January 28, 2022, 12:25 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

দেশের সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব চিকিৎসকরা -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমান অবস্থায় পুলিশ-প্রশাসনের পাশাপাশি চিকিৎসকদের ভূমিকা প্রশংসনীয়। তারা দিনরাত পরিশ্রম করছেন। দেশের সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব চিকিৎসকরা। এদের আমরা কোনভাবেই হারাতে চাইনা। সরকারসহ সবাই মিলে আমরা কাজ করছি, এভাবেই আমরা একজোট হয়ে কাজ করলে বাংলাদেশকে করোনাভাইরাস মুক্ত করা বিস্তারিত..

মুন্সীগঞ্জে সাংবাদিকের বাড়িতে হামলা: মারধোর ও লুটপাট

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জে ১০ টাকা মুল্যের চাল বিক্রিতে অনিয়মের সংবাদ সংগ্রহ করায় সাংবাদিক পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। সন্ত্রাসীরা দৈনিক অধিকার পত্রিকার মুন্সীগঞ্জ প্রতিনিধি আরফি রিয়াদ এর সদর উপজেলার রাকির কান্দি গ্রামের বাড়িতে ঢুকে তাকে এবং তার মা বোনদেরকে বেদম মারধর করে। তারা আহত অবস্থায় ঘরের ভিতরে আশ্রয় নিলে সন্ত্রাসীরা তাদের অবরুদ্ধ করে রাখে। বিস্তারিত..

ভোলা দৌলতখানে চুরিকৃত সরকারি ত্রানের চাল উদ্ধার।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।দৌলতখানে প্রশাসনের অভিযানে সরকারি ১০ টাকা দামের ৩৫ বস্তা চাল একটি মুদির দোকান থেকে উদ্ধার করেছে দৌলতখান উপজেলার নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান। প্রাথমিকভাবে ৩৫ বস্তা উদ্ধার করা হয়েছে, এবং কচি সহ দুই আসামি আটক করা হয়েছে। এখনো উদ্ধারকাজ চলছে বলে জানান দৌলতখান উপজেলার নির্বাহী বিস্তারিত..

ঈদগাঁহ বাজারে সামাজিক দুরত্ব মানছেনা পুরুষের চেয়ে নারীরা!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। করোনা ভাইরাসের কারণে সবখানে চলছে সাধারণ ছুটি, বন্ধ রয়েছে বাজারের প্রায় দোকানপাট। সরকারি নির্দেশনা অনুযায়ী কক্সবাজার সদরের ঈদগাঁহ বাজারে ফার্মেসী, হাসপাতাল, তরকারী,মাছ মুদির দোকান ব্যতিত সকল ধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে গত ২৪ মে থেকে। পুলিশি আতঙ্কে কেউ দোকানপাট খুলছে না, দিনের বেলায় যেমন তেমন সন্ধ্যা ৬ টার পরই বিরাজ করেএক বিস্তারিত..

মুন্সীগঞ্জের আধেরায় করোনা আতঙ্কের মধ্যে থেমে নেই মারামারিমুন্সীগঞ্জজেলা।

  প্রতিনিধি: লিটন মাহমুদ মুন্সীগঞ্জের চরাঞ্চলের আধারা ইউনিয়নে ট্রলি চালানোকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে চাষকৃত জমির উপর দিয়ে ট্রলি চলাচলে বাঁধা দেয়ায় গ্রামবাসীর উপরে সন্ত্রাসী হামলা চালিয়ে নারীসহ ১০ জনকে আহত করা হয়েছে। সদর উপজেলার চরাঞ্চলের আধারা ইউনিয়নের ১৬ আনি কান্দিতে এই হামলার ঘটনা ঘটে। হামলায় হবি কারকন (৪০). সবুজ কারকন(৩৫). সিমু বিস্তারিত..

বান্দরবানে পৌর আওয়ামীলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে জনগণকে রক্ষা করার জন্য বান্দরবানে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে পৌর আওয়ামীলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল ১০ টায় বান্দরবান মুক্তমঞ্চ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিস্তারিত..

করোনা দুর্যোগে দরিদ্রদের মাঝে তোফায়েল আহম্মেদ নগদ অর্থ সহয়তা পৌছে দিচ্ছে ছাত্রলীগ।

  ভোলা প্রতিনিধি: বিশ্বব্যাপী আজ COVID-19 ভাইরাসের কারনে মহামারী দেখা দিয়েছে।বাংলাদেশও এর প্রভাব খেটে খাওয়া মানুষগুলো আজ ঘর বন্দী হয়ে যাওয়ায় খাদ্য সংকটে পড়েছে, আর তাই এই দুঃসময়ে আমাদের প্রিয় নেত্রী বলেছেন কেউ যেন খাদ্য সংকটে না থাকে তারই ধারাবাহিকতায় ভোলা ১ আসনের এম.পি আমাদের প্রাণপ্রিয় নেতা সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী জনাব তোফায়েল আহমেদ এর বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুরে নারায়ণগঞ্জ থেকে আসা যুবকের নমুনা সংগ্রহ!

    কক্সবাজার প্রতিনিধি। নারায়ণগঞ্জ থেকে আসা আলোচিত লোক (অনেকের ভাষ্য মতে, পাগল) জুবাইরের শরীরে করোনা ভাইরাস আছে কিনা- তা পরীক্ষা করতে ‘নমুনা’ সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) দুুপরে কক্সবাজার সদরের ইসলামপুরের নতুন অফিস বাজারের উত্তর পার্শে (ডা: আব্দুল কুদ্দুস মাখনের বাড়ির সামনে) তাকে ধরে বেঁধে নমুনা সংগ্রহ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা অফিসের বিস্তারিত..

লামায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু !

লামা প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলায় প্রাণঘাতী করোনা ভাইরাস উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ব্যক্তির নাম মো. আমির হোসেন (৪০)। মৃত আমির হোসেন পৌরসভার নয়াপাড়া গ্রামের বাসিন্দা ছৈয়দ নূরের ছেলে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক মৃতের নমুনা সংগ্রহ করেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভার মেয়র মো. জহিরুল বিস্তারিত..

ঘরে বসেই নববর্ষের আনন্দ উপভোগ করুন-প্রধানমন্ত্রী শেখ হাসিনা!

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘরের বাইরে নববর্ষের সব অনুষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা আরোপ করার কথা পুনরুল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এবার পরিবারের সবাইকে নিয়ে ঘরে বসেই নববর্ষের আনন্দ উপভোগ করুন। করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করুন, পরিবারের সদস্যদের রক্ষা করুন। আজ সোমবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় বাংলা নববর্ষ ১৪২৭ উপলক্ষে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com