January 25, 2022, 12:53 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় করোনা দুর্যোগে সৌদি প্রবাসী আবুল কাশেম এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন।

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। গোটাবিশ্ব যখন করোনা মহামারির ভয়াবহ পরিস্থিতি মধ্যদিয়ে যাচ্ছে চারদিকে যখন হাহাকার,দেশ যখন লক ডাউনের স্বীকার,অসহায় দারিদ্র মানুষ যারা দিন আনে দিন খায় তাদের অভাব লাগবের জন্যই ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদীর সন্তান,মানবতার পরম বন্ধু সৌদি আরব প্রবাসী আবুল কাশেম এর উদ্যোগে শতাধিক পরিবার কে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। করোনা ভাইরাসের বিস্তারিত..

জবি শিক্ষকের মানবিক উদ্যোগ

    জবি প্রতিনিধিঃ করোনা ছড়িয়ে পড়ার সঙ্কায় সরকারী নির্দেশনা সবাইকে ঘরে থাকার জন্য। ফলে কাজকর্মহীন সবচেয়ে কঠিনসময় যাচ্ছে সাধারণ মধ্যবিত্ত ও খেটে খাওয়া মানুষের। এমন সময় নিজের শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে মানবিক বিরল মানবিক দৃষ্টান্ত তৈরি করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণিত বিভাগের শিক্ষক এ. বি. এস. মাণিক মুনসী। সম্প্রতি নিজ বিভাগের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বিস্তারিত..

স্মৃতির জানালায়”

  ডাঃ গোলাম রহমান ব্রাইট . এই নিরব নিষ্প্রাণ রাতে অপ্রতুল জোনাকির আলো কর্মব্যস্ত শহরের প্রাতে কৃত্রিমতা লাগে ভালো। . অনুভব করিনা আর ফিরফিরে দখিনা বাতাস ফুরসত পাওয়া ভার দুদণ্ড দেখিবারে আকাশ। . কতদিন দেখিনি তারা সেতো কল্পনা আর স্মৃতি শৈশবে গুনে হয়েছি সারা বিরূপ হয়েছে আজ প্রকৃতি। . ভোররাতে ডাহুকের ডাক জৈষ্ঠ্যের দুপুরে কাক বিস্তারিত..

বান্দরবান জেলা সিএনজি-মাহেন্দ্র চালক ইউনিয়নের উদ্যোগ আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ চালকদের মানবিক সহায়তা প্রদান

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে গনপরিবহণ বন্ধ রাখায় বিপাকে নিম্ন আয়ের চালকরা। এরই প্রেক্ষিতে বান্দরবান জেলা সিএনজি মাহিদ্র চালক শ্রমিক ইউনিয়নের নেতারা এসব নিম্ন আয়ের চালকদের মানবিক সহায়তার একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন। এউদ্যোগের সাথে একাত্মতা প্রকাশ করেন বান্দরবান পুলিশ সুপার জেরিন আক্তার। বুধবার ট্রাফিক মোড় এলাকায় তাদের অস্থায়ী কার্যালয়ের সামনে ও বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের চোষপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশী নিহত

  ঠাকুরগাঁওয়ের চোষপাড়া সীমান্তে মো: জয়নাল (৪৮) নামে এক বাংলাদেশিকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)’র বিরুদ্ধে । বুধবার রাতে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের চোষপাড়া সীমান্তে এঘটনা ঘটে। নিহত জয়নাল রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের ভাংবাড়ি গ্রামের বাসিন্দা সমিরুদ্দীনের ওরফে মাঝিলের ছেলে। স্থানিয়দের বরাত দিয়ে রাণীশংকৈল নন্দুয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জমিরুল ইসলাম জানান, বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে সাংবাদিকদের পিপিই প্রদান।

 মুন্সীগঞ্জে জাতীয় ও স্থানীয় বিভিন্ন দৈনিক পত্রিকা, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত ৩২ জন সাংবাদিককে পিপিই, হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক প্রদান করা হয়েছে। মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাবেক টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ তার ব্যক্তিগত উদ্যেগ ও নিজস্ব অর্থায়নে বৃহস্পতিবার সকালে তার উপজেলার মারিয়ালয় গ্রামের নিজ বাসস্থানে ওই সমস্ত পিপিই বিস্তারিত..

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উদ্যোগে শ্রমজীবি কর্মহীন রিক্সা-ভ্যান চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উদ্যোগে বুধবার দুপুরে উপজেলার চাপড়ীগঞ্জ থেকে কোমরপুর পর্যন্ত হতদরিদ্র রিক্সা-ভ্যান চালকদের মাঝে চাল,ডাল,আলু, তৈল,লবন,সাবান ও মাস্ক বিতরণ করেন হাইওয়ে থানার বগুড়া রিজিয়নের পুলিশ সুপার শহিদ উল্ল্যাাহ। এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার রায়হান ইবনে রহমান, গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানীসহ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন । খাদ্যসামগ্রী বিস্তারিত..

ঝিনাইদহের নিউজ

  সিও’র প্রধান কার্যালয়ের সামনে অসহায়, গরীব ও নি¤œ আয়ের মানুষদের মধ্যে খাবার বিতরণ করা হয় আবরো ঝিনাইদহে নি¤œআয়ের মানুষের মাঝে খাবার বিতরণ করলেন বেসরকারি সংস্থা সিও জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ইতিপুর্বে করোনা ভাইরাস জনিত কারনে ঘরে থাকা অসহায়, গরীব ও নি¤œ আয়ের মানুষদের মাঝে সিও সংস্থার পক্ষ থেকে চাল, ডাল,আলু, পিয়াজ ও রসুন বিতরণ বিস্তারিত..

বর্ষবরণের খরচ করোনায় জবি পরিবারের ক্ষতিগ্রস্থদের জন্য ব্যয় করবে প্রশাসন

    জবি প্রতিনিধিঃ পহেলা বৈশাখ উদযাপনের খরচ করোনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্ষতিগ্রস্থ সদস্যদের জন্য ব্যয় করবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার (১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান মুঠোফন আলাপে প্রতিবেদককে এতথ্য জানান। এই উ‌দ্যো‌গের মধ্য‌দি‌য়ে তি‌নি আরো একবার জ‌বি প‌রিবা‌রের মান‌বিক অ‌ভিভাবক হি‌সে‌বে দৃষ্টান্ত স্থাপন কর‌লেন। এটি জ‌বি প‌রিবা‌রের জন্য একটি মাইলফলক যে তা‌দেরে অ‌ভিভাবক বিস্তারিত..

সরকারের খাদ্য উপহার পেল লামার পৌরসভাগুলোর  ৪ নং ওয়ার্ডে।

  খাদ্য তুলে দিছেন লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম।।।। ধারাবাহিক প্রতিবেদনে…সরকারের.খাদ্য সামগ্রিক  নিয়ে।।।।   নিম্ন আয়ের মানুষকে উপহার তুলে দিয়েছেন ওয়ার্ড কমিশনার রফিকুল ইসলাম ।।।   লকডাউনে খাদ্য সংকটে পড়েছে সমগ্র দেশের ন্যায় লামা পৌরসভার নিম্ন আয়ের মানুষ। খাদ্য সংকট মোকাবেলায় মানুষের পাশে দাঁড়িয়েছে বান্দরবান জেলা প্রশাসন এর ত্রাণ ও দুর্যোগ শাখা। ত্রাণ ও দুর্যোগ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com