January 16, 2022, 5:21 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

করোনায় প্রদুভাবে কর্মহীন হয়ে ঘরে থাকা ২০০ জন পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলা দিঘিরপাড় ইউনিয়নে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মান্ত্রণালয়ের বরাদ্দকৃত উপজেলা প্রশাসনের সহযোগিতায় করোনায় প্রদুভাবে কর্মহীন হয়ে ঘরে থাকা ২০০ জন পরিবারের মাঝে ১০কেজি চাউল ও ১ কেজি ছোলা বুড বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় সরকারী নিদের্শনায় সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়ন পরিষদে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত বিস্তারিত..

ভোলায় ফেসবুকে স্টাটাস প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় Mobarak Alam Tanzil আটক।

এম এইচ ফাহাদঃ – বিশেষ প্রতিনিধি। ভোলায় সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটাসে মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা কে নিয়ে কটুক্তি করায় ভোলা পৌর ৭নং ওয়ার্ডের বাসিন্দা Mobarak Alam Tanzil নামে এক যুবককে আটক করে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।       তথ্যসূত্র জানা যায় গতকাল ৩০ এপ্রিল ২০২০ইং বুধবার সকালে ভোলার বাংলাস্কুল মোড়ে জেলায় লকডাউন সতর্কতা বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে সেই করোনা সনাক্ত নারীর সংস্পর্শে শিশুসহ তিন জনের করোনা পজেটিভ ———————

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে আবারো ৩ জনের করোনা পজেটিভ সনাক্তের খবর পাওয়া গেছে । বিষয়টি নিশ্চিত করেন স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: আবু জাফর মো, সেলিম। তিনি পূর্বকোণকে জানান, গত ২৬ এপ্রিল ২৭ বছর বয়সী এক নারীকে স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোরে চিকিৎসা দিতে গিয়ে কর্মরত ডাক্তার রোগীর জ্বর ও সর্দিকাশির কথা জানতে পেরে বর্তমান বিস্তারিত..

করোনাকে জয় করে বাড়ী ফিরলেন মায়া বেগম।

    মুন্সীগঞ্জঃ প্র‌তি‌নি‌ধি : নোভেল করোনা ভাইরাসকে জয় করে বাড়ী ফিরলেন মুন্সীগঞ্জের রামপাল ইউনিয়নের পানাম গ্রামের মায়া বেগম (৪২) নামের এক নারী । তিনি নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল বৃহস্পতিবার দীর্ঘ ১৯ দিন ঢাকার কুয়েতমৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার তিনি সুস্থ্য হয়ে নিজ গ্রামের বাড়ী পানামে ফিরেছেন। তাকে স্বেচ্ছাসেবকের বিস্তারিত..

লামায় সাংবাদিক উজ্জল বড়ুয়ার নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বান্দরবনের লামা উপজেলার করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দুর্যোগের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় এবং পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে এলাকার কিছু রোজাদার ব্যক্তি ও কর্মহীন ঘর বন্দি অসহায় পরিবারের কথা চিন্তা করে নিজ অর্থায়নে, নিজ উদ্যোগে তাদের জন্য ত্রাণ ও ইফতার সামগ্রী নিয়ে মানবিক হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশ আ.লীগ লামা পৌর শাখার সংগ্রামী সহ বিস্তারিত..

ভোলায় তোফায়েল আহমেদের উদ্যোগে ৩য় ধাপে ১০’হাজার পরিবারের মাঝে ত্রান বিতরণ ।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা দেশকে স্বাধীন করছি। এখন তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে করোনা দুর্যোগ কাটিয়ে আমরা আলোর পথে নিয়ে যাবো। অন্ধকারের পরে আলো আমাদের জীবনে আসবেই। তোফায়েল আহমেদ আরো বলেন, করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী যেসব নির্দেশনা দিয়েছেন তা মেনে চললে আমারা আশা বিস্তারিত..

একজন সাংবা‌দিক‌ের অাকু‌তি করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে – নিজের জন্য, পরিবারের জন্য, দেশের জন্য, ঘরে থাকুন ।

    মোঃলিটন মাহমুদ করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে নিজের জন্য, পরিবারের জন্য, দেশের জন্য, ঘরে থাকুন, নিরাপদে সুস্থ থাকুন। করোনা ভাইরাস (COVID-19) এক ধরনের সংক্রামক ভাইরাস যা নাক, মুখ ও চোখের মাধ্যমে মানুষের দেহে প্রবেশ করে। করোনা ভাইরাসের মাধ্যমে এতোমধ্যে বিশ্বের অধিকাংশ দেশের কয়েক লক্ষ মানুষ আক্রান্ত হয়েছে এবং কয়েক হাজার মৃত্যুবরণ করেছে। করোনা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আরও একজন আক্রান্ত করোনাভাইরাসে

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ এবার ঠাকুরগাঁওয়ে এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত পুলিশ সদস্য সম্প্রতি ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ে এসেছেন। আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ে নতুন করে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার। আজকের রংপুর মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও এর বিস্তারিত..

আমিরাবাদে ‘দশে মিলে করি কাজ’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ৪র্থ পর্যায়ে ইফতার সামগ্রী ও সেহেরীর উপহার বিতরণ

  মোঃ সেলিম উদ্দীন , বিশেষ প্রতিনিধিঃ বিশ্বব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাসের কারণে নিজ ঘরে আটকে পড়া কর্মহীন শ্রমজীবী খেটে খাওয়া হতদরিদ্র মধ্যবিত্ত মানুষ এখন গৃহবন্দি। কাজ করতে না পেরে অনেকে এখন মানবেতর দিনাতিপাত করছে। জাতীর এই ক্লান্তিকালে অসহায় হতদরিদ্র মধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়ালেন লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবহান হাজির পাড়া গ্রামের অন্যতম সামাজিক সংগঠন ‘দশে বিস্তারিত..

ব্যাংকে করোনা রোগীঃ নাইক্ষ্যংছড়ির সোনালী ব্যাংক লকডাউন: কার্যক্রম স্থগিত

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: নাইক্ষ্যংছড়ি সোনালী ব্যাংক শাখায় করোনা শনাক্ত হওয়া এক নারী লেনদেন করায় ব্যাংকের ওই শাখার কার্যক্রম স্থগিতের নির্দেশ দিয়ে লকডাউন করে দিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন। সোমবার (২৭ এপ্রিল) ওই নারীর করোনা শনাক্তের পর বুধবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় এ লকডাউনসহ সকল কার্যক্রম স্থগিতের নির্দেশনা দেয় উপজেলা প্রশাসন। বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com