January 16, 2022, 2:35 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

জনসচেতনতায় মাইক হাতে ৬৪ জেলা ভ্রমণকারী আহসান হাবীব

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: বিশ্বজুড়ে আতঙ্কিত প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনগণের মাঝে জনসচেতনতা বাড়াতে এবং সচেতন করতে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলের পৌরশহর সহ বিভিন্ন স্থানে হ্যান্ডমাইকে প্রচারণা চালিয়ে যাচ্ছেন ৬৪ জেলা ভ্রমণকারী পৌরশহরের আহসান হাবীব। রবিবার বিকেলে পৌরশহরের চাঁদনী রোড এলাকায় “বাংলাদেশ সোসাইটি অফ ক্লিনার্স” এর সদস্যদের নিয়ে তাকে হ্যান্ডমাইকে মাইকিং করতে দেখা গেছে। এসময় বিস্তারিত..

চকরিয়ায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ২১ হাট-বাজারের সময়সুচি নির্ধারণ!

  কক্সবাজার প্রতিনিধি। প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকি মোকাবেলা করণে চকরিয়া উপজেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভার সিদ্ধান্তের আলোকে উপজেলার ১৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় অবস্থিত হাটবাজার সমূহের নিন্মবর্ণিত সময়সুচি নির্ধারণ করা হয়েছে। রবিবার ১২ এপ্রিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান সাক্ষরিত অফিস আদেশে সংশ্লিষ্ট বাজার কমিটির সভাপতি,ইজারাদারগণ প্রত্যেকটি বিস্তারিত..

টঙ্গীবাড়িতে মানবতার ফেরিওয়ালা কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহমহিউদ্দিন হালদার

টঙ্গীবাড়িতে মানবতার ফেরিওয়ালা কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহমহিউদ্দিন হালদার মোঃ‌লিটন মাহমুদ ,মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার মানবতার ফেরিওয়ালা কামারখাড়া ইউনিয়নের তরুন চেয়ারম্যান মহিউদ্দিন হালদার। রবিবার (১২ এপ্রিল) বিকালে কামারখাড়া ইউনিয়ন ও পাশ্ববর্তী যশলং ইউনিয়নের শিবির এলাকায় নিজ অর্থায়নে নিজের কাঁধে বয়ে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন চেয়ারম্যান মহিউদ্দিন হালদার। করোনাভাইরাস কোভিড-১৯ সংক্রমণ রোধে সারাদেশ যখন লকডাউনের কারনে বিস্তারিত..

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা ১১তম দিনেও ত্রাণ বিতরণ অব্যাহত

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা মহামারি থেকে পরিত্রাণের জন্য গৃহবন্ধী হতদরিদ্র মানুষের মাঝে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা উদ্যোগে ১২ এপ্রিল পৌরসভার ৭নং ওয়ার্ড আর্মি পাড়া এলাকায় ঘর বন্দী মানুষের মাঝে ১১তম দিনেও ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা ও পৌরসভার নেতৃবৃন্দ, এসময় মানুষের দৈনন্দিন জীবনের খাদ্য দ্রব্য বিস্তারিত..

সামাজিক সংক্রমণে শনাক্ত হওয়া করোনা রোগীর খবর

  মোঃ নাজমুল হুদা,স্টাফ রিপোটার, লামা: চট্টগ্রামে নতুন শনাক্ত হওয়া করোনা আক্রান্ত দুজনের একজন নগরীর পাহাড়তলী এলাকার বাসিন্দা। ৫০ বছর বয়সী ওই ব্যক্তি হার্ডওয়্যারের ব্যবসা করেন। নগরীর কদমতলীতে তার একটি দোকান রয়েছে। নমুনা পরীক্ষার ফলাফলে শনিবার তাঁর শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ে। এটুকু খবর এরইমধ্যে সবাই জেনেছেন হয়তো। এবার আর কিছু তথ্য যোগ করি- স্বাস্থ্য বিস্তারিত..

ভোলায় বাড়ি বাড়ি তোফায়েল আহম্মেদ এর আর্থিক সহায়তা পৌঁছায় ছাত্রলীগ।

  বিশেষ প্রতিনিধি: সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে অসহায় গরীব হতদারিদ্রদের বাড়িতে-বাড়িতে গিয়ে সহায়তা পৌছে দেন ভোলা জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। রোববার (১২এপ্রিল) দুপুরে ভোলা সদর কালিবাড়ি রোডে ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর দিক নির্দেশনায় ভোলা পৌরসভার ২,৩ নং ওয়ার্ডের অসহায় ৫ শতাধিক পরিবারের বিস্তারিত..

করোনা আক্রান্তের তথ্য গোপন করে ব্যবসা প্রতিষ্ঠান চালু ভয়ঙ্কর বিপদ হতে পারে মুন্সীগঞ্জ বাসীর।

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ভয়ঙ্কর দিন অপেক্ষা করছে মুন্সীগঞ্জবাসীর জন্য। সুপার মার্কেটের একটু সামনেই সদর হাসপাতার রোডে অবস্থিত ডাক্টরস ক্লিনিক। এই ডক্টরস ক্লিনিকে বাসা বেঁধেছে মরণ ব্যাধী করণা ক্যাভিট ১৯। ইতিমধ্যে প্রতিষ্ঠানটির মালিক জাকির হোসেন ক্যাভিট ১৯ এ আক্রান্ত হয়ে কুর্মিটোলা হাসপাতালে কয়েকদিন যাবৎ ভর্তি রয়েছেন। কিন্তু আমাদের মুন্সীগঞ্জের কিছু ডাক্তার, কর্মচারী ও ডায়োগনস্টিক এসোসিয়েশনের সভাপতি বিস্তারিত..

ঈদগাঁহ বাজারে মানছেনা সামাজিক দূরত্ব, করোনা সংক্রমণের আশঙ্কা!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। করোনা ভাইরাসের কারণে সাধারণ ছুটি থাকলেও কক্সবাজার সদরের ঈদগাঁহ বাজারে নিত্যপণ্যের বিভিন্ন বাজারের চিত্র ভিন্ন রকম। বাসায় অবস্থান করাতো দুরের কথা বাজার করতে এসেও নিরাপদ সামাজিক দূরত্বের তোয়াক্কা করছেন না কেউই। বাজারে লোকজন একে অপরের পাশে গা ঘেষে দাঁড়িয়ে বাজার করছেন এখানকার লোকজন। ঈদগাঁহ বাজার সহ গ্রামের কয়েকটি কাঁচাবাজারে গিয়ে এমন বিস্তারিত..

বান্দরবানে সরকারি কর্মচারী ও ৬নংওয়ার্ড কাউন্সিলর শেখর এবং সমাজের কিছু দানবীর ব্যক্তিদের উদ্যোগে ক্যচিংকারবারি পাড়ার ৫০ টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

  মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি: করোনা ভাইরাস আতঙ্কে সারা বিশ্ববাসী আতঙ্কিত যখন সারা বিশ্বে লক ডাউন চলছে বান্দরবানও এর বাইরে নয়, যেখানে মানূষ ভয়ে ঘরের বাইরে যাচ্ছে না আর এমন কঠিত পরিস্থিতি সমাজ সেবামূলক কাজ করে আসহায় দরিদ্রদের পাশে এসে দাঁড়ালো বান্দরবানের উদার মনের অধিকারী কিছু সরকারি কর্মচারী ও ৬নংওয়ার্ড কাউন্সিলর শৌরভ দাশ শেখর এবং সমাজের বিস্তারিত..

ভোলায় পৌর ৩’নং ওয়ার্ডে সংখ্যালঘুদের মাঝে তোফায়েল আহম্মেদের ত্রান বিতরণ।

  বিশেষ প্রতিনিধি:দেশের চলমান করোনা লকডাউনে দুর্যোগ মোকাবেলা ভোলার হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষের প্রতিনিয়ত খোজ খবর রাখছেন সাবেক বানিজ্য মন্ত্রী ও ভোলা সদর আসনের জনপ্রিয় সংসদ সদস্য জননেতা তোফায়েল আহম্মেদ এমপি। প্রতিনিয়ত তার নির্দেশে ভোলা জেলার প্রতিটি ঘরে ঘরে হতদরিদ্র ও অসহায় পরিবারের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হচ্ছে ত্রান সহয়তা। ভোলার সদর উপজেলায় এইপযন্ত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com