January 23, 2022, 11:39 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সম্পূর্ণ ভিন্নধর্মী আয়োজনে মুন্সীগঞ্জে পথ শিশুদের সাথে উদযাপিত হলো বেসরকারী টেলিভিশন আনন্দ টিভির ২য় বর্ষপূর্তি অনুষ্ঠান

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে সম্পূর্ণ ভিন্ন ধর্মী আয়োজনে, মুন্সীগঞ্জে সমাজের সুবিধা বঞ্চিত পথশিশু, ও পরিবার বঞ্চিত এতিম, অনাথদের সাথে, উদযাপিত হয়েছে, বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির ২য় বর্ষপূর্তি অনুষ্ঠান। সকালে সদর উপজেলার মিরকাদিম পৌর এলাকার বেধেঁ পল্লীতে, আনন্দ টিভির প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে,শুরু হয় ঘন্টা ব্যাপী পবিত্র কোরান তেলায়ত, এ সময় বিস্তারিত..

পদ্মা সেতু ছিল আমাদের আত্মসম্মানের ব্যাপার: প্রধানমন্ত্রী

বিশ্ব ব্যাংকের অভিযোগ মিথ্যা প্রমাণ করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ সারা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘আপনারা জানেন, সেতু নির্মাণ শুরু হতে না হতেই ওয়ার্ল্ড ব্যাংক আমাদের ওপর দুর্নীতির দোষারোপ করেছিল। আমি তাদের চ্যালেঞ্জ দিয়েছিলাম−দুর্নীতি হয় নাই। কানাডার কোর্টে তা প্রমাণিত হয়। এটা আমাদের জন্য অনেক বিস্তারিত..

ঝিনাইদহ নিউজ

  ঝিনাইদহে সিও এনজিও’র মাঠ কর্মীদের অশ্লীল বাক্যাচারণ স্ত্রীকে দিয়ে পতিতাবৃত্তি করে ঋন শোধ করার তাগিদ,প্রতিবাদ করে হাসপাতালে স্বামী স্টাফ রিপোর্টার, সময় মতো ঋন শোধ না করায় ঝিনাইদহের সিও এনজির মাঠ কর্মীরা একজন টায়ফায়েড জ্বরে আক্রান্ত ঋন গ্রহীতাকে পা দিয়ে দলিয়ে চটকিয়ে গুরুতর জখম করে হাসপাতালে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে গত ৮ মার্চ ঝিনাইদহ সদর উপজেলার বিস্তারিত..

করোনা নিয়ে ৩০ রাষ্ট্রদূতের সঙ্গে স্বাস্থ্যমন্ত্রীর জরুরি বৈঠক

  করোনাভাইরাস মোকাবেলায় ৩০ দেশের রাষ্ট্রদূতের সঙ্গে জরুরি বৈঠক করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন। মঙ্গলবার রাজধানীর বনানীস্থ স্বাস্থ্যমন্ত্রীর বাসভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বাংলাদেশে অবস্থিত বিশ্বের ৩০টি দেশের রাষ্ট্রদূতের সঙ্গে করোনাভাইরাস নিয়ে এক জরুরি বৈঠক করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি। বৈঠকে আমেরিকা,চীন, দক্ষিণ কোরিয়া, জাপান, ইটালি, ইরান, ভারতের রাষ্ট্রদূতসহ মোট ৩০ জন রাষ্ট্রদূত উপস্থিত ছিলেন। বিস্তারিত..

বান্দরবান জেলা গোয়েন্দা শাখা কর্তৃক ৯০(নব্বই) লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি:। মাদকের করাল গ্রাস তরুন সমাজকে মারাত্মকভাবে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। মাদকের ভয়াবহতা থেকে সমাজকে রক্ষা করার জন্য বান্দরবান জেলা গোয়েন্দা শাখা সর্বদা সচেষ্ট থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় সু-যোগ্য পুলিশ সুপার, জনাব জেরিন আখতার (বিপিএম) মহোদয়ের দিক-নির্দেশনায় এবং জনাব অপ্পেলা রাজু নাহা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা বিস্তারিত..

ঝিনাইদহ আজকের নিউজ।

    ঝিনাইদহের কালীগঞ্জে তিন শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে এলাকায় চলছে হৈচৈ তারেক জাহিদ, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কামালহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে বিভিন্নভাবে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বয়ে চলেছে। ভুক্তভোগি শিক্ষার্থীদের পরিবার দোষিকে তদন্ত সাপেক্ষে আইনানুগ ভাবে শাস্তি দাবি করেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার দুপুরে কামাল বিস্তারিত..

ভোলার ওসি এনায়েত হোসেনের তত্বাবধানে আঁখিকে ফিরে পেল তার পরিবার।

    এম এইচ ফাহাদ।। ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ,ও ওসি মোঃ এনায়েত হোসেনের সার্বিক সহয়তায় ও তার একান্ত তত্বাবধায়নে নিখোঁজ শিশু আঁখিকে ফিরে পেল তাহার পরিবার। গত ১১/৩/২০২০ইং তারিখে অত্র থানার চালুকৃত নারী, শিশু, বয়স্ক এবং প্রতিবন্ধীদের জন্য পৃথক সার্ভিস ডেস্কের কর্মরত এসআই(নিঃ)/সুষমা রানী বিশ্বাস, সংঙ্গীয় একটি ফোর্সের সহায়তায় অদ্য ইং সন্ধ্যা অনুমান বিস্তারিত..

মুন্সীগঞ্জে মাস্কের দাম বেশী রাখায় ৩ দোকানিকে জরিমানা

    মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ শহরে মাস্কের দাম বেশি রাখায় ভোক্তা অধিকারের অভিযানে ৩ দোকানীকে জরিমানা করা হয়েছে। বুধবার বিকালে শহরের বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালনা করা হয়। এসব ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাস্কের দাম বেশি রাখায় শহরের কাচারি চত্বরের শরিফ প্লাজার মাহাদিন ফার্সেসিকে ৩ হাজার,সদর রোডের সিহাব কালেকশনকে ২ হাজার, সুপার মার্কেটের হালিম ফার্মেসীকে দুইকে বিস্তারিত..

বান্দরবানে পৌর এলাকার লাঙ্গী পাড়ায় আগুনে পুড়ে ৩ বসতঘর সম্পূর্ণ ছাই হয়ে গেছে।

    মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বুধবার বান্দরবান সদরের ৯নং ওর্য়াড ইসলামপুর এলাকার লাঙ্গী পাড়ায় দুপুর ১২টা নাগাদ এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এ অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। স্থানীয়রা জানায়, হঠাৎ করে মোঃ লোকমান হোসেনের বাড়িতে আগুন জ্বলতে দেখে এলাকাবাসী। পরে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়লে পাশে থাকা বসতঘর পুড়ে সম্পূর্ণ ভস্মিভূত হয়ে বিস্তারিত..

আসন্ন বোরো মৌসুমে ৬৪টি জেলার ৬৪টি উপজেলা থেকে অ্যাপের মাধ্যমে সরাসরি কৃষকের কাছ থেকে ধান সংগ্রহ করবে সরকার।

আসন্ন বোরো মৌসুমে ৬৪টি জেলার ৬৪টি উপজেলা থেকে অ্যাপের মাধ্যমে সরাসরি কৃষকের কাছ থেকে ধান সংগ্রহ করবে সরকার। অ্যাপের মাধ্যমে সরাসরি কৃষকের কাছ থেকে আমন ধান কেনায় সফলতা আসায় সরকার এমন সিদ্ধান্ত গ্রহণ করেছেন। বুধবার (১১ মার্চ) সচিবালয়ে খাদ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান খাদ্য ও কৃষিমন্ত্রী। খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com