January 24, 2022, 8:19 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলা পশ্চিম ইলিশায় ডিবির অভিযানে ইয়াবা ট্যাবলেট’সহ আটক-১

এম এইচ ফাহাদ।। আজ শুক্রবার ২০মার্চ ২০২০ইং তারিখে দুুপুর ১২:৪৫ ঘটিকায় জেলা গোয়েন্দা শাখার এসআই শান্তনু দেবনাথ ও সংগীয় একটি ফোর্স জেলা সদর মডেল থানাধীন পশ্চিম ইলিশা চরপাতা ০৪ নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করিয়া ১। মো: নজরুল ইসলাম (৩৪), পিতা- মৃত আবু তাহের পাঠান, সাং-পশ্চিশ ইলিশা চরপাতা ০৪ নং ওয়ার্ড, থানা ও জেলা- ভোলাকে ০৭ বিস্তারিত..

ভোলা আলীনগরে বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে আলীনগর তছির স্মৃতি সংঘের আয়োজনে গত ২২ফেব্রুয়ারী ২০২০ইং তারিখ উদ্ভধনী ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার ১৯ মার্চ দুপুরে আলীনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডে এস্টার রিয়েল এস্টেট (হাইব্রিড) খেলার মাঠে অনুষ্ঠিত হয়। ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক কমিটির সভাপতি ও আলীনগর ইউনিয়ন বিস্তারিত..

চকরিয়া খুটাখালীতে বিদ্যুৎ লাইনকে কেন্দ্র করে গ্রামবাসি ও বনকর্মীর সাথে সংঘর্ষ, আহত-১০

ছবি আছে চকরিয়া খুটাখালীতে বিদ্যুৎ লাইনকে কেন্দ্র করে গ্রামবাসি ও বনকর্মীর সাথে সংঘর্ষ, আহত-১০ সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালীতে বিদ্যুৎ লাইন নির্মাণকে কেন্দ্র গ্রামবাসির সাথে বনকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বনকর্মীদের মারধরে নারী শিশুসহ কমবেশি ১০ জন আহত হয়েছে। ২০ মার্চ শুক্রবার সকাল সাড়ে ১১ টার সময় উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড নতুন মসজিদ এলাকায় বিস্তারিত..

মুন্সীগঞ্জের সব ধরনের অনুষ্ঠান বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন

  মুন্সীগন্জ প্রতিনিধিঃমুন্সীগন্জ‌ে ‘করোনা ভাইরাস’ এর বিস্তার রোধে সব ধরনের ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। শুক্রবার রাতে মুন্সীগঞ্জ জেলার অভ্যন্তরে করোনা ভাইরাস (কোভিড ১৯) এর প্রাদুর্ভাব মোকাবেলায় জেলার সকল কার্যক্রমের সার্বিক সমন্বয় এবং তদারককারী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সরকারও নির্দেশ দিয়েছে বিস্তারিত..

টঙ্গিবাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা

  মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সিগঞ্জের টঙ্গিবাড়িতে পেঁয়াজের খুচরা ও পাইকারি বাজারে অভিযান চালিয়ে ৪ পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২০ মার্চ) বিকালে উপজেলার আলদী ও দিঘীরপাড় বাজারে নিত্যপণ্য দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন। এতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন টঙ্গিবাড়ি উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) উছেন মে। এ বিস্তারিত..

টঙ্গিবাড়িতে পরিত্যক্ত অবস্থায় ৩০ কেজি জাটকা উদ্ধার

    মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের টঙ্গিবাড়িতে পরিত্যক্ত অবস্থায় ৩০ কেজি জাটকা ইলিশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২০ মার্চ)সকাল ৭টার দিকে টঙ্গিবাড়ি উপজেলার দিঘীরপাড় বাজার মৎস্য আড়ত-সংলগ্ন থেকে পরিত্যক্ত অবস্থায় ৩০ কেজি অবৈধ জাটকা ইলিশ উদ্ধার করেন দিঘীরপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ।পরে উদ্ধারকৃত জাটকা ইলিশ স্থানীয় মিতারা আশরাফুল উলূম মাদ্রাসায় বিতরণ করা হয়। এবিষয়ে দিঘীরপাড় পুলিশ তদন্ত বিস্তারিত..

মিরকা‌দিম পৌরসভার রিকাবী বাজারের মনিটরিং করেছেন মিরকা‌দিম পৌরসভার মেয়র শ‌হিদুল ইসলাম শাহ‌িন

    মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগন্জ সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌরসভারয় করোনাভাইরাসের অজুহাতে সংকট তৈরি করে কেউ যাতে দ্রব্যের দাম বৃদ্ধি না করতে পারে, সেজন্য বাজার নিয়ন্ত্রণে রাখতে মিরকা‌দিম পৌরসভার রিকাবী বাজারের মনিটরিং করেছেন মিরকা‌দিম পৌরসভার মেয়র শ‌হিদুল ইসলাম শা‌হিন করোনার প্রভাবে মিরকা‌দিম পৌরসভার সকল বা‌জা‌রের পেঁয়াজের বাজার অস্থির গতকাল বুধবার দুপুর ৩ ঘ‌টিকায় বিস্তারিত..

মুন্সীগঞ্জে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় ছাত্রলীগ নেতার উপর হামলা

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ শহরের মানিকপুর হাসপাতালের সামনে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে সাইফান সৌরভ (১৭) নামের এক ছাত্রলীগ নেতা। শুক্রবার দুপুর ১ টার দিকে সদর হাসপাতালের সামনে এই হামলার ঘটনা ঘটে। স্থানীয় এবং আহতের পরিবার সুত্রে জানাগেছে, সাইফান সৌরভ মানিকপুর এলাকার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। তাছাড়া সে স্থানীয় সাংসদ এডভোকেট মৃনালকান্তি দাসের ছবি দিয়ে বিস্তারিত..

৫ ঘণ্টার ব্যবধানে মুন্সীগঞ্জে সব ধরনের চালের দাম ৪-৫ টাকা বৃদ্ধি।

    মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জে চালের দাম ৫ঘন্টার ব্যবধানে কেজিতে ৫টাকা বৃদ্ধি পেয়েছে। মুন্সীগঞ্জ বাজারে বিভিন্ন চালের দোকানে ঘুরে দেখা যায়, চাল উঠানোর হিড়িক পড়েছে। মনে হচ্ছে প্রত্যেকটি চালের দোকানে দিনভর চাল মুজদ করার প্রতিযোগিতায় মেতেছে। ইতোমধ্যে গোডাউন ও দোকানে চালের মজুদ শেষ করে ফেলেছে। সাধারণ মানুষের মধ্যে চালের দাম বৃদ্ধিতে চরম উৎকন্ঠা বৃদ্ধি পেয়েছে। বিস্তারিত..

আলীকদমে এক জনকে হোম কোয়ারান্টাইন থাকার নির্দেশনা

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবান আলীকদমে বিদেশ ফেরত এক প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার। হোম কোয়ারান্টাইনে থাকার সুবিধা সহ বিভিন্ন পরামর্শ দেন আলীকদম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। বৃহস্পতিবার (১৯ মার্চ) সকাল সাড়ে নয়টার দিকে পানবাজার উত্তর পালং পাড়ায় উক্ত প্রবাসীর বাড়ী যান আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com