January 16, 2022, 3:09 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

ভোলার সন্তান ঢাকার ৩৬নং ওয়ার্ডের ব্র‍্যাক এর সভাপতি রাসেল মালের ত্রান বিতরণ।

  বিশেষ প্রতিনিধি। বর্তমান বিশ্বের অন্যান্য দেশের মতো দেশেও ভয়াবহ মহামারি সংকটময় অবস্থার মধ্যদিয়ে যাচ্ছে। দেশ এখন করোনায় ভয়াবহতার কারনে লক ডাউনে আওতায় দেশের সবকটি জেলার মানুষ ।পাশাপাশি দিন দিন বাড়ছে আক্রান্তর সংখ্যা। তবে এই মহামারিতে দেশের অসহায় খেটে খাওয়া নিন্ম আয়ের মানুষ গুলি সবচেয়ে খাদ্য সংকট ও দুর্যোগময় অবস্থার সম্মুখীন হতে হচ্ছে প্রতিনিয়ত। দেশের বিস্তারিত..

মুন্সীগঞ্জে যৌথ অভিযানে ড্রেজার জব্দ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ সদর ও টংগিবাড়ি উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে একটি ড্রেজার ও বিপুল পরিমাণের পাইপ জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। জব্দকৃত ড্রেজার ও পাইপ নিলামের জন্য সদর উপজেলা পরিষদে নিয়ে যাওয়া হয়েছে। রবিবার (৫ এপ্রিল) দুপুরে সদর ও টংগিবাড়ি উপজেলার সীমানাধীন দিঘীরপাড় নদীতে ভ্রাম্যমাণ আদালতের এই যৌথ অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী বিস্তারিত..

করোনা পরিস্থিতি: নাইক্ষ্যংছড়িতে…. এবার বীর বাহাদুর এমপির দেয়া ত্রাণ নিয়ে কাল ছুটবে ঘরে ঘরে আওয়ামীলীগ কর্মীরা

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আক্রমণে যেখানে মৃত্যুপুরীতে রুপান্তরিত হয়েছে সেখানে বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমন রোধে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ সরকার। তারই ধারাবাহিকতায় প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমন রোধে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন পার্বত্য বিষয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি। খবর পেলেই ত্রাণ নিয়ে খাদ্য সংকটে পড়া পরিবারের বাড়ি বাড়ি ছুটে যাওয়র জন্য নির্দেশ দিয়েছেন বিস্তারিত..

মুন্সীগঞ্জের চরাঞ্চলের চাল,স্যানিটাইজার,মাস্ক বিতরণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের চরাঞ্চলের করোনা ভাইরাস সংক্রমন এড়াতে কর্মহীন ৩ শতাধিক দরিদ্র পরিবারে মাঝে চাল,স্যানিটাইজার,মাস্ক বিতরণ করা হয়েছে। রবিবার মোল্লাকান্দি ইউনিয়নের ইউপি সদস্য স্বপন দেওয়ানের উদ্যোগে ও অর্থায়নে মু্ন্সীকান্দি স্কুল মাঠে এই চাল,স্যানিটাইজার,মাস্ক বিতরণ করা হয়। ইউনিয়নটির চেয়ারম্যান মহাসিনা হক কল্পনা ও ইউপি সদস্য স্বপন দেওয়ান উপস্থিত থেকে দরিদ্র পরিবারের মাঝে চাল,হ্যান্ড স্যানিটাইজার,মাস্ক তুলে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাস মোকাবিলায় পুলিশের ভূমিকায় সন্তুষ্ট মানুষ

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : আপনি ঘরে থাকুন, সচেতন থাকুন, নিজে বাঁচুন-পরিবার বাঁচান, দেশ বাঁচান। মাইক হাতে নিয়ে শহর থেকে শুরু করে গ্রামাঞ্চলে গিয়ে এভাবেই মানুষকে সচেতন করার চেষ্টা করছেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম। করোনা ভাইরাসের সংক্রমন রোধে মানুষকে বাসায় অবস্থান করার সচেতনামূলক প্রচারণায় সন্তোষ প্রকাশ করেছে ঠাকুরগাঁওবাসী। এই উদাহরণের মাধ্যমেই পরিষ্কার বিস্তারিত..

খুটাখালী বাজারে সামাজিক দুরত্ব কন্ট্রোল করা যাচ্ছে না!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে দেশব্যাপী সরকারের দেয়া নির্দেশনা মানছেন না চকরিয়া উপজেলার খুটাখালীর জনসাধারণ। করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ গণজমায়েত বন্ধ ঘোষণা করা হলেও করোনা আতঙ্ক নেই ইউনিয়নের একমাত্র বাজার ও মহাসড়কের পাশের দোকানপাট গুলোতে। এসব এলাকায় ক্রমেই বাড়ছে লোকসমাগম আর হোম কোয়ারেন্টিন না মানা মানুষের বিস্তারিত..

জিএমপি কাশিমপুর থানার উদ্দ্যোগে অসহায় দুস্থ ও ছিন্নমুল মানুষের মাঝে ত্রাণ খাদ্য সামগ্রী বিতরণ।।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) গাজীপুর, কাশিমপুর থানার উদ্দ্যোগে কাশিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব আকবর আলী খান সাহেবের নেতৃত্বে করোনা ভাইরাস এর প্রভাবে সৃষ্ট মহামারী ও দুর্যোগপূর্ন পরিস্থিতিতে অসহায় দুস্থ, ভাসমান ও ছিন্নমূল মানুষদের মাঝে ত্রাণ খাদ্য সামগ্রী বিতরণ করা হয় অদ্যই ০৪ এপ্রিল ২০২০ রোজ শনিবার সকাল ১০.০০ ঘটিকা হইতে কাশিমপুর থানা প্রাঙ্গন, জিতার বিস্তারিত..

মীরকাদিমে সাবেক কাউন্সিলর পক্ষে ২শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতারণ

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগঞ্জ সদর মীরকাদিমে গণসচেতনতা মূলক করোনাভাইরাসের কারণে প্রাদুর্ভাবে খেটে খাওয়া দিন মজুর অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ৫এপ্রিল রবিবার সকাল সাড়ে ১১টার সময় মীরকাদিমের নগরকসবা ৪নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর হাজী মোহাম্মদ দীন ইসলাম পক্ষে নিম্নবিত্ত দুস্থদের মাঝে ২শত পারিবারের খাদ্যসামগ্রী বিতারণ করা হয়েছে। এসময় – মীরকাদিমের নগরকসবা ৪নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর হাজী বিস্তারিত..

আলীকদমে দুর্গম পাহাড়ে পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় ত্রাণ সামগ্রী বিতরণ

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবান আলীকদমে দুর্গম পাহাড়ে ১৭ কিলোঃ এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বিষয়ক মন্ত্রাণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং মহোদয়ের পক্ষ থেকে ৭,৮,৯ নং ওয়ার্ডসহ ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় এই সময়, আলীকদম উপজেলা নির্বাহী অফিসার জনাব,সায়েদ ইকবাল উপস্থিত ছিলেন। আলীকদম অন্তর্গত ২নং চৈক্ষ্যং ইউপির সার্বিক সহযোগীতায় করোনা পরিস্থিতি মোকাবিলায় নিন্ম বিস্তারিত..

লামার আজিজনগরে ভ্রম্যমান আদালতে জরিমানা আদায়।

লামার আজিজনগরে ভ্রম্যমান আদালতে জরিমানা আদায়। …………………………………………… কে এইচ মহসিনঃ- লামার আজিজনগর ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমণের কারণে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রীর মূল্য বাড়তির অভিযোগে ০৫/০৪/২০২০ ইং আজিজনগর চাম্বি মফিজ বাজারে ভ্রম্যমান আদালত পরিচালনা করেন লামা উপজেলার সহকারি কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সূবল চাকমা। এসময় তিনি বাজারের বিভিন্ন দোকানে মূল্য তালিকা যাচাই করেন। আইনশৃঙ্খলার দায়িত্বে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com