January 25, 2022, 12:25 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে করোনা মোকাবিলায় মুচি(ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায় পাশে পুনরায় যুব নেতা আসিফ আকবর ও রানা চৌধুরী

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: করোনা ভাইরাসের কারনে বান্দরবান জেলা শহরে বেশিরভাগ জনসাধারণ যখন গৃহবন্ধি তখন জেলার শ্রমজীবি মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায় কর্মহীন হয়ে পড়েছে। মূলত আয় কমে যাবার কারনে অভাব অনটনে অসহায় হয়ে দিনযাপন করছে তাদের অধিকাংশ। আয় উর্পাজন না করায় তাদের দুর্বিষহ মহুর্তে মানবতার হাত বাড়িয়ে পাশে গিয়ে দাড়িয়ে তাদের বিস্তারিত..

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মুন্সিগঞ্জের মানুষের পাশে থাকবো’- কল্লোল

মুন্সিগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ ‘করোনা ভাইরাসকে কেন্দ্র করে সৃষ্ট পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মুন্সিগঞ্জের সাধারণ মানুষের পাশে থাকবো। প্রয়োজনে নিজের সব কিছু উজাড় করে দিবো’- এসব কথা বলেছেন সাবেক ছাত্রনেতা ও মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন কল্লোল। সোমবার (৬ এপ্রিল) বিকেলে মুন্সিগঞ্জ পৌরসভার দক্ষিন ইসলামপুরে কর্মহীন কৃষিশ্রমিক, দিনমজুর পরিবারে খাদ্য সামগ্রী বিতরণকালে বিস্তারিত..

করোনায় ত্রাণ দিলো “এইচএসসি-২০১৭” ব্যাচ

  জবি প্রতিনিধিঃ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে সবকিছুতে নেমে এসেছে স্থবিরতা। কার্যত বন্ধ করে দেওয়া হয়েছে শিক্ষাপ্রতিষ্ঠান, কলকারখানা, ব্যবসায়িক প্রতিষ্ঠানসহ সবকিছু। এ পরিস্থিতিতে দেশের নিম্নবিত্ত পরিবারগুলোতে খেটে খাওয়া মানুষের জীবনে নেমে এসেছে অন্ধকার। সারাদেশের দেশের ন্যায় এসব ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছে এইচএসসি ২০১৭ ব্যাচের শিক্ষার্থীরা। প্রথম দফায় ৩ দিনের প্রস্তুতিতে ১৫ পরিবারকে ৫ দিনের বিস্তারিত..

ঢাকার ৩৬নং ওয়ার্ড ব্র‍্যাকের উদ্যোগে নগদ অর্থ সহয়তা করেন ভোলার রাসেল মাল

  বিশেষ প্রতিনিধি। দেশ যখন করোনায় ভয়াবহতা প্রভাবে লক ডাউনের আওতায় দেশের সবকটি জেলাসহ বিভিন্ন অঞ্চলের মানুষ।তাছাড়া দিন দিন বাড়ছে করোনা আক্রান্ত মানুষের সংখ্যা।এমনি এক সংকট মোকাবেলার পরিস্থিতিতে বিপাকে রয়েছে এদেশের অসহায় ও খেটে খাওয়া নিন্ম আয়ের পরিবার। প্রতিনিয়ত তাদের ভুগতে হচ্ছে খাদ্য সংকট ছাড়াও নিত্য প্রয়োজনীয় দ্রব্য জিনিসপত্র অথবা পরিবারের ওষুধপত্র ক্রয়ের করতে নিত্যই বিস্তারিত..

করোনা : বীর বাহাদুর এমপির দেয়া ত্রাণ বন্টন করে পৌঁছে দিলেন নাইক্ষ্যংছড়ির পাঁচ ইউনিয়নে

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি উপজেলার পাঁচ ইউনিয়নের পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপির উদ্যোগে বিভিন্ন সংস্থা,সমিতি,ব্যাক্তি ও দাতাগোষ্ঠির সহযোগিতায় দেয়া খাদ্যসামগ্রী বন্টন করে পৌঁছে দেন উপজেলার আ, লীগের নেতৃবৃন্দরা। সোমবার (৬ এপ্রিল) সকালে উপজেলার ৫ ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল দৌছড়ি,বাইশারী,সোনাইছড়ি,সদর ও ঘুমধুম ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১ হাজার পরিবারের সদস্যদের হাতে চাল, ডাল, তেল,সাবান,আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বন্টন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com