January 16, 2022, 5:50 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ভোলার দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা আলী আজম (মুকুল) এমপির বার্তা।

প্রিয় দৌলতখান ও বোরহানউদ্দিনবাসী, আসসালামুআলাইকুম। আমি বরাবরই আমার নির্বাচনী এলাকার মানু্ষকে আমার বাবা-মায়ের মতো সেবা দেই। এই বাবা-মা”দের পাশে থেকে খেদমত করার জন্য সড়ক পথে আমি ঢাকা থেকে রওয়ানা করেছি আমার নির্বাচনী এলাকার উদ্দেশ্যে। আমি যাতে ভালো ভাবে আপনাদের মাঝে পৌছাতে পারি সেই দোয়া করবেন।   সমস্ত কিছুর মালিক আল্লাহ। আল্লাহর উপর ভরসা রাখুন। আর বিস্তারিত..

আমরা সবাই একটি পরিবারের পাশে এগিয়ে আসতে হবেঃ সাইফ শামীম

  বান্দরবান আলীকদমে করোনা প্রতিরোধে পুরো উপজেলায় চলছে লক ডাউন।সবাই ব্যস্ত সাধারণ খেটে-খাওয়া মানুষকে ত্রাণ সামগ্রী দিতে।সরকারী বেসরকারী ভাবে সবাই যার যার সাধ্য মত চেষ্টা করছে সাধারণ মানুষের পাশে দাড়াতে।কিন্তু আলীকদম জোনের জোন কমান্ডার ছিলেন সবকিছুর উর্ধ্বে।নিজের ও নিজ ব্যাটিলিয়ানের কর্মকর্তা সৈনিকের একদিনের খাবার তুলে দিলেন সাধারণ খেটে-খাওয়া,দূঃস্থ ও অসহায় মানুষের হাতে। প্রতিদিন লামা আলীকদমের বিস্তারিত..

ঘরে বসেই করোনা ভাইরাসের ঝুঁকি পরিমাপ করা যায় এমন একটি ওয়েবসাইট চালু করেছে তথ্যপ্রযুক্তি বিভাগ, জানালেন পলক

ডেস্ক রিপোর্ট : [২] সোমবার এক অনলাইন সংবাদ সম্মেলনে আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক জানান, ডাক্তার, কল সেন্টারসহ সবার ওপর চাপ কমাতে নতুন একটি সলিউশন নিয়ে এসেছে সরকারের তথ্যপ্রযুক্তি (আইসিটি) বিভাগ। WWW.livecoronatest.com এই ঠিকানায় গিয়েই করোনা ভাইরাস সম্পর্কিত সব তথ্য জানতে পারবে নাগরিকরা।বাংলাট্রিবিউন, ইত্তেফাক, কালেরকন্ঠ [৩] এ সময় পলক বলেন, প্রতিদিনই প্রেস কনফারেন্সের মাধ্যমে বিস্তারিত..

লামায় বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে হ্যান্ট স্যানিটাইজার বিতরণ

  বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সচেতনতায় লামা বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে হ্যান্ট স্যানিটাইজার,সাবান ও লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার (১ এপ্রিল,২০২০ ইং-) সকালে লামা উপজেলা পরিষদ হলরুমে এ বিতরণ কার্যক্রম শুভ উদ্ভোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে অংশ নেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল। আরও নির্বাহী অফিসার নূর-এ-জন্নাত রুমি, পৌর মেয়র মোঃ জহিরুল বিস্তারিত..

মুন্সীগঞ্জে করোনা আতংকের মধ্যেও গ্রামবাসীদের উপর দু”দফা হামলা

মুন্সীগঞ্জে করোনা আতংকের মধ্যেও গ্রামবাসীদের উপর দু”দফা হামলা মুন্সীগঞ্জ প্রতিনিধি: বিশ্বব্যাপি করোনা আতংক তার পরেও থেমে নেই সংঘাত সহিংশতা ,হামলা,বাড়ীঘর ভাংচুর ও ককটেল বিস্ফোরণ। মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার ছোট মোল্লাকান্দিতে দু”দফা হামলা,বাড়ীঘর ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা।এ ঘটনায় সাজতারা বেগম (৫০). আব্দুর রহমান (৪৮). কামরুল ইসলাম (২৮). সোহেল (১৬) সহ ৮ জন আহত হয়েছে। ভাংচুর বিস্তারিত..

বর্ষবরণের খরচ করোনায় জবি পরিবারের ক্ষতিগ্রস্থদের জন্য ব্যয় করবে প্রশাসন

  জবি প্রতিনিধিঃ পহেলা বৈশাখ উদযাপনের খরচ করোনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্ষতিগ্রস্থ সদস্যদের জন্য ব্যয় করবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার (১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান মুঠোফন আলাপে প্রতিবেদককে এতথ্য জানান। উপাচার্য বলেন, এবার বর্ষবরণের কর্মসূচী বাতিল করা হয়েছে। এতে যে টাকাটা সাশ্রয় হচ্ছে, করোনায় ক্ষতিগ্রস্থ বিশ্ববিদ্যালয়ের সদস্যদের জন্য ব্যবহার করা হবে। এরমধ্যেই আমরা ক্ষতিগ্রস্ত বিস্তারিত..

দেশের এ দূর্যোগ মুহুর্তে বিত্তবানদের এগিয়ে আসা উচিত- জিয়াউল হক চৌধুরী বাবুল।

দেশের এ দূর্যোগ মুহুর্তে বিত্তবানদের এগিয়ে আসা উচিত- জিয়াউল হক চৌধুরী বাবুল। লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল বলেছেন, সারাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়ছে খেটে খাওয়া হতদরিদ্র মানুষ। এলাকার কর্মহীন কোন দিনমজুর যাতে অভুক্ত না থাকে সেদিকে আমাদের নজর রাখতে হবে। লোহাগাড়া উপজেলার কোন খেটে খাওয়া কর্মহীন বিস্তারিত..

করোনা মোকাবেলায় জবির স্বপ্নীল পরিবার

  সম্প্রতি করোনাভাইরাস বিশ্বব্যাপী এক মহামারী হয়ে দেখা দিয়েছে। সমগ্র বিশ্ব অচল হয়ে পড়ছে। ভয়ংকর এই থাবা থেকে নিরাপদ নয় বাংলাদেশও৷ দেশের অধিকাংশ মানুষ গৃহবন্দী হওয়াতে দেখা দিচ্ছে খাদ্য সংকট সহ নানান সমস্যা। সমস্যার দ্রুত সমাধান না হওয়াতে বিপাকে পড়ছেন দিনমজুর থেকে গার্মেন্টস শ্রমিকরা। সুবিধাবঞ্চিত এই সকল মানুষের কথা মাথায় রেখে এগিয়ে এসেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় বিস্তারিত..

করুনা ভাইরাসের দু:সময়ে বান্দরবানের তরুণ যুব নেতা আসিফ ও তার সহযোদ্ধা বন্ধুদের মানবসেবা অনুকরণীয়

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: করুনা ভাইরাসের কঠিন দু:সময়ে বান্দরবানের তরুণ যুবলীগ নেতা আসিফ ও তার সহযোদ্ধা বন্ধুদের মানবসেবা অনুকরণীয় হয়ে থাকবে বলে মনে করেন সচেতন মহল। লকডাউনে যখন পাহাড়ী জেলা বান্দরবানের পর্যটন শিল্পসহ বিভিন্ন মিস্টির শো-রুম দোকান পাট, ব্যবসাবানিজ্য, হাটবাজার থেকে শুরু করে সকল কিছুই যখন বন্ধ হয়ে গেছে। স্থবির হয়ে পড়েছে জনজীবন। কর্মহীন বিস্তারিত..

মুন্সিগঞ্জে ৬০০ কর্মহীন অসহায় পরিবার খুজে খুজে ঘড়ে পৌছে দিলেন খাদ্য সামগ্রী

  মোঃ‌লিটন মাহমুদ ,মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কবলে দৈনন্দিন কাজ হারিয়ে অনিশ্চয়তায় থাকা কর্মহীন অসহায় পরিবার খুজে খুজে তাদের ঘড়ে ঘড়ে নিত্যপ্রয়োজনীয় খাবার সামগ্রী পৌছে দিয়েছেন আওয়ামীলীগ নেতা মাহাতাব উদ্দিন কল্লোল বুধবার (১ এপ্রিল) মুন্সিগঞ্জ ও মিরকাদিম পৌরসভা সহ পঞ্চসার, রামপাল, বজ্রযোগিনী ও মহাকালি ইউনিয়নের ৬০০ রিকশাচালক,অসুস্থ্য পরিবার সহ খেটে খাওয়া মানুষের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com