January 25, 2022, 11:50 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

তোমার প্রতীক্ষায়”

“তোমার প্রতীক্ষায়” ডাঃ গোলাম রহমান ব্রাইট . সারাটা প্রহর জুড়ে তোমার প্রতীক্ষায় যায় বেলা থমথমে নিরবতায় নিকষকালো মেঘের খেলা ভীরুচোখে উপচে পড়া হাসি, মন নিয়েছে টানি নিসর্গের সৌন্দর্যে প্রস্ফুটিত তুমি অবলা জানি। . তীক্ষ্ণ অন্তর্দৃষ্টি ভেদ করে হৃদয় ছুঁয়ে যায় দেখো একেবারে হৃদয়হীনা হয়ো নাকো, অন্তরেতে রেখো নিঃশব্দে সম্মোহিত নিরুত্তাপ হতাশার এ অন্তর অজস্র আকুলতায় বিস্তারিত..

করোনা নিয়ে চিন্তাবিদদের দ্বন্দ্ব ও ইসলামের শিক্ষা

ভাইরাসমুক্ত রাখতে ইউরোপের একটি মসজিদে স্প্রে দেয়া হচ্ছে। ছবি: আল আরাবি, ইউকে করোনায় স্থবির বিশ্ব। আতঙ্কে আচ্ছন্ন সব দেশের সচেতন মহল। এ অবস্থায় বিশ্বব্যাপী ছড়িয়ে যাওয়া এ ভাইরাস নিয়ে বিভিন্ন ধরনের বিশ্লেষণ অস্থির করে রাখছে মানুষের মন। যারা সব ক্ষেত্রে ইসলামের নির্দেশনা খোঁজেন তাদেরও এ ভাইরাসের ঘটনায় ভুগতে হচ্ছে যথেষ্ট জটিলতায়। নানাজনের নানা মত দেখে বিস্তারিত..

বান্দরবানে গার্মেন্টসের ২ পাহাড়ী তরুণীকে র্ধষণের অভিযোগ

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে গার্মেন্টসের ২ পাহাড়ী তঞ্চঙ্গ্যা কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় বান্দরবান সদর থানায় একটি ধর্ষণ মামলা হয়ে‌ছে। ওই দুই কিশোরী স্থানীয় একটি গার্মে‌ন্টসের পোশাক শ্রমিক। বৃহস্পতিবার (১৯ মার্চ) বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শহীদুল ইসলাম ব‌লেন, সদর হাসপাতালে পরীক্ষার জন্য ওই দুই কিশোরীকে পাঠানো হয়ে‌ছে। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের নিউ মার্কেটে অগ্নিকাণ্ড, ৪টি দোকান পুড়ে ছাই

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটের থেকে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ টি দোকানের মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে। শুক্রবার রাত ১২টার দিকে শহরের চৌরাস্তা এলাকায় অবস্থিত নিউ মার্কেটে এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ফায়ার সর্ভিসের উপ-সহকারি পরিচালক লূৎফর রহমান। ফায়ার সর্ভিসের উপ-সহকারি পরিচালক লূৎফর রহমান বলেন, রাত ১২টার দিকে বিস্তারিত..

ভোলা পশ্চিম ইলিশায় ডিবির অভিযানে ইয়াবা ট্যাবলেট’সহ আটক-১।

  এম এইচ ফাহাদ।। আজ শুক্রবার ২০মার্চ ২০২০ইং তারিখে দুুপুর ১২:৪৫ ঘটিকায় জেলা গোয়েন্দা শাখার এসআই শান্তনু দেবনাথ ও সংগীয় একটি ফোর্স জেলা সদর মডেল থানাধীন পশ্চিম ইলিশা চরপাতা ০৪ নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করিয়া ১। মো: নজরুল ইসলাম (৩৪), পিতা- মৃত আবু তাহের পাঠান, সাং-পশ্চিশ ইলিশা চরপাতা ০৪ নং ওয়ার্ড, থানা ও জেলা- ভোলাকে বিস্তারিত..

করোনা: মসজিদে নামাজ স্থগিত করে সৌদির সর্বোচ্চ আলেমদের ফতোয়া

করোনা: মসজিদে নামাজ স্থগিত করে সৌদির সর্বোচ্চ আলেমদের ফতোয়া ধর্ম ও জীবন– বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসমাগম এড়াতে মসজিদে পাঁচ ওয়াক্ত ও জুমার নামাজ সাময়িকভাবে স্থগিত করে ফতোয়া দিয়েছেন সৌদি আরবের সর্বোচ্চ ওলামা পরিষদ। গত ১৭ মার্চ রিয়াদে সৌদি কাউন্সিল অব সিনিয়র স্কলারস (সৌদি আরবের সর্বোচ্চ ওলামা পরিষদ) এর ২৫তম বিস্তারিত..

করোনাভাইরাস: জেনে নিন কোনটা ভ্রান্ত, কোনটা অভ্রান্ত

করোনাভাইরাস: জেনে নিন কোনটা ভ্রান্ত, কোনটা অভ্রান্ত    ছবি: রয়টার্সনতুন করোনাভাইরাস বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। বিশ্বের প্রায় ১৭০টি দেশে ছড়িয়ে পড়া ভাইরাসটিতে আক্রান্ত ও মৃত মানুষের সংখ্যা সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে। এই অবস্থায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়াই স্বাভাবিক। হয়েছেও তাই। মুশকিল হচ্ছে, এই আতঙ্কের সঙ্গে ভাইরাসটি নিয়ে নানা বিভ্রান্তিও ছড়িয়ে পড়ছে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com