January 15, 2022, 2:01 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

আগামি ৭দিন সবচেয়ে বিপদজনক!

বিশেষ প্রতিবেদন আগামীকাল থেকে পরবর্তী সাত দিন সবচেয়ে বেশি সচেতন থাকতে হবে। আগামী সাত দিন কোনভাবেই বাড়ি থেকে বের হওয়া যাবে না। প্রয়োজনে খাদ্যদ্রব্যের জন্যও না, যদি খুব বেশি প্রয়োজন না হয়। ভাইরোলজির ভাষায় যাকে ‘পিক টাইম’ বলা হয়। এ সময় সংক্রমিত হতে পারে অসংখ্য মানুষ। সামগ্রিক পরিস্থিতি বিশ্লেষণ করে এমন আশঙ্কা করছেন দেশের ভাইরোলজি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের করোনা ভাইরাসের আইসোলেশনে রাখা মুক্তিযোদ্ধার মৃত্যু

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও শহরে করোনাভাইরাসে আক্রান্তদের জন্য নির্ধারিত আইসোলেশন ইউনিটে শ্বাসকষ্ট ও হৃদযন্ত্রের জটিলতা নিয়ে এক মৃক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ৩টার দিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নাদিরুল আজিজ চপল জানান, ওই মৃত ব্যক্তিকে ‘ভুল করে’ করোনাভাইরাস সংক্রমণের রোগীদের আইসোলেশন ইউনিটে রাখা হয়েছিল। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আগের মধ্যরাতে বিস্তারিত..

ত্রাণসামগ্রীতে ডিম অন্তর্ভুক্ত করার পরামর্শ বিপণন বিশেষজ্ঞ ড. মীজানুর রহমানের

  করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশ লকডডাউন। এসময় সবচেয়ে বেশি অসহায় দিন এনে দিন খাওয়া লোকজন। তাদের সহায়তায় এগিয়ে এসেছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন। ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে খাবার। এসময় ত্রাণ সামগ্রীর মাঝে ডিমকে অন্তর্ভুক্ত করার পরামর্শ দিয়েছেন দেশের শীর্ষস্থানীয় বিপণন বিশেষজ্ঞ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। তিনি বলেন, ” দেশ লকডাউন থাকলেও ডিমের উৎপাদন বিস্তারিত..

করোনাভাইরাসের কারণে দিন মজুরী পাশে আছেন চেয়ারম্যান

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবানে আলীকদম উপজেলায় করোনা ভাইরাস (COVID- 19) সংক্রমণ প্রতিরোধ করতে লক ডাউনের ষষ্ঠ দিন চলছে।২নং চৈক্ষ্যং ইউপির চেয়ারম্যান ও সদস্যরা দিন রাত পরিশ্রমের মাধ্যমে অসহায় ও দরিদ্র মানুষের বাড়িতে গিয়ে পৌঁছে দিচ্ছে ত্রাণ সামগ্রী। সোমবার সকাল ১০:টা থেকে শুরু করে সারা দিন রাত পযর্ন্ত ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ঘরবন্দী কর্মহীন মানুষের জন্য সরকারের বিস্তারিত..

সেবাই মহৎ, সেবাই ধর্ম”

…………………………………….. কে এইচ মহসিনঃ- মহামারী করোনা ভাইরাস সংক্রামন নিরশনে এলাকার খেটে খাওয়া দিনমজুর অসহায়দের মাঝে আজিজ নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও লামা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন কোম্পানির নিজ অর্থায়ণে রাতের আধারে ৭ নং ওয়ার্ড আনন্দ কারবারি পাড়ায় ২৮ ত্রিপুরা সম্প্রদায়ের পরিবারকে নগদ অর্থ ও চাউল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন- ৬ বিস্তারিত..

ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নে নিজ উদ্যোগে লিফলেট মাস্ক ও সাবান বিতরণ করেন, নূরে আলম সিদ্দিকী (নান্নু) ।

  মনজুরুল, ইসলাম ঢাকা জেলা প্রতিনিধিঃ- ধামরাই (ঢাকা) ঢাকার ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নুরে আলম সিদ্দিকী নান্নুর ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস থেকে রক্ষায় লিফলেট, মাস্ক, হাত ধোয়ার সাবান বিতরণ করা হয়েছে। রবিবার ২৯ মার্চ বিকেলে বালিয়া ইউনিয়নের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে ভ্যান চালক, অটো চালাক, ট্রাক চালক সহ বিভিন্ন শ্রেণী পেশার ৬ শতাধিক লোকজনের বিস্তারিত..

ঝিনাইদহের নিউজ

  সিও’র প্রধান কার্যালয়ের সামনে এ খাবার বিতরণ করা হয় ঝিনাইদহে নি¤œআয়ের মানুষের মাঝে খাবার বিতরণ করলেন বেসরকারি সংস্থা সিও জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে নি¤œআয়ের মানুষের মাঝে চাল, ডাল,আলু, পিয়াজ ও রসুন বিতরণ করা হয়েছে। নিরাপদ দুরত্ব বজায় রেখে সিও’র প্রধান কার্যালয়ের সামনে এ খাবার বিতরণ করা হয়। ঝিনাইদহ র ্যাব -৬ এর অধিনায়ক বিস্তারিত..

করোনা নিয়ে গুজব ছড়ালে ব্যবস্থা: আইজিপি

করোনাভাইরাস সম্পর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তিকর তথ্য ও গুজব রটালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বলেন, পুলিশ নিয়মিত ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যম মনিটর করছে। ইতোমধ্যে করোনাভাইরাস নিয়ে গুজব রটনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া শুরু হয়েছে। রবিবার (২৯ মার্চ) ওভারসিস চায়নিজ অ্যাসোসিয়েশন ইন বাংলাদেশ (ওসিএআইবি) করোনাভাইরাস প্রতিরোধে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিস্তারিত..

দরিদ্র মানুষের পাশে চট্টগ্রাম মিরসরাইয়ের পুলিশ ..  

  ফিরোজ মাহমুদ, মিরসরাই : মিরসরাইয়ে সাধারণ খেটে খাওয়া দরিদ্র মানুষদের সহায্যের হাত বাড়ালো চট্টগ্রাম জেলা পুলিশ। সোমবার (৩০ মার্চ) বেলা ১২ থেকে উপজেলার বিভিন্ন হাট-বাজার এলাকায় রিকশা চালক, দিনমজুর বিশেষ করে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে চাল-ডাল, আটা-লবনসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সমগ্রি বিতরণ করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মহিউদ্দিন সোহেল। ওইদিন শুরুতেই মিরসরাই সদর এলাকায় বিস্তারিত..

লামা উপজেলায় সোলার স্ট্রীট লাইটের প্যানেল চুরির ঘটনায় প্যানেলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ

লামা . সোমবার ভোরে পৌরসভা এলাকার নয়াপাড়া থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলো- উপজেলার কাছাকাছি চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়নের পাহাড়তলী গ্রামের বাসিন্দা মৃত নুর মোহাম্মদের ছেলের মো. নাছিম ও আবদুল হাফেজের ছেলে মো. আরাফাত হোসেন। সূত্র জানায়, গত শনিবার দিনগত গভীর রাতে লামা পৌরসভা এলাকার নয়াপাড়াস্থ হাইস্কুলের পিঁছনে স্থাপিত একটি সোলার স্ট্রীট লাইটের প্যানেল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com