January 24, 2022, 9:09 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মীরকাদিম রিকাবী বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর অভিযান।

মীরকাদিম রিকাবী বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর অভিযান।   মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগঞ্জে করোনা প্রতিরোধে মীরকাদিমের পৌর এলাকায় রিকাবী বাজারে সেনাবাহিনী অভিযান চালিয়েছে। শুক্রবার ০৩ এপ্রিল সকাল সাড়ে ১১টার সময় মুন্সীগঞ্জ শহরে হয়ে বিভিন্ন স্থানে রিকাবী বাজার অভিযান চালিয়ে মানুষকে ঘরে ফেরার আহবান জানান সেনাবাহিনীর সদস্যরা। সড়কে জনসাধারণের চলাচল বন্ধে নজরদারি করছেন তারা। অপ্রয়োজনীয় কোনো বিস্তারিত..

মুন্সীগঞ্জে পৃথক স্থানে খাদ্য সামগ্রী বিতরন ।

মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগঞ্জের চরাঞ্চলের শিলই ও বজ্রযোগীনির আট পাড়ায় পৃথক স্থানে ৪ শতাধিক কর্মহীন জেলে,বেদে ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল মুন্সীগঞ্জ সদরের শিলই ইউনিয়নে কর্মহীন দুই শতাধিক জেলে ও বেদে পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা মাহতাব উদ্দিন কল্লোল। পরে বিকালে বজ্রযোগিনী বিস্তারিত..

মুন্সীগঞ্জে নিজস্ব অর্থায়নে আওয়ামীলীগ নেতার খাদ্য সহয়তা প্রদান ।

মুন্সীগঞ্জে নিজস্ব অর্থায়নে আওয়ামীলীগ নেতার খাদ্য সহয়তা প্রদান ।   মুন্সীগঞ্জ প্রতিনিধি সামাজিক দুরুত্ব বজায় রাখি করোনা প্রর্দূভাব থেকে নিরাপদে থাকি এই শ্লোগান নিয়ে মুন্সীগঞ্জে ৭ শতাধিক পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এবং করোনা ভাইরাস থেকে রক্ষায় দেশ ও বিশ্বের সকল মানুষের জন্য বিশেষ দোয়া করা হয়েছে। শহর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সাঈদুর রহমান ভূইয়া বিস্তারিত..

মানবতার ডাকে ২১০ পরিবারকে ১ সপ্তাহের ত্রাণ দিলো ট্রিটমেন্ট কমিউনিটি

  জবি প্রতিনিধিঃ ট্রিটমেন্ট কমিউনিটি এর পক্ষ থেকে আজ গরীব অসহায় মানুষদের জন্য ২১০ টি প্যাকেটে করে ২১০ টি পরিবারকে প্রায় ১ সপ্তাহের বাজার ত্রাণ সামগ্রী হিসেবে দেয়া হয়। শুক্রবার (৩ এপ্রিল) ত্রাণ সামগ্রী বিতরণী কর্মসূচিটি ওয়ারি জোনের আততাধীন গেন্ডারিয়া থানা থেকে শুরু হয়। গেন্ডারিয়া থানা থেকে সহকারী পুলিশ কমিশনার হান্নানুল ইসলাম, ওসি (অপারেশন) মোঃ বিস্তারিত..

খুটাখালীতে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে ঘর-বাড়ি ভাংচুর ও লুটপাট!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী নলবুনিয়া গ্রামে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে ঘর-বাড়ি ভাংচুর, নগদ টাকা ও স্বর্নালংকার লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩ এপ্রিল) দুপুর বারটার সময় বর্নিত ইউনিয়নের নলবুনিয়া গ্রামের আমান উল্লাহর বসত ঘরে ঘটে এ ঘটনা। খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের এসআই নাছির ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি শান্ত বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে করোনা পরিস্থিতি: এনজিও কর্মীরা মাঠে নেই! মাঠে নেমেছে স্থানিয় স্বেচ্ছাসেবী সংগঠন : খাদ্যসামগ্রী দিচ্ছে অসহাদের…….

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যছড়ি(বান্দরবান)থেকে:: দৈনন্দিন সেবামূলক নানা কাজে সহায়তার দেয়ার জন্য “দূর্যোগে মানবিক প্রয়াস নাইক্ষ্যংছড়ি” এ স্বেচ্ছাসেবী সংগঠনটি গড়ে উঠেছে নাইক্ষ্যংছড়িতে । এ সংগঠনটি আত্মপ্রকাশ পেয়েছে ২০২০ সালের ২৮ মার্চ । আর এদিকে করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতিতে এই পর্যন্ত ৫ ইউনিয়নের মধ্যে ৪ ইউনিয়নে প্রায় ৬শত পরিবারকে নিত্যপ্রয়োজনী খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করে আসছে সংগঠনটি । খাদ্যসামগ্রী বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড।

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীর সাথে প্রতারণা করার অভিযোগে এক যুবককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার সকাল ১১টার দিকে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন এ দন্ড দেন বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম। দন্ডপ্রাপ্ত মোঃ আরিফ (২০) শহরের ইসলামনগর খানকা শারীফ এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে। বিস্তারিত..

মুন্সীগঞ্জে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন কল্লোল

  মোঃ‌লিটন মাহমুদ : আওয়ামীলীগ নেতা মাহতাব উদ্দিন কল্লোলের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাদের উদ্যোগে ৬ শতাধিক পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের কেন্দ্রীয় শ্রী শ্রী জয় কালী মাতা মন্দিরে হতদরিদ্র ৩ শতাধিক পরিবারের মাঝে,চাল,ডাল,তেল,আলু,পিয়াজ,সাবান,সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন। এর আগে রিকাবীবাজার গ্রীনওয়েল সেন্টারের হল রুমে বিস্তারিত..

করোনার মধ্যে সুখবর, এশিয়ায় সর্বোচ্চ প্রবৃদ্ধি বাংলাদেশে

  নিজস্ব প্রতিবেদক, ঢাকা ০৩ এপ্রিল ২০২০, ১২:৫৫ এডিবির এশিয়ান ডেভেলপমেন্ট আউটলুক ২০২০ আজ প্রকাশিত হয়েছে। ছবি: এডিবিচলতি অর্থবছরে মোট দেশজ উৎপাদনের (জিডিপি) প্রবৃদ্ধি কিছুটা কমে ৭ দশমিক ৮ শতাংশ হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি)। এডিবির পূর্বাভাস অনুযায়ী, প্রবৃদ্ধি কমে গেলেও এশিয়ার দেশগুলোর মধ্যে সর্বোচ্চ প্রবৃদ্ধি হবে বাংলাদেশে। করোনার পরিস্থিতির মধ্যে বিস্তারিত..

ভোলায় তোফায়েল আহমেদের নির্দেশে ১৩টি ইউনিয়নে মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

    এম এইচ ফাহাদঃ ভোলায় সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন সহ পৌরসভার প্রতিটি ওয়ার্ডের দলমত নির্বিশেষে প্রতিটি অসহায়ের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার জন্য প্রতিটি ওয়ার্ড সভাপতি, সম্পাদকসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের প্রতিটি নেতাকে প্রস্তুত থাকতে নির্দেশ দিয়েছেন ভোলার মানুষের এ আপনজন। জননেতা তোফায়েল আহমেদ ভোলায় না আসতে পারলেও তিনি নিয়মিত জেলার আওয়ামীলীগের নেতা কর্মীসহ সকল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com