January 24, 2022, 1:09 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জ সুজানগরে অতিরিক্ত আইজিপি’র পক্ষে নগদ অর্থ প্রদান কর্মসূচি।

    মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর রামপালের সুজানগর গ্রামে বাংলাদেশ পুলিশের এডিশশনা আইজিপি মাহবুব হোসেনের পক্ষে করোনার সংকট নিরসনে দু:স্থদের ত্রাণ সহায়তা কর্মসূচি হিসেবে পঞ্চায়েত কমিটির মাধ্যমে সাংবাদিক দৈনিক দিগান্তর সহ-সম্পাদক মোহাম্মদ হাজী পারভেজ বেপারী আর্থিক অনুদান দিয়েছেন। ২৯ মার্চ রবিবার দুপুর ১ টায় এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মেম্বার মো: বিস্তারিত..

করোনা পরিস্থিতিতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে জেলা প্রশাসন কর্তৃক প্রদত্ত ত্রাণসামগ্রী বিতরণ

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে জেলা প্রশাসন কর্তৃক প্রদত্ত ত্রাণসামগ্রী হিসেবে প্রাপ্ত চাল, ডাল, তেল ও লবণ বিতরণ করা হয়। ২৯ মার্চ রবিবার সকালে বান্দরবান পৌরসভার ৩নং ওয়ার্ড এর কালাঘাটা গোদার পাড় একালা ও ৬নং ওয়ার্ড এর বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ত্রানসমাগ্রী বিতরন করেন বান্দরবানের জেলা প্রশাসক বিস্তারিত..

লামায় এক উপজাতি মেয়ে ১৫ দিন ধরে নিখোঁজ

  বিজ্ঞপ্তি: বান্দরবানের লামার ফাইতং ইউনিয়নের য়ইছিংনু মার্মা (১৮) নামে একটি মেয়ে গত ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। সে গত (১৪ মার্চ, ২০২০ ইং,) রাত ৮ টার দিকে লামার ফাইতং ইউনিয়নের রোয়াজা (মার্মা) পাড়ার মেলা থেকে কাউকে কিছু না বলে তার ব্যবহৃত কাপড়চোপড় নিয়ে বের হয়ে যায়। তাৎক্ষণিকভাবে আশপাশের সম্ভাব্য সব এলাকায় খোঁজ করেও মেয়েটিকে বিস্তারিত..

করোনা পরিস্থিতিতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ২৫০ জন সিএনজি চালকদের মাঝে সিএনজি মালিক সমিতি কর্তৃক ত্রাণসামগ্রী বিতরণ

      মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ডিএনজি মাহিন্দ্রা ২৫০ জন চালক শ্রমিকদের মাঝে বান্দরবান জেলা সিএনজি মাহিন্দ্রা মালিক সমিতি কর্তৃক ত্রাণসামগ্রী হিসেবে প্রাপ্ত চাল, ডাল, তেল, লবণ ও মার্কস বিতরণ করা হয়। ২৯ মার্চ রবিবার বিকালে বান্দরবান সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে, পৌরসভার বিভিন্ন ওয়ার্ড এর কালাঘাটা- বালাঘাটা, ডলুপাড়া- কেয়ামলং,রেইচা, বিস্তারিত..

করোনাভাইরাসের কারণে অসহায় ও দরিদ্র মানুষের বাড়িতে পৌঁছে দিচ্ছে ত্রাণ সামগ্রী

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবানে আলীকদম উপজেলায় করোনা ভাইরাস (COVID- 19) সংক্রমণ প্রতিরোধ করতে লক ডাউনের পঞ্চম দিন চলছে। করোনা পরিস্থিতিতে দেশ অচলের পথে তাই কষ্টে করে বাড়ি বাড়ি গিয়ে ২নং চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান জনাব,ফেরদৌস রহমান নিম্ন আয়ের ও হতদরিদ্র মানুষ গুলো মাঝে এবং তাদের কথা চিন্তা করে সরকার জরুরী ত্রাণ সহায়তা দিচ্ছে,আলীকদম উপজেলা নির্বাহী অফিসার বিস্তারিত..

গোবিন্দগঞ্জ পৌরসভার উদ্যোগে শহরের বিভিন্ন সড়কে জীবানু নাশক ওষুধ স্প্রে কার্যক্রম উদ্বোধন

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার উদ্যোগে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে শনিবার দুপুরে পৌরসভার বিভিন্ন সড়কে জীবানুনাশক ওষুধ স্প্রে কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সরকার। উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, পৌর কাউন্সিলর জোবাইুদুর রহমান বিশা, আনিসুর রহমান শিবলু ও বিস্তারিত..

প্রার্থনা বিধাতার কাছে

              রুদ্র অয়ন বিশ্ব বিধাতা শুনতে কি পাচ্ছেন? দেখতে পাচ্ছেন? আপনারই সৃষ্টির শ্রেষ্ঠ জীবের অসহায় আত্মচিৎকার। বিবর্ণ কাফনের মিছিল সইতে পারিনা আর! প্রজন্মের দীর্ঘশ্বাসে ভারি হয় আকাশ! মৌনতার পোশাকে গৃহবন্দি আজ মানুষ। ধূসর বিবর্ণ আজ অনাকাঙ্ক্ষিত বর্তমান! বিষাক্ত যেন আজ পৃথিবীর আলোকরশ্মি! এ কোন দিনের আলো রাতের চেয়েও ভয়ঙ্কর বিস্তারিত..

ঝিনাইদহের নিউজ।

  ঝিনাইদহে করোনা মোকাবেলায় ঘরবন্দী মানুষ: খাদ্য নিয়ে মধুহাটি ইউপির চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েল ঘরে ঘরে হাজির জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ইতালি, চীন ভারাতসহ অন্যান্য দেশ ফেরত লোকজনের পরিবারকে পর্যবেক্ষনে রেখেছেন স্বাস্থ্য বিভাগ। একই সাথে জনসমাগম না করতে ও সামাজিক দূরত্ব নিশ্চিত এবং মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে সেনাবাহিনীসহ অন্যান্য প্রশাসনের কার্যক্রম অব্যাহত রয়েছে। এছাড়া বিস্তারিত..

করোনা পরিস্থিতিতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ২৫০ জন সিএনজি চালকদের মাঝে সিএনজি মালিক সমিতি কর্তৃক ত্রাণসামগ্রী বিতরণ

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ডিএনজি মাহিন্দ্রা ২৫০ জন চালক শ্রমিকদের মাঝে বান্দরবান জেলা সিএনজি মাহিন্দ্রা মালিক সমিতি কর্তৃক ত্রাণসামগ্রী হিসেবে প্রাপ্ত চাল, ডাল, তেল, লবণ ও মার্কস বিতরণ করা হয়। ২৯ মার্চ রবিবার বিকালে বান্দরবান সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে, পৌরসভার বিভিন্ন ওয়ার্ড এর কালাঘাটা- বালাঘাটা, ডলুপাড়া- কেয়ামলং,রেইচা, গোয়ালিখোলা এলাকায় বিস্তারিত..

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছুটি বাড়ছে ৯ এপ্রিল পর্যন্ত

  জবি প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ শঙ্কায় ছুটি বাড়াচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। ৩১ মার্চ পর্যন্ত ছুটি থাকলেও তা বাড়িয়ে ৯ এপ্রিল পর্যন্ত করা হচ্ছে। গতকাল বুধবার (২৫ মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান মুঠোফোনে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। উপাচার্য বলেন, ছুটি সরকারি নোটিশের সঙ্গে চলতে থাকবে। এখন যেহেতু সব শিক্ষা প্রতিষ্ঠান ৯ এপ্রিল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com