January 24, 2022, 4:29 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

খুবিতে হ্যান্ড স্যানিটাইজার তৈরী: বোতল সংকটে ব্যাহত হচ্ছে কার্যক্রম

  খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) স্বল্প পরিসরে তৈরী হচ্ছে হ্যান্ড স্যানিটাইজার কিন্তু উপযুক্ত বোতল বাজারে না পাওয়ার কারণে পর্যাপ্ত পরিমাণ প্রস্তত করা সম্ভব হচ্ছেনা। গতকাল বৃহস্পতিবার প্রাথমিকভাবে ৬০ মিলির ৩৬ বোতল হ্যান্ড স্যানিটাইজার তৈরী করে খুবির রসায়ন বিজ্ঞান ডিসিপ্লিন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হলে এ নিয়ে ব্যাপক সাড়া পাওয়া যায়। বর্তমানে ৬০ মিলির প্রত্যেক বোতল বিস্তারিত..

জগা বাবুর পাঠশালা থেকে আজকের জগন্নাথ বিশ্ববিদ্যালয়

  জগন্নাথ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের রাজধানী ঢাকার সদরঘাটে অবস্থিত একটি স্বায়ত্তশাসিত পাবলিক বিশ্ববিদ্যালয়। পূর্বতন জগন্নাথ কলেজকে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় হিসেবে ঘোষণার মাধ্যমে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শুরু। অধ্যাপক ড: এ. কে. এম. সিরাজুল ইসলাম খান এই বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য। জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করে ১৮৫৮ সালে এবং ২০০৫ সালে বাংলাদেশের জাতীয় সংসদে জগন্নাথ বিশ্ববিদ্যালয় বিস্তারিত..

মুন্সীগঞ্জে ২ টন জাটকা মাছ সহ আটক তিন জন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সদরের মুক্তারপুরের চীন মৈত্রী সেতুর উত্তর পাশের টোল প্লাজার সামনে থেকে ট্রাক ২ টন ঝাটকা মাছসহ তিন জনকে আটক করেছে মুক্তারপুর নৌ-পুলিশ। আজ সোমবার ২৩ মার্চ ভোর ৪:৩৫ মিনিটের সময় ২ হাজার কেজি ঝাটকাসহ ট্রাকটি আটক করা হয়। এসময় ট্রাক ড্রাইভার আকরাম হোসেন এবং মাছের সাথে সিএনজিতে থাকা সামসুদ্দিন বেপারী ও বিস্তারিত..

দেশের প্রথম ৬ লেনের সেতু মধুমতি নদীতে

  ।।ফরিদ উদ্দিন ।। মধুমতি নদীর ওপর বাংলাদেশের প্রথম ৬ লেন বিশিষ্ট সেতু নির্মাণ হচ্ছে গোপালগঞ্জের কাশিয়ানীতে। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে এই সেতুর নির্মাণ কাজ শেষ হওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে ব্রিজের ৩০ভাগ কাজ শেষ করেছে নির্মাতা প্রতিষ্ঠান। দেশের ভেতরে কালনার পাশাপাশি এই ব্রিজের স্টিল ফ্রেমের কাজ চলছে ভিয়েতনামে। তিন শতাধিক শ্রমিক প্রতিদিন এই ব্রিজ নির্মাণের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com