January 28, 2022, 6:34 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ত্রানের দাবিতে মহাসড়ক অবরোধ,ইউএনও’র আশ্বাসে ফিরে গেলো এলাকাবাসী

  ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে আউলিয়াপুরে ত্রান না পাওয়ায় এলাকাবাসী রাস্তা অবরোধ করেছে । শুক্রবার সকাল ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলা ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ী গ্রামের তিয়াস তিমু পাম্পের সামনে স্থানীয় ২ শতাধিক এলাকাবাসী ঘন্টা ব্যাপী ঠাকুরগাঁও পঞ্চগড় মহাসড়ক অবরোধ করে। স্থানীয়রা জানান, করোনা ভাইরাসে কারণে আমরা কর্মহীন হয়ে পড়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিভিন্ন বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ির বাইশারীতে জেলা পরিষদের পক্ষ থেকে বৌদ্ব ধর্মীয় গুরুদের মানবিক সহায়তা প্রদান

  নাইক্ষ্যংছড়ির বাইশারীতে জেলা পরিষদের পক্ষ থেকে বৌদ্ব ধর্মীয় গুরুদের মানবিক সহায়তা প্রদান শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) থেকে: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে জেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান মংলা মার্মা ও বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি বৌদ্ব ধর্মীয় গুরুদের মানবিক সহায়তা হিসেবে চাউল, ডাউল, আলু, লবন,চা পাতা, দুধ,চিনি,ও শাবান প্রদান করেন। ১০ বিস্তারিত..

করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে পরিবহণ শ্রমিকদের মানবিক সহায়তা প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: নোভেল করোনা ভাইরাস মোকাবেলায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পৃষ্টপোষকতায় ও দাতাদের আর্থিক সহযোগিতায় বান্দরবান পরিবহণ শ্রমিকদের মানবিক সহায়তা প্রদান করা হয়। ১০ এপ্রিল শ্রক্রবার সকালে বান্দরবান হিলভিউ কনভেনশন হল এর মাঠ প্রাঙ্গনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মানবিক বিস্তারিত..

এবারের বাংলা নবর্বষে বান্দরবানে পালন হচ্ছে না ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের প্রধান সামাজিক ও ধর্মীয় উৎসব সাংগ্রাই ও বৈশাবি উৎসব

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনধি: নোভেল করোনা ভাইরাসের কারণে র্পাবত্য জেলা বান্দরবানে এবার পালন হচ্ছে না ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের প্রধান সামাজিক ও ধর্মীয় উৎসব সাংগ্রাই ও বৈশাবি উৎসব। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এসিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা। তিনি শুক্রবার বেলা সাড়ে ১১টার সময় জেলা পরিষদের হল রুমে এবিষয়ে এক জরুরী বিস্তারিত..

জাপানের ওষুধ এভিগান, করোনা নিরাময়ে হতে পারে আশার প্রদীপ!

জাপানের ওষুধ এভিগান, করোনা নিরাময়ে হতে পারে আশার প্রদীপ! জবি প্রতিনিধি, এভিগান (Avigan), জাপানের এই ওষুধের নাম আমরা কমবেশি সবাই এখন শুনছি। গত কয়েকদিন থেকেই খুব আলোচনা চলছে জাপানের এই এন্টিভাইরাল ওষুধটি নিয়ে।জাপানের Fujifilm Group প্রথম এই ওষুধ বাজারে আনে এবং ২০১৪ সালে জাপানিজ ফ্লু এর বিরুদ্ধে কার্যকরী হিসেবে জাপানে এই ওষুধকে অনুমোদন দেয়া হয়। বিস্তারিত..

ভোলা পূর্ব ইলিশার চাঁদা না দেয়ায় প্রাক্তন চেয়্যারমেনের হামলায় পিতা-পুত্রসহ আহত-৩

  বিশেষ প্রতিনিধি। ভোলা সদর উপজেলার ২নং পূর্ব ইলিশার জংশন বাজারে চাঁদার টাকা না দেওয়ায় স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও বাজারে মাংস ব্যবসায়ীর ছেলে ও তার বড়ভাই সহ তিন জনকে কুপিয়ে যখম করেছে স্থানীয় চাঁদাবাজ সন্ত্রাসীরা। বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ইং তারিখ বিকেলে ৫:৩০মিনিটে ২নং পূর্ব ইলিশা জংশন বাজারে এই ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলায় আহতরা বিস্তারিত..

খুটাখালী কেরানিঘোনার ইজারাদারদের গাফেলতি, জোয়ারের পানিতে তলিয়ে গেছে লবণ মাঠ!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী কেরানীঘোনার চিংড়ি ঘের ইজারাদারদের চরম গাফেলতির কারনে পানি নিষ্কাষনের (পলবোট) ভেঙ্গে জোয়ারের পানিতে তলিয়ে গেছে প্রায় আড়াইশ কানি লবণ মাঠ। এতে করে শতাধিক লবণ চাষীর অর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় অর্ধ কোটি টাকা। সংশ্লিষ্ট লবণ চাষীরা এ ঘটনায় চিংড়ি ঘের ইজারাদারদের দুষছেন। তারা বলছেন কেরানিঘোনা চিংড়ি ঘের সংশ্লিষ্টদের কারনে বিস্তারিত..

রামুতে করোনা পরিস্থিতিতে বিশেষ সভায় এমপি কমল

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, দেশে চলমান করোনা পরিস্থিতিতে জননেত্রী শেখ হাসিনার প্রতিটি কর্মীকে অসহায় মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। সচেতনতার মাধ্যমেই করোনামুক্ত থাকা সম্ভব। সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। সরকার কর্মহীন ও দরিদ্র মানুষের জন্য পর্যাপ্ত ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে। রামুতে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে উপজেলা বিস্তারিত..

চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস

নিজস্ব প্রতিবেদক, ঢাকা বাংলাদেশে করোনাভাইরাস মোকাবিলায় চীনের কাছে বিশেষজ্ঞ চিকিৎসক, নার্স, ভেন্টিলেটরসহ চিকিৎসা সরঞ্জামের সহায়তা চেয়েছে। গতকাল মঙ্গলবার বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ঈ’র সঙ্গে টেলিফোনে এ অনুরোধ জানান। আজ বুধবার বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে এ তথ্য জানিয়েছে। বিবৃতিতে বলা হয়, পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন করোনাভাইরাস বিস্তারিত..

কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য

কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য  April 8, 2020 | 10:46 pm     ।।ফরিদউদ্দিন।। ঢাকা: কোভিড-১৯ টেস্ট পদ্ধতি উদ্ভাবনের পর থেকেই সরকারের পূর্ণ সহযোগিতা পেয়ে আসছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রতিষ্ঠান গণস্বাস্থ্য কেন্দ্র। সর্বশেষ টেস্ট পদ্ধতির জন্য তৈরি স্যাম্পলের যথার্থতা যাচাই করার জন্য করোনাভাইরাসে আক্রান্ত রোগীর রক্তের যে নমুনা চেয়েছিল গণস্বাস্থ্য কেন্দ্র, সেটিও পৌঁছে দিয়েছে সরকার। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com