January 23, 2022, 2:11 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে প্রবেশ পথে (COVID-19) প্রতিরোধে অটোমেটিক গাড়ি জীবাণুমুক্তকরন স্প্রেয়ার উদ্বোধন করলেন পাবর্ত্য মন্ত্রী

বান্দরবানে প্রবেশ পথে (COVID-19) প্রতিরোধে অটোমেটিক গাড়ি জীবাণুমুক্তকরন স্প্রেয়ার উদ্বোধন করলেন পাবর্ত্য মন্ত্রী মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান ২৬ বীর জোনের আওতাধীন রেইচা আর্মি ক্যাম্পের চেক পোষ্টে করোনা ভাইরাস (COVID-19) প্রতিরোধে ২৬ বীরের তত্বাবধানে ও ১৪৩ ফিল্ড ওয়ার্কসপের কারিগরি সহযোগীতায় ১৩এপ্রিল সোমবার অটোমেটিক গাড়ি ডিজইনফেক্টিং(জীবাণুমুক্তকরন) স্প্রেয়ার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিস্তারিত..

দিনমজুর, রিকশাচালক, শ্রমিক, হকারদের জন্য বরাদ্দ ৭৬০ কোটি টাকা

ঢাকা: করোনাভাইরাসের কারণে জীবিকা হারানো দিনমজুর, রিকশা বা ভ্যান চালক, মটর শ্রমিক, নির্মাণ শ্রমিক, পত্রিকার হকার, হোটেল শ্রমিকসহ অন্যান্য পেশার মানুষদের ৭৬০ কোটি টাকা বরাদ্দ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিজ্ঞাপন সোমবার (১৩ এপ্রিল) জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বরাদ্দ ঘোষণা করেন। প্রধানমন্ত্রী বলেন, ‘যারা দীর্ঘ ছুটি বা আংশিক লক-ডাউনের ফলে কাজ বিস্তারিত..

যারা হাত পাততে পারে না, তাদের ঘরে খাদ্য পৌঁছে দেওয়ার নির্দেশ

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ফোকাস বাংলা যারা হাত পাততে পারে না, তাদের সবার ঘরে চাল পৌঁছে দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরিশাল এবং খুলনা বিভাগের ১৬টি জেলার স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, সশস্ত্র বাহিনীর সদস্য, আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্য, সিভিল সার্জন এবং স্বাস্থ্যকর্মীদের সঙ্গে সর্বশেষ করোনা বিস্তারিত..

লকডাউনে কাজ হারানো শ্রমিকদের ব্যাংক হিসাবে টাকা যাবে’

বাংলা নববর্ষের প্রাক্কালে জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: পিআইডি স্টার অনলাইন রিপোর্ট দিনমজুর, রিকশা-ভ্যান চালক, মটর শ্রমিক, নির্মাণ শ্রমিক, পত্রিকার হকার, হোটেল শ্রমিকসহ অন্যান্য পেশার মানুষ যারা দীর্ঘ ছুটি বা আংশিক লকডাউনের ফলে কাজ হারিয়েছেন ব্যাংকের মাধ্যমে তাদের সরাসরি এককালীন অর্থ সহায়তার কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাদের নামের তালিকা ব্যাংক হিসাবসহ বিস্তারিত..

দায়িত্ব পালনকালে আক্রান্ত হলে ১০ লাখ টাকা বীমা, মৃত্যুতে ৫ গুণ

  নিজস্বপ্রতিবেদকঃ ঢাকা: করোনাভাইরাস প্রতিরোধে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, মাঠ প্রশাসনের কর্মকর্তা, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, সশস্ত্র বাহিনী ও বিজিবি সদস্য এবং প্রত্যক্ষভাবে নিয়োজিত প্রজাতন্ত্রের অন্যান্য কর্মচারীর জন্য স্বাস্থ্যবীমার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিজ্ঞাপন তিনি জানান, দায়িত্ব পালনকালে যদি কেউ আক্রান্ত হন, তাহলে পদমর্যদা অনুযায়ী প্রত্যেকের জন্য থাকছে ৫ থেকে ১০ লাখ টাকার স্বাস্থ্যবীমা এবং মৃত্যুর ক্ষেত্রে বিস্তারিত..

কোনো খাদ্য সংকট নেই, গৃহস্থদের ঘরে ঘরেও পর্যাপ্ত খাবার আছে’

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনাভাইরাসের মহামারি থেকে আমাদের বাঁচতে হবে। আমরা পরিস্থিতির ওপর নজর রাখছি। যখন যে ব্যবস্থা নেওয়া দরকার তা নেওয়া হচ্ছে। এ মুহূর্তে আমাদের কোনো খাদ্য সংকট নেই। সরকারি গুদামে যেমন পর্যাপ্ত পরিমাণ খাবার মজুত রয়েছে, তেমনি রয়েছে গৃহস্থদের ঘরে ঘরে।’ বিজ্ঞাপন সোমবার (১৩ এপ্রিল) জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিস্তারিত..

হতদরিদ্রের নিকট খাদ্য নিয়ে ছুটে চলছে লামার এক নারীনেত্রী ফাতেমা পারুল…

।।ফরিদ উদ্দিন।। করোনা পরিস্থিতিতে যাথাযথ কোয়ারান্টাইন মেনে চলতে লামা উপজেলার প্রত্যেকটি ওয়ার্ডের মহল্লায় গিয়ে জনসাধারণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, লিপলেট বিতরণের মাধ্যমে জনগনকে করোনা থেকে বাঁচার জন্য সচেতনতা মুলক নির্দেশনা প্রদান করেন, রাজনীতির মাঠে কঠোর পরিশ্রমী নারী নেত্রী, বান্দরবান জেলা পরিষদের সদস্য, লামা উপজেলা মহিলা আওয়ামিলীগের সম্মানীত সভা নেত্রী জনাবা ফাতেমা পারুল। করোনা ভাইরাসের কারণে কর্মহীন বিস্তারিত..

চকরিয়ায় ট্রাক চাপায় বৃদ্ধ নিহত

  কক্সবাজার প্রতিনিধি। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ইসলামনগর এলাকায় ট্রাক চাপায় বাঁচা মিয়া (৮০) নামে এক বৃদ্ধ পথচারী নিহত হয়েছেন। নিহত হওয়ার তিনঘন্টা পরও লাশ উদ্ধার করতে আসেনি হাইওয়ে পুলিশ। পরে স্থানীয় লোকজন অনুরোধ করার পর পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। গত রবিবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাঁচা বিস্তারিত..

জবি শিক্ষকদের উদ্যোগে অনলাইনে মানসিক স্বাস্থ্য সেবা

  জবি প্রতিনিধিঃ বিশ্বের অন্যান্য দেশগুলোর মতো বাংলাদেশেও করোনা ভাইরাসের সংক্রমন দ্রুত ছড়িয়ে পড়েছে। এই ভাইরাসের প্রাদুর্ভাব দৈনদিন ব্যাক্তিগত এবং সামাজিক জীবনের পাশাপাশি আমাদের মানসিক স্বাস্থের উপর বিরুপ প্রভাব ফেলেছে। ভাইরাস জনিত উদ্বেগ দূর করে কিভাবে মানসিক ভাবে সুস্থ থাকা যায় সে ব্যাপারে অনলাইনে “মানসিক স্বাস্থ্য সেবা” দিবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের(জবি) মনোবিভাগ বিভাগের শিক্ষকরা। গতকাল (১২ বিস্তারিত..

না ফেরার দেশে পাড়ি জমালেন বান্দরবানের বৌদ্ধ ধর্মীয় গুরু উ চ হ্লা ভান্তে

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : গত সোমবার ১৩ এপ্রিল সকালে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে মৃত্যু হয় তার। মৃত্যুকালে এই ধর্মীয় গুরুর বয়স হয়েছিল ৬৪ বছর। বান্দরবান পরিবার পরিকল্পণা বিভাগের উপ-পরিচালক ডা: অং চালু সাঙ্গু কর্তৃপক্ষকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত শুক্রবার (১০ এপ্রিল) সকালে হৃদরোগে আক্রান্ত হওয়ায় ভান্তেকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com