January 23, 2022, 8:52 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বড়লেখা পাবলিকেশন সোসাইটি থেকে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  এইচ কে সালমান,মৌলভীবাজারঃ মহামারি করোনার প্রভাবে দেশ-বিদেশের লাখ লাখ মানুষ আজ কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে। কর্মহীন হয়ে পড়েছে দিনমুজুর থেকে শুরু করে মধ্যবিত্ত পরিবারের চাকুরে ও ব্যবসায়ীরাও। এ সংকট মোকাবেলায় বড়লেখার কর্মহীন অমাবস্যার মতো অন্ধকারে দিশেহারা অসহায় মানুষের পাশে দাড়িয়েছে বড়লেখা পাবলিকেশন সোসাইটি। সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহতাব আল মামুন এর উদ্যোগে ও বিস্তারিত..

করোনাভাইরাস মোকাবিলায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

  মোহান্মদ আলী, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে করোনাভাইরাস সংক্রামক মোকাবেলায় দু:স্থ, দরিদ্র ও কর্মহীন জনসাধাণের মাঝে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৭এপ্রিল মঙ্গলবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই ত্রাণ সামগ্রী পৌরসভার ৯টি ওয়ার্র্ডে বিতরণের কার্যক্রম শুরু করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বিস্তারিত..

  সাংবাদিকদের জন্য পিপিই ও অর্থ বরাদ্দের দাবী অনলাইন প্রেস ইউনিটির অনলাইন-প্রিন্ট ও ইলেকট্্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের জন্য সরকারের কাছে অর্থ ও পিপিই বরাদ্দের দাবী জানিয়েছে অনলাইন প্রেস ইউনিটি। ইউনিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কলামিস্ট মোমিন মেহেদী, কার্যকরী চেয়ারম্যান এ্যাড. নূর নবী পাটোয়ারী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও ভারপ্রাপ্ত মহাসচিব বিনয় কুমার চৌধুরী এক যৌথ বিস্তারিত..

বঙ্গবন্ধুকে নিয়ে আবারও ইবি শিক্ষার্থীর কটুক্তি, শাস্তির দাবি

  ইবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু হত্যার বিচার নিয়ে কটুক্তি করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বহিষ্কারের ঘটনার ২৪ ঘন্টা না যেতেই একই বিশ্ববিদ্যালয়ের অন্য এক শিক্ষার্থী বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু হত্যার বিচারকে নিয়ে ফের কটুক্তি করেন। বুধবার (৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয় আরবি ভাষা ও শিক্ষা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র আশিক পাটোয়ারী তার নিজ ফেসবুক আইডি থেকে গতকালের ঘটনার জের বিস্তারিত..

শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন প্রিন্স চার্লস

নিউজ ডেস্ক   প্রাণঘাতী করোনাভাইরাস থেকে দ্রুত আরোগ্য কামনা করে চিঠি লেখায় ওয়েলসের যুবরাজ প্রিন্স চার্লস প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে লেখা এক চিঠিতে প্রিন্স চার্লস বলেন, ‘আপনার অত্যন্ত সদয় উদ্বেগের পত্রটি এবং এই প্রাণঘাতি ভাইরাস থেকে আমার আরোগ্য কামনায় আপনার শুভেচ্ছা আমাকে দারুনভাবে স্পর্শ করেছে’। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিস্তারিত..

একটি অন্যরকম সুখবর পেয়েছে জাতি

বাংলাদেশসহ বিশ্বের সব গণমাধ্যম যেনো করোনায় আক্রান্ত। করোনায় মৃত্যু নয়তো করোনার নানা প্রভাব ছাড়া কোনো সংবাদই যেনো নেই। রাজনীতি, অর্থনীতি, বিনোদন, খেলাধুলা সব জায়গাই করোনা সংক্রান্ত সংবাদ। এরই মধ্যে একটি অন্যরকম সুখবর পেয়েছে জাতি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার দায়ে ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত পলাতক আসামিদের অন্যতম ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদকে গ্রেপ্তারের পরে আদালতের এজলাসে তোলা বিস্তারিত..

ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি লক্ষে বান্দরবানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে দুই ফার্মেসীসহ ৪ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা করা হয়। বুধবার (৮এপ্রিল)বেলা ১১টায় বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (UNO) হাবিবুল হাসানের নেতৃত্বে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও সংক্রমণ রোধে জনগনের নিরাপদ দুরত্ব নিশ্চিত করতে সেনা বাহিনী ও পুলিশের যৌথ অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনা কালে করোনা ভাইরাস (কভিড-১৯) থেকে বিস্তারিত..

যারা চিকিৎসা দিচ্ছেন না, ভবিষ্যতে ডাক্তারি করতে পারবেন কিনা সন্দেহ’

নিজস্ব প্রতিবেদক ‘যারা চিকিৎসা দিচ্ছেন না, ভবিষ্যতে ডাক্তারি করতে পারবেন কিনা সন্দেহ’ দেশের এই দুঃসময়ে যারা চিকিৎসা দিচ্ছেন না, পালিয়ে বেড়াচ্ছেন তারা ভবিষ্যতে ডাক্তারি করতে পারবেন কিনা সন্দেহ আছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, যারা পালিয়ে বেড়িয়েছেন এবং সেবা দেননি তাদের আর প্রয়োজন নেই। প্রয়োজনে আমি বাইরে থেকে ডাক্তার-নার্স নিয়ে আসব। আর এ বিস্তারিত..

ঝিনাইদহের নিউজ :

ঝিনাইদহের হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের সামনে ট্রাকের ধাক্কায় মেয়ের পর বাবার মর্মান্তিক মৃত্যু! আহত ২ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহের হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের সামনে ট্রাকের ধাক্কায় মেয়ের পর বাবার মর্মান্তিক মৃত্যু! আহত হয়েছে একই পরিবারের ২ জন। ঝিনাইদহ-মাগুরা মহাসড়কে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রথমে সুমাইয়া (১২) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে সময় আহত হয়েছে একই পরিবারের আরও বিস্তারিত..

বিদেশে বসে স্বদেশ ভাবনা

. দেরি করে হলেও, একাধিক বৈঠক শেষে, সাধারন মুসল্লিদের মসজিদে না যাওয়ার ব্যাপারে ধর্ম মন্ত্রনালয়ের শক্ত সিদ্ধান্ত এসেছে। প্লিজ, এবার অন্তত সবাই ঘরে সালাত আদায় করুন। আসলে, ফতোয়া বা নির্দেশনা বেশী ঘুরিয়ে পেচিয়ে না বলে, যতটা সহজ ভাবে উপস্থাপন করা যায় ততোই ভালো। আরো আগে থেকেই যদি এই সিদ্ধান্তে আমরা উপনীত হতে পারতাম, তাহলে হয়তো বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com