January 24, 2022, 1:13 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় অজ্ঞাত রোগাক্রান্ত ৩৩ জনকে হাসপাতালের আইসোলেশন চিকিৎসা

  লামা: বান্দরবানের লামা উপজেলার সদর ইউনিয়নের দুর্গম পুরাতন লাইল্যা মুরুং পাড়ায় অজ্ঞাত রোগে আক্তান্ত ৩৩ জনকে লামা হাসপাতালে আনা হয়েছে। অসুস্থ ৩৩ জন শিশু, নারী ও পুরুষকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে। লামা সদর ইউনিয়ন পরিষদ, স্থানীয় লোকজন ও সেনাবাহিনীর সহযোগিতায় সোমবার (১৬ মার্চ) সকালে টলি ট্রাক্টর দিয়ে অসুস্থ রোগীদের হাসপাতালে আনা বিস্তারিত..

টংগিবাড়ী উপজেলার পাইকপাড়া এলাকায় যাত্রীবাহী সিএনজি ও রড বোঝাই নছিমনের সংঘর্ষে নারীসহ ৫জন যাত্রী ।

  মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার পাইকপাড়া এলাকায় যাত্রীবাহী সিএনজি ও রড বোঝাই নছিমনের সংঘর্ষে নারীসহ ৫জন যাত্রী আহত হয়েছে। সোমবার সকাল সোয়া ১১টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে। আহতরা হলো, আবু বক্কর সিদ্দিক (৩১), মিথিলা (২৩) রিমন (২৬) ও আঁখি (২১)। এর মধ্যে রিমন ও আখিকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা বিস্তারিত..

করোনা জনসচেতনতায় লিফলেট বিতরণ করেছে মুন্সীগঞ্জ ওপেন স্কাউট গ্রুপ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে লিফলেট বিতরণ করেছে মুন্সীগঞ্জ ওপেন স্কাউট গ্রুপ। সোমবার (১৬মার্চ) সারাদিনব্যাপী উপজেলার দিঘীরপাড় ও কামারখাড়া এলাকার গুরুত্বপূর্ণ স্থানে লিফলেট বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, ব্যবসাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন স্তরের মানুষকে সচেতন করতে এসব লিফলেট বিতরণ করে স্কাউট ও রোভার স্কাউটের সদস্যরা । লিফলেট বিতরণকালে উপস্থিত বিস্তারিত..

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ত্রৈমাসিক বার্তা প্রকাশনা উন্মোচন

  ইবি প্রতিনিধি: ত্রৈমাসিক ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বার্তা প্রকাশিত হয়েছে। সোমবার (১৬ মার্চ) বেলা ১১টায় ভাইস চ্যান্সেলর এর অফিসকক্ষে ত্রৈমাসিক বিশ্ববিদ্যালয় বার্তার মোড়ক উন্মোচন করেন প্রধান পৃষ্ঠপোষক ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী। এ সময় ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও বিস্তারিত..

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্মশত বার্ষিকী উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ বান্দরবান শাখা’য় মুজিব কর্ণার উদ্বোধন

  মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্ম শত বার্ষিকী” উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখা’য় মুজিব কর্ণার এর শুভ উদ্বোধন ১৬ মার্চ রবিবার বিকালে ইসলামি ব্যংক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। মুজিব কর্ণার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে মুজিব কর্ণার এর উদ্বোধন করেন ইসলামী ব্যাংক বিস্তারিত..

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী ২ হাজার ৩১৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে পরিচালক মীরজাদি সাবরিনা ফ্লোরা।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী ২ হাজার ৩১৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানিয়েছেন সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদি সাবরিনা ফ্লোরা। রাজধানীর মহাখালীতে আইইডিসিআরের সম্মেলন কক্ষে করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত প্রেস ব্রিফিংয়ে আইইডিসিআর পরিচালক এ কথা জানান। আক্রান্ত ১০ জনকে আইসোলেশনে রাখা হয়েছে বলেও জানিয়েছেন সাবরিনা ফ্লোরা। আইইডিসিআর পরিচালক সাবরিনা ফ্লোরা বিস্তারিত..

ঈদগাঁহ বাস ষ্টেশন ব্যবসায়ী পরিচালনা পরিষদের ভোটার নিবন্ধন শুরু

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁহ বাস ষ্টেশন ব্যবসায়ী পরিচালনা পরিষদ আত্মপ্রকাশ অনুষ্ঠানে বক্তারা বলেন, শান্তি, শৃংখলা, ব্যবসায়ীদের উন্নয়ন ও বাস স্টেশনে সৃষ্ট সমস্যা সমাধানের জন্য এ পরিষদ গঠন করা হয়েছে। পরিষদের আসন্ন নির্বাচন উপলক্ষে সোমবার থেকে ভোটার নিবন্ধন কার্যক্রম শুরু করা হবে। পরিষদের আত্মপ্রকাশ উপলক্ষে ঈদগাঁহ বাস স্টেশনের আরাফাত শপিং কমপ্লেক্সের চতুর্থ তলার বিস্তারিত..

নাটোরে বাউয়েট ক্যাম্পাসে “করোনা ভাইরাস-আমাদের করণীয়” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

আশিকুর রহমান, নাটোর প্রতিনিধিঃ বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের স্কাই লাইট হলে আজ দুপুরে ‘করোনা ভাইরাস-আমাদের করণীয় জনসচেতনতামূলক শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল। সেমিনারের প্রধান রিসোর্স পারসন ছিলেন কাদিরাবাদ সেনানিবাসের সিএমএইচ এর ডাক্তার মেজর শাকিলা। সেমিনারে করোনা ভাইরাসের সাথে বিস্তারিত..

অনলাইন টিকিট’ দিয়েই ভ্রমণ করা যাবে ট্রেনে

ওয়েবসাইট বা অ্যাপ থেকে ট্রেনের টিকিট সংগ্রহের পর স্টেশনে গিয়ে প্রিন্টের প্রয়োজন নেই। এখন থেকে ‌‘অনলাইন টিকিট’ দিয়ে ভ্রমণ করা যাবে ট্রেনে। বাংলাদেশ রেলওয়ের সূত্রে এতথ্য জানা গেছে। সূত্র জানায়, অনলাইনে টিকিট সংগ্রহ করে সংশ্লিষ্ট যাত্রী নিজে ভ্রমণ করলে কাউন্টার থেকে পুনরায় উক্ত টিকিটের প্রিন্ট করে নেয়ার বাধ্যবাধকতা নেই মর্মে স্টেশন ও ট্রেনে কর্মরত সংশ্লিষ্ট বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com