January 25, 2022, 10:58 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঠাকুরগাঁও জেলা অবরুদ্ধ লকডাউন ঘোষণা

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ প্রাণঘাতী মহামারী করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি মোকাবিলা ও জরুরি সুরক্ষার প্রয়োজনে ঠাকুরগাঁও জেলাকে অবরুদ্ধ লকডাউন ঘোষণাকরা হয়েছে। শনিবার ১১ এপ্রিল রাতে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এই ঘোষণা দেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামান সেলিম। বিজ্ঞপ্তিতে বলা হয়, (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নিমূল) আইন ২০১৮ এর ১১(১)(২)(৩) ধারা মোতাবেক ঠাকুরগাঁও জেলাকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা বিস্তারিত..

খুটাখালী ইউনিয়ন বিএনপি’র যুগ্ন আহবায়ক ডা. শফির খাদ্য সামগ্রী বিতরণ

    সেলিম উদ্দীন, কক্সবাজার। প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় সারা দেশের ন্যায় চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নও আবদ্ধ। এই আবদ্ধ খুটাখালী ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া নিম্ন ও মধ্য আয়ের মানুষদের মাঝে ইউনিয়ন বিএনপি’র যুগ্ন আহবায়ক ডা. শফিউল আলম শফির ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১১ এপ্রিল) সকালে বাজারস্থ তাঁর নিজ অফিস বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে অসহায়দের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাদ্যসামগ্রী বিতরণ

  ঠাকুরগাঁও প্রতিনিধি : করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমিক ও নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করছে স্বেচ্ছাসেবক লীগ। শনিবার সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ১শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেককে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ডাল, তেল, আলুসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়। খাদ্যসামগ্রী বিতরণের সময় জেলা স্বেচ্ছাসেবক বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুর বিএনপির উদ্যোগে গৃহবন্দী পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান

    সেলিম উদ্দীন,কক্সবাজার। করোনার কারনে সৃষ্ট পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে মানবেতর জীবনযাপন করছে খেটে খাওয়া নিন্ম আয়ের মানুষ। কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের শতাধিক গৃহবন্দী মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ইসলামপুর ইউনিয়ন শাখা। শনিবার (১১ এপ্রিল) ইউনিয়নের খাঁনঘোনা এলাকায় শতাধিক নারী-পুরুষের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি উদ্ভোধন করেন ঈদগাঁহ সাংগঠনিক উপজেলা বিএনপির বিস্তারিত..

করোনা ভাইরাস মোকাবেলায় পিছিয়ে নেই গ্রামের যুবকরা

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় পিছিয়ে নেই প্রত্যন্ত গ্রামের স্বেচ্ছাসেবক যুবকেরা।বেশ কয়েকদিন ধরেই ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার প্রত্যন্ত গ্রাম ভন্ডগ্রামের কয়েকজন স্বেচ্ছাসেবক যুবক নিজ উদ্যোগে গ্রামের প্রবেশ দ্বারে হাত ধোয়া এবং যেকোনো যানবাহনে জীবানুনাশক স্প্রে করে প্রবেশ করাচ্ছেন গ্রামের ভিতরে। কয়েকদিন ধরে ওই গ্রামের ইমরান, তৈয়ব, বুলু, রাসেল, সুফিয়ান,সুজন,সাইফুল এবং রোমানসহ অনেকে বিস্তারিত..

করোনা পরিস্থিতি: আলীকদম সেনাবাহিনী ও প্রশাসনের পৃথক টহলে বদলে গেলো নাইক্ষ্যংছড়ির দৃশ্যপট —————

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: আলীকদম সেনা জোনের সেনাবাহিনী ও প্রশাসনের পৃথক টহলে বদলে গেল নাইক্ষ্যংছড়ির দৃশ্যপট।নাইক্ষ্যংছড়ি সদরের আশারতলী, কম্বোনিয়া, চাকঢালা বাজার ও আমতলীমাঠ এলাকায় অবসর বিনোদনের মতো জটলা করে আড্ডা দিচ্ছিল আশেপাশের এলাকার লোকজন। চা, পান, সিগারেটের দোকানে ভিড় করে খোশমেজাজে গল্পগুজবে মেতেছিল সাধারণ মানুষ। করোনার বিস্তার ঠেকাতে মাঠ পর্যায়ে এই সেনা দলটি টহল শুরু বিস্তারিত..

জবি শিক্ষার্থী ও শিক্ষকদের মাথা ন্যাড়া করার হিড়িক

  জবি প্রতিনিধিঃ দেশে করোনাভাইরাসের প্রকোপ ঠেকাতে বন্ধ রয়েছে দেশের স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলো। আর এই সুযোগে ঘরে বসেই অনেকে মাথা ন্যাড়া করে ফেলছেন। এদিকে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অসংখ্য সাবেক ও বর্তমান শিক্ষার্থী, সাংবাদিকসহ কয়েকজন শিক্ষকদের মাঝেও পড়ে গেছে মাথা ন্যাড়া করার হিড়িক। মাথা ন্যাড়া করার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আল রাফি সাকিব বলেন, মাথার চুল বড় বিস্তারিত..

উখিয়ায় মাটি চাপা পড়ে ১ শ্রমিক নিহত, আহত-২

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের তেলীপাড়া এলাকায় পুকুর খনন করতে গিয়ে মাটিচাপা পড়ে হতাহতের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একজনকে মৃত ও ২ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেল ৪টার দিকে এঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানিয়েছেন, রত্নাপালং তেলিপাড়া এলাকায় পুকুর খনন করার সময় মাটি চাপা পড়ে ঘটনাস্থালে ১ বিস্তারিত..

কক্সবাজারে লকডাউনে নির্মাণ কাজ, ১০ হাজার টাকা জরিমানা

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার জেলা প্রশাসনের লকডাউন আদেশ অমান্য করে শ্রমিক সমাবেশ ঘটিয়ে নির্মাণ কাজ করার অপরাধে শহরের তারাবনিয়ার ছড়া এলাকায় সাইফুল ইসলাম নামের এক ব্যক্তিকে নগদ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই দিন চায়ের দোকান খোলা রাখায় নজির হোসেন, নজরুল ইসলাম ও আবদুল গফুর নামক ৩ দোকানদারকে ২০০০ টাকা করে মোট ৬ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত ৩ -সিভিল সার্জন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে আজ শনিবার বিকেলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার। ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্য বিভাগ জানান, ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় দুজন ও পীরগঞ্জ উপজেলায় একজন মোট তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত ঠাকুরগাঁও জেলা থেকে ৮৮ জনের নমুনা সংগ্রহ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com