January 16, 2022, 2:59 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

টঙ্গিবাড়ী উপজেলা ছাত্র লী‌গের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ।

  মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ দূযোর্গ মোকাবেলায় করোন ভাইরাস প্রতিরোধে ও সচেতনাতায় টঙ্গিবাড়ী উপজেলা ছাত্রীগের পক্ষ থেকে হত দরিদ্রদের মাঝে ত্রান সামগ্রী ও প্রচারপত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী বাজারে টঙ্গিবাড়ী উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে হত দরিদ্রদের মাঝে চাল,ডাল,আলু ও সাবান তুলেদেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জগলুল হালদার ভূতু। প্রায় দেড়শাতাধিক পরিবারের মাঝে দেয়া হয় ত্রান বিস্তারিত..

মুন্সীগঞ্জে দ্রব্য মুল্যের দাম বেশী রাখায় দুটি দোকানে জরিমানা

    মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বেশী রাখার কারনে দুটি দোকানের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ শহর বাজারে এই অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাহ উল সাবেরিন। অভিযানকালে বেশী দামে চাল বিক্রির অপরাধে বিপাশা স্টোরকে নগদ ৫ হাজার টাকা জরিমান বিস্তারিত..

বান্দরবানে রাতে বাইরে আড্ডা দেয়ার বিভিন্ন স্কুল-কলেজের ২৬ ছাত্রকে আটক, অতপর মুছলেকায় মুক্তি

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান শহরে রাতের বেলা বাইরে জটলা বেঁধে আড্ডা দেয়ার কারনে বিভিন্ন স্কুল-কলেজের ২৬ ছাত্রকে আটক করেছে পুলিশ। সোমবার (২৩ মার্চ) রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা বেশির ভাগ ১৫ থেকে ১৮ বছর বয়সের। পুলিশ জানায়, করোনা ভাইরাসের সচেতনতায় সরকার দেশের সকল স্কুল-কলেজ বন্ধ করে বিস্তারিত..

করোনাভাইরাস আতঙ্ক: ঔষুধ-মুদি ছাড়া সব দোকান বন্ধ বান্দরবানে মাঠে নেমেছে সেনাবাহিনী

    মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: করোনাভাইরাস আতঙ্ক: বান্দরবানে মাঠে নেমেছে সেনাবাহিনী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে পার্বত্য জেলা বান্দরবানে সেনাবাহিনী সদস্যরা কাজ করছে। আজ মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর থেকে টহলের পাশাপাশি লিফলেট বিতরণ ও মাইকিং করে লোকজনকে সচেতন করছেন সেনা সদস্যরা। এছাড়া লোক সমাগম হয় এমন দোকানপাট হোটেল শপিং মল বন্ধ করে দিচ্ছেন তারা। বান্দরবান জেলা বিস্তারিত..

করোনা ভাইরাস: ঠাকুরগাঁওয়ের একটি গ্রামে হাত ধোঁয়ার পাত্র বসিয়েছে আমিরুল

  ঠাকুরগাঁও প্রতিনিধি : গোটা বিশ্বের মতো বাংলাদেশ জুড়ে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। প্রথমে পাত্তা না দিলেও এখন বাংলাদেশের মানুষ ঝুঝতে পেরেছে, ঘরে থাকাই করোনা থেকে বাঁচার সবচেয়ে কার্যকর উপায়। করোনা ভাইরাসের সংক্রমন থেকে বাঁচতে ঠাকুরগাঁওয়ের একটি গ্রামে মানুষদের জন্য হাত পরিস্কারের পাত্র স্থাপন করেছে সমাজসেবক আমিনুল ইসলাম। মঙ্গলবার ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের মোলানি আরাজি বিস্তারিত..

করোনার বিরুদ্ধে একসাথে লড়তে হবে: জবি শিক্ষক সমিতি

জবি প্রতিনিধি: করোনাভাইরাসের বিরুদ্ধে সবাইকে একসাথে লড়ার আহবান জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। সোমবার (২৩ মার্চ) রাত ১১টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে এ আহবান জানানো হয়। জবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নূরে আলম আব্দুল্লাহ বলেন, বিশ্বের অন্যান্য দেশের মতো করোনাভাইরাস আমাদের প্রিয় মাতৃভূমিতেও আঘাত হেনেছে। আসুন সকলে মিলে এই অদৃশ্য অপশক্তির বিস্তারিত..

সাটুরিয়া ছাত্রলীগের আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট মাস্ক ও সাবান বিতরণ

  মনজুরুল, ইসলাম সাটুরিয়া (মানিকগঞ্জ) সাটুরিয়া করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতায় মানিকগঞ্জ জেলার সাটুরিয়া বাজার ও বাস স্ট্যান্ডে ৬ শতাধিক মানুষের মাঝে লিফলেট মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। সোমবার (২৩ মার্চ) সকাল ১১টায় উপজেলার ছাত্রলীগের আয়োজনে, মানিকগঞ্জ জেলার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম হোসেনের সৌজন্যে লিফলেট মাস্ক ও সাবান বিতরণ করা হয়। শামীম হোসেন বিস্তারিত..

কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রথম ‘করোনা’ রোগি সনাক্ত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারেও একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। মধ্যবয়সী ওই নারী কক্সবাজার জেলা সদর হাসপাতালের ৫০১ নাম্বার কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। তার বয়স ৬৫ বছর বলে জানা গেছে। এ নিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতাল জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কক্সবাজার জেলা সদর হাসপাতাল ও কক্সবাজার মেডিকেল হাসপাতালের সাথে যুক্ত অন্তত ১৬ জন চিকিৎসক কোয়ারেন্টাইনে বিস্তারিত..

ভোলা সরকারি হাসপাতালে দালালদের ইউনিটি দখলে নিতে দুই-গ্রুপের সংঘর্ষ।। আহত – ৬।

    এম এইচ ফাহাদ॥ দ্বীপজেলা ভোলার লাখ লাখ মানুষের চিকিৎসা সেবার একমাত্র ভরসা হচ্ছে ২৫০ শয্যাবিশিষ্ট ভোলা সরকারি সদর হাসপাতাল। যদিও বর্তমানে ১০০ শয্যা বিশিষ্ট পুরাতন ভবনটিতে কোন রকম ঢিলেঢালা ভাবেই চলছে এখানকার চিকিৎসা সেবার কার্যক্রম। স্বল্প খরচে ভালো চিকিৎসা পাওয়ার আশায় অনেকে ভোলার বিভিন্ন অঞ্চল হতে চিকিৎসাসেবা নিতে আসছেন হাজারো মানুষ। তাছাড়া হাসপাতালে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com