January 24, 2022, 11:08 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

হামরুবেলা টিকাদান ক্যাম্পেইন ২০২০বাস্তবায়নে প্রেসকনফারেন্স

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে সিভিল সার্জন অফিস কর্তৃক আয়োজিত বান্দরবানে কর্মরত সাংবাদিকদের নিয়ে হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন ২০২০ বাস্তবায়নে প্রেসকনফারেন্স ১৫ মার্চ রবিবার সকালে সিভিল সার্জন অফিসের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। বান্দরবানের সিভিল সার্জন অং সুই প্রু মার্মা এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিপুটি সিভিল সার্জন ডা: মং টিং ঞো, বান্দরবান প্রেস ক্লাব বিস্তারিত..

ইসলামী জাগরণ –

ইসলামী জাগরণ – ইঞ্জিনিয়ার মোঃ ইসমাইল ইসলাম ভীতি মানেই নতজানু নয়, ইসলাম ভিরু যে সে ধারালো অস্ত্রের ন্যায়, যার সংস্পর্শে পরশ পাথরও গলে ক্ষয় । কত পড়েছি পাক কোরআন আর কালামে, লিপিবদ্ধ অজস্র বিজয় বানী কলামে, সহস্র বাঁধা বিপত্তিতেও নবী- রাসূলের মান যায়নি নিলামে । আধুনিকতার ছোয়ায় এসে নুইয়ে কেন মুসলমান, আল্লাহতে ভরসা রেখে ঘটাও বিস্তারিত..

লালপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

  আশিকুর রহমান, নাটোর প্রতিনিধি: “মুজিব বর্ষের অঙ্গিকার-সুরক্ষিত ভোক্তা অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের লালপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২০’ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) উপজেলা শাখার অংশ গ্রহনেআজ রোববার ( ১৫ মার্চ ) বিকেলে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিস্তারিত..

ইবিতে ভোক্তা অধিকার দিবস পালিত

  ইবি প্রতিনিধি- দেশে ভোক্তার অধিকার ও স্বার্থ সংরক্ষণের জন্য কাজ করে আসছে কনজুমার ইয়ুথ বাংলাদেশ। দেশের প্রায় ১৬ কোটি ভোক্তার অধিকার সংরক্ষণে বিভিন্ন সময়ে বিভিন্ন কার্যক্রম করে থাকেন সংগঠনটি। প্রতিনিয়ত লঙ্ঘিত হচ্ছে ভোক্তা অধিকার। যার ফলে সুবিধা নিচ্ছে মুনাফাভোগী একশ্রেণির অসাধু ব্যবসায়ী। এমন প্রেক্ষাপটেই সারা বিশ্বের মতো আজ ইসলামী বিশ্ববিদ্যালয়ে পালিত হয়েছে বিশ্ব ভোক্তা বিস্তারিত..

মুজিববর্ষ উপলক্ষে ইবি ল্যাব স্কুলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

  ইবি প্রতিনিধি: বঙ্গবন্ধু্র জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ মার্চ) বেলা সাড়ে ১১টায় স্কুলের শ্রেণী কক্ষে প্রতিযোগিতাটির উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। “বঙ্গবন্ধুর জন্মদিন রঙ ছড়ানো আলো; লাল-সবুজের বাংলাদেশে থাকবে শিশু ভালো” এই শ্লোগানে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিস্তারিত..

টঙ্গীবা‌ড়ির উপ‌জেলার বি‌ভিন্ন ইউনিয়‌নে হতদরিদ্র‌দের মা‌ঝে ১০ টাকা মূল্য চাউল বিতরন।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ জেলা টঙ্গীবা‌ড়ি উপ‌জেলায় অাজ র‌বিবার সকাল ১০টা থে‌কে উপ‌জেলার বি‌ভিন্ন ইউ‌নিয়‌নের হতদ‌রিদ্র‌দের মা‌ঝে ১০টাকা কে‌জি চাউল বিতরন ক‌রেন। উপ‌জেলার পাচঁগাও ইউ‌নিয়‌নের সি‌দ্ধিরসরী বাজা‌রে, দীপুর ইউ‌নিয়‌নের দীপুর বাজা‌রে, সোনারং ইউ‌নিয়‌নের টঙ্গীবা‌ড়ি মা‌ঝি বা‌ড়ির সাম‌নে। খাদ্য অ‌ধিদপ্তর কর্তৃক প‌রিচা‌লিত হতদ‌রিদ্র‌দের জন্য স্বল্পমূ‌ল্যে চাউল বিতরন করা হয়। এ সময় প্রধান অ‌তি‌থি ছি‌লেন টঙ্গীবা‌ড়ি বিস্তারিত..

রাণীশংকৈলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

রাণীশংকৈলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ- ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আল-হিকমাহ্ এনলাইটেন্ড স্কুল ও আয়েশা (রা:)অরফান ইনস্টিটিউট এ ২০১৯ সালের পি ই সি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। ২০১৯ সালের পি ই সি পরীক্ষায় ১০ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। এরই মধ্যে ৯ জনই জিপিএ-৫ অর্জন করেন। তাদের মধ্যে ৫ জনই বৃত্তি পায়। রবিবার সকালে স্কুল প্রাঙ্গণে বিস্তারিত..

আজকের ঝিনাইদহ..

কৃষকদের বাড়িতে দাওয়াত করে ব্যাংকের আইওদের ছিটে রুটি ও দেশী মুরগীর গোস্ত দিয়ে আপ্যায়ন করতে হয় ছিটে রুটি ও দেশী মুরগির গোস্ত ছাড়া মেলেনা ঝিনাইদহে কৃষি ঋণ! জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের কৃষি ব্যাংকে ঋন নিতে গেলে ঘুষের সাথে ছিটে রুটি ও দেশী মুরগির গোস্ত দিতে হয়। তা নাহলে মেলেনা কৃষি ঋণ। ভুক্তভোগী ৭ জন বিস্তারিত..

লামায় হাম রোগে আক্রান্ত পুরাতন লাইল্যা মুরুং পাড়ার ৮ পরিবার, ১ শিশুর মৃত্যু

  ১৫ মার্চ ২০২০ইং —— লামা সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পুরাতন লাইল্যা মুরুং পাড়ার ৮ পরিবারের প্রায় ৩৫ জন নারী, শিশু ও পুরুষ হাম রোগে আক্রান্ত হয়ে পড়েছে। ইতিমধ্যে গত শুক্রবার এই রোগে আক্রান্ত হয়ে দুতিয়া মুরুং (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে পাড়ার মেনহাত মুরুং এর ছেলে ও পাড়ার প্রধান লাতুং কারবারীর নাতি। বিস্তারিত..

সাংবাদিক আরিফুলকে কারাদণ্ড: বিভাগীয় কমিশনারকে তদন্তের দায়িত্ব

  বি‌শেষ প্র‌তি‌নি‌ধিঃ অনলাইন নিউজপোর্টাল বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে মধ্যরাতে বাড়ি থেকে ধরে নিয়ে গিয়ে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের কারাদণ্ড দেয়ার ঘটনা তদন্তে রংপুর বিভাগীয় কমিশনারকে দায়িত্ব দেয়া হয়েছে। শনিবার (১৪ মার্চ) দুপুরে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠপ্রশাসন অনুবিভাগ) আ. গাফ্ফার খান জাগো নিউজকে এ তথ্য জানান। তিনি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com