্থলে না থাকায় ২ কর্মকর্তাকে শোকজ

  ঝিনাইদহ প্রতিনিধি\ ঝিনাইদহের শৈলকুপায় সরকারি নির্দেশনা অম্যান্য করে কর্মস্থলে অনুপস্থিত থাকার কারণে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সাইফুল ইসলাম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ খানকে শোকজ (কারন দর্শানোর নোটিশ) দেওয়া হয়েছে। শৈলকুপা উপজেলা অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, শৈলক‚পা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম করোনা মহামারী প্রতিরোধ ও করনীয় এবং বিস্তারিত..

কালীগঞ্জে পুলিশের মটর সাইকেলের সাথে সংঘর্ষ, পুলিশ সদস্যকে ধাক্কায় আহত করল প্রতিপক্ষ

  ঝিনাইদহ প্রতিনিধি\ ঝিনাইদহ সদরের নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের কনস্টেবল শরিফুল ইসলাম (২১) মারাত্বভাবে আহত হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে কালীগঞ্জ নলডাঙ্গা ভ্যান স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। তিনি নলডাঙ্গা পুলিশ ক্যাম্পে দীর্ঘ ৫ মাস যাবত কর্মরত আছেন। কনস্টেবল শরিফুল ইসলাম সকালে কালীগঞ্জ এটিএম বুথ থেকে টাকা তুলে আসার পথে শহরের নলডাঙ্গা স্ট্যান্ডে আসলে অপর দিক থেকে বিস্তারিত..

ঝিনাইদহের করোনার মধ্যেও মধুহাটিতে জামাই শ্বাশুড়ির পরোকিয়ার অভিযোগ!

  ঝিনাইদহ প্রতিনিধি\ ঝিনাইদহের সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের বেড়াশুলা গ্রামে আপন খালা শ্বাশুড়ির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছেন লম্পট জামাই। জানা যায় বেরাশুলা গ্রামের বিশারতের ছেলে শামিম (৩০) এর সাথে একই পাড়ার আপন খালা শ্বাশুড়ি আজিজুলের স্ত্রী চম্পা খাতুনের সাথে দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক চলছিল। গত,২৮ ফেব্রæয়ারি এলাকাবাসী তাদের আপত্তিকর অবস্থায় ধরে ফেলে,এবং এলাকার মাতব্বর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com