January 24, 2022, 12:15 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শেখ হাসিনার বাংলাদেশে খাবারের জন্যে কাউকে জীবন দিতে হবেনা ! লালমোহনে- এমপি শাওন।

  এম এইচ ফাহাদঃবিশেষ প্রতিনিধি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না। সকলে লক ডাউন মেনে চলুন। আপনি খাবারের পেছনে নয় খাবার আপনার পেছনে ছুটবে। মনে রাখবেন এটা জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশ। এখানে খাবারের জন্য কাউকে জীবন দিতে হবে না। শুক্রবার সকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে লক ডাউন বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে করোনা পরিস্থিতি: হোম কোয়েনটেইন থেকে মুক্তি পেয়ে ঘরে ঘরে ত্রাণ নিয়ে ছুঁটছেন ইউএনও —————–

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: করোনাভাইরাস (কভিড-১৯) সাধারণ ছুটিতে পুরো দেশ। ঘরবন্দি মানুষের দিন কাটছে আতঙ্ক আর উৎকণ্ঠায়। এমন সময়ে না খেয়ে কোনো দুস্থ-দরিদ্ররা যাতে না থাকে, সেই পদক্ষেপ গ্রহণ করেছে সরকার। গত ৪ এপ্রিল (শনিবার) সকাল সাড়ে ৯টায় সোনাইছড়ি ইউনিয়নের নন্নারকাট ও বদ্যছড়া এলাকায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঠানো ত্রাণ সামগ্রী বিতরণ করছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী বিস্তারিত..

করোনা পরিস্থিতি: নাইক্ষ্যংছড়িতে পরিদর্দশন করেছেন মেজর মোয়াজ্জেম হোসেন

—————- শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়িতে করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে পরির্দশন করেছেন মেজর মোয়াজ্জেম হোসেন । ৪ এপ্রিল শনিবার সকালে বান্দরবানের আলীকদম সেনা ক্যান্টমেন্টের মেজর মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে একটি দল পরির্দশন করেন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সসহ নাইক্ষ্যংছড়ি বাজার,চাকঢালা বাজার ও সীমান্তের আমতলী মাঠ।দ এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু জাফর মো,ছলাম এর বিস্তারিত..

ভোলায় করোনা সংক্রমন প্রতিরোধে রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যক্রম অব্যাহত

  এম এইচ ফাহাদঃ- ভোলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে ও জনসচেতনাতায় লিফলেট বিতরন অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম এর নেতৃত্ব ভোলা উপজেলা পরিষদ চত্বর, ভোলা সদর হাসপাতালে জীবানুনাশক স্প্রে ও জনসচেতনাতায় মানুষকে সচেতন করার জন্য লিফলেট বিতরন করা হয়। ভোলা রেড ক্রিসেন্ট সোসাইটির যুব সদস্যরা বিস্তারিত..

কক্সবাজারে ঝড়ো হাওয়ায় বোট উল্টে মাছ ব্যবসায়ীর মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি। হঠাৎ ঝড়ো হাওয়ার কবলে পড়ে ইঞ্জিনচালিত বোট উল্টে মারা গেছেন এক মাছ ব্যবসায়ী। মোহাম্মদ শাহ আলম (৩৫) নামের ওই ব্যবসায়ী কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার বাসিন্দা। তার বাবার নাম আবদুল গফুর। ওই সময় দুইজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজন হলেন কাদের সিদ্দিকী। অন্যজনের নাম জানা যায়নি। শাহআলমের কোন সন্তান নেই। বিস্তারিত..

মহেশখালীতে বজ্রপাতে ২ লবণ চাষী নিহত

  কক্সবাজার প্রতিনিধি। চলতি শুষ্ক মৌসুমে বছরের প্রথম বৃষ্টির সাথে সৃষ্ট বজ্রপাতের দুই লবণচাষী নিহত হয়েছে। এছাড়া-প্রান্তিক লবণ চাষিদের মাঠের লবণ ব্যাপক ক্ষতি করেছে। শনিবার বিকাল সাড়ে ৩টার সময় কাল বৈশাখী তান্ডব শুরু হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জামিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, মানিক( ১৭)। সে হোয়ানকে পশ্চিম বানিয়াকাটা এলাকার নেছার আহম্মদের বিস্তারিত..

লামায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়

লামায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায় লামা (বান্দরবান) প্রতিনিধি :বান্দরবানের লামা উপজেলায় ৭ ইউনিয়ন ও পৌরসভায় সরকারের নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশের মতো নিরলসভাবে কাজ করছে উপজেলা প্রশাসন। এরই আলোকে মাঠ পর্যায়ে লামা উপজেলা নির্বাহী অফিসার ননূর-এ-জন্নাত রুমি তত্বাবধানে সেনাবাহিনী, পুলিশ ও আনসার সদস্যরা একযোগে কাজ করছে। শনিবার (৪ এপ্রিল,২০২০ ইং) সকাল থেকে বিকাল পর্যন্ত বিস্তারিত..

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় ত্রাণ সামগ্রী বিতরণ সম্পন্ন

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবান আলীকদমে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বিষয়ক মন্ত্রাণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং মহোদয়ের পক্ষ থেকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় আলীকদম অন্তর্গত ২নং চৈক্ষ্যং ইউপির সার্বিক সহযোগীতায় করোনা পরিস্থিতি মোকাবিলায় নিন্ম আয়ের ক্ষুদ্র ব্যবসায়ী মানুষের মাঝে চাল,তেল,আলু সাবান সহ জরুরী ত্রাণ সেবার ১নং থেকে শুরু করে ৬ ওয়ার্ডসহ পাড়ার ৩০০শত পরিবারের মধ্যে বিস্তারিত..

মীরকাদিমে অসহায় দরিদ্র মানুষের পাশে এগিয়ে আইজিপি’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতারণ।

  মুন্সীগঞ্জ প্রতিনিধি – মুন্সীগঞ্জ সদর মীরকাদিমের গণসচেতনতা মূলক করোনাভাইরাসের কারনে প্রাদুর্ভাবে খেটে খাওয়া দিন মজুর অসহায় হতদরিদ্র মানুষের পাশে এগিয়ে দাড়াঁলেন বাংলাদেশ পুলিশের মহা স্পেশাল ব্রাঞ্জ (রাজনৈতিক)অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন (বিপিএম বার – পিপিএম বার) সাহেবের উদ্যোগে ০৫এপ্রিল রবিবার সকাল মীরকাদিম পৌরসভা’র বিভিন্ন ওয়ার্ড এলাকায় খাদ্যসামগ্রী বিতারণ সহতায় প্রদান। ০৫এপ্রিল রবিবার সকাল মীরকাদিম পৌরসভা’র বিস্তারিত..

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে গরীব ও অসহায়দের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়। ৪এপ্রিল শনিবার সকালে বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় সুয়ালক উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে এই চাউল,ডাল,আলু,পিয়াছ,লবণ সহ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com